scorecardresearch
 

Rupa Dutta Arrested from Kolkata Book Fair : কলকাতা বইমেলায় কেপমারির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী

Rupa Dutta Arrested from Kolkata Book Fair: কেপমারির অভিযোগ গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত (Rupa Dutta)। বিধাননগর উত্তর থানার হাতে গ্রেফতার হয়েছেন তিনি (Rupa Dutta)। কলকাতা বইমেলা থেকে। শুক্রবার সন্ধেয় তাঁকে (Rupa Dutta) গ্রেফতার করা হয়। বইমেলায় কেপমারীর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত (Rupa Dutta)।

Advertisement
রূপা দত্ত রূপা দত্ত
হাইলাইটস
  • কেপমারির অভিযোগ গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত
  • বিধাননগর উত্তর থানার হাতে গ্রেফতার হয়েছেন তিনি
  • শুক্রবার সন্ধেয় তাকে গ্রেফতার করা হয়

Rupa Dutta Arrested from Kolkata Book Fair: কেপমারির অভিযোগ গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত (Rupa Dutta)। বিধাননগর উত্তর থানার পুলিশ (Bidhannagar North Police)-এর হাতে গ্রেফতার হয়েছেন তিনি (Rupa Dutta)। কলকাতা বইমেলা (Kolkata Book Fair) থেকে। শুক্রবার সন্ধেয় তাঁকে (Rupa Dutta) গ্রেফতার করা হয়েছে। বইমেলা (Kolkata Book Fair)-য় কেপমারীর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত (Rupa Dutta)। এর সঙ্গে বড় চক্র জড়িত আছে বলে অনুমান পুলিশের। তবে এই ঘটনায় বেশ তাজ্জব বনে গিয়েছে পুলিশ। অনেকেই এই ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন। অভিনেত্রীর কাছ থেকে মিলেছে নগদ প্রায় ৭৫ হাজার টাকা।

কেন গ্রেফতার রূপা দত্ত?
পুলিশ এবং কলকাতা বইমেলা (Kolkata Book Fair) সূত্রে খবর, শুক্রবার অন্তর্জাতিক বইমেলা (Kolkata Book Fair)-য় পুলিশি টহলদারি চলছিল। সে সময় লক্ষ্য করে এক মহিলা একটি ব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। সে সময় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় যে তিনি এই ব্যাগ ফেলে কোথায় যাচ্ছেন?

আরও পড়ুন: নামী হোটেলের রুমে গোপন ক্যামেরায় দম্পতির ঘনিষ্ঠ ছবি, ইংরেজবাজারে ধৃত ২

কিন্তু তার সদুত্তর দিতে না পারায় পুলিশের সন্দেহ আরও জোরদার হয়। মহিলা পুলিশ নিয়ে এসে তার কাছে থাকা ব্যাগে তল্লাশি চালানো হয়। তখন দেখা যায় ব্যাগের মধ্যে অনেকগুলো মানিব্যাগ রয়েছে। এবং তার মধ্যে প্রচুর টাকা রয়েছে।

আরও পড়ুন: কালো গাউন, খোলা পিঠে মৌনী যেন জলপরী, তোলপাড় নেটদুনিয়া

তখন পুলিশের সন্দেহ হওয়াতে বিধাননগর উত্তর থানা (Bidhannagar North Police Station)-য় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু এতগুলো পার্স বা মানিব্যাগ তার কাছে কেন, তার সদুত্তর দিতে পারেনি। অবশেষে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে ওই মহিলা বিভিন্ন মেলা, বড় অনুষ্ঠানে, জনবহুল জায়গায় ঘুরে ঘুরে কেপমারি করত। তাঁর ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার হয়। 

Advertisement

কিন্তু পুলিশের হুঁশ উড়ে যায় যখন জানতে পারেন ওই মহিলা বলিউড অভিনেত্রী রূপা দত্ত। তার কাছ থেকে যে ডাইয়েরি উদ্ধার হয়েছে, তাতে কবে কত টাকা উঠিয়েছে তার হিসাব রয়েছে। 

কিন্তু কেন তিনি এমন কাজ করছেন, সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এর পাশাপাশি অভিনেত্রী রূপা দত্তের একটি বড় চক্র রয়েছে বলে অনুমান পুলিশের। ঘটনার তদন্ত করছে তারা।

ভিড়ে 'সক্রিয়' থাকে পকেটমার!
ঘটনা হল, কলকাতা বইমেলা বা অন্য মেলা, ভিড়ে দুবৃত্তদের চক্র সক্রিয় থাকে। পেশাদার অপরাধীই সে কাজে যুক্ত থাকে। কিন্তু একজন অভিনেত্রী কেন এমন কাজে যোগ দিলেন, তা নিয়ে হয়রান পুলিশ।

কলকাতা বইমেলা চলছে বিধাননগরের সেন্ট্রাল পার্কে। দেখা গিয়েছে, পুলিশ কলকাতা বইমেলায় ঢোকার সময় বইপ্রেমীদের সতর্ক করে দিচ্ছে জিনিসপত্র সামলে রাখার জন্য। তবে তাদের যে এমন অভিজ্ঞতার মধ্যে পড়তে হবে, কে জানত!

 

Advertisement