scorecardresearch
 

Murshidabad Domkal : ডোমকলে মদের আসরের অশান্তি বন্ধ করতে সালিশি সভা, চলল গুলি, নিহত ১

Murshidabad Domkal: মদ খাওয়াকে কেন্দ্র করে সালিশি সভায় গোলাগুলি। গুলিবিদ্ধ হয়ে এক যুবক মারা গিয়েছে বলে অভিযোগ। মুর্শিদাবাদের ডোমকলের ঘটনা। ওই যুহকের নাম আফজল হোসেন। বৃহস্পতিবারের এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
ডোমকলে মদ খাওয়া নিয়ে গোলমাল, সালিশি সভায় গুলি, নিহত যুবক (প্রতীকী ছবি) ডোমকলে মদ খাওয়া নিয়ে গোলমাল, সালিশি সভায় গুলি, নিহত যুবক (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • মদ খাওয়াকে কেন্দ্র করে গোলাগুলি
  • গুলিবিদ্ধ হয়ে এক যুবক মারা গিয়েছে বলে অভিযোগ
  • মুর্শিদাবাদের ডোমকলের ঘটনা

Murshidabad Domkal: মদ খাওয়াকে কেন্দ্র করে সালিশি সভায় গোলাগুলি। গুলিবিদ্ধ হয়ে এক যুবক মারা গিয়েছে বলে অভিযোগ। মুর্শিদাবাদের ডোমকলের ঘটনা। ওই যুহকের নাম আফজল হোসেন। বৃহস্পতিবারের এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

বেশ কিছুদিন ধরে গোলমাল
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, মদ খাওয়া নিয়ে বেশ কয়েকদিন ধরেই গোলমাল চলছিল এই এলাকায়। তার সমাধান সূত্র খোঁজার জন্য উদ্যোগ নেযন স্থানীয় বাসিন্দারা। তাই জন্য বসেছিল সালিশি সভার। 

তবে দুর্ভাগ্যজনক ভাবে সেই সভাতেই ওই কাণ্ড ঘটে। দু'পক্ষের মধ্যে গোলাগুলি লড়াই হয়। আর সেই ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের। আরও দুজন আহত হয়েছেন বলে খবর। হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। 

ডোমকলের বাবলাবনে
আরও জানা গিয়েছে, ডোমকলের বাবলাবন মাঠ পাড়া এলাকার ঘটনা। গত কয়েকদিন ধরে ওই এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে ঝামেলা চলছিল। তবে তা মিটিয়ে দেওয়ার জন্য সালিশি সভা ডাকা হয়। 

আর সেই সভা হতেই গুলি চলে বলে অভিযোগ। এক পক্ষ অন্য পক্ষের দিকে গুলি চালায় বলে অভিযোগ। গুলির আঘাতে আফজাল হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়। 

আরও পড়ুন: Amazon দিচ্ছে এই গেজেটস, ৫০ টাকায় স্মার্টফোনকে বানান সুপারফোন

আরও পড়ুন: সাবওয়ে জুড়বে মেট্রোর বিমানবন্দর স্টেশন-দমদম এয়ারপোর্ট, শুরু কাজ

আরও পড়ুন: টয়লেট সিটের একটা ভুলেই এই রোগ, কী বলছেন ডাক্তাররা?

হাসপাতালে নিয়ে যাওয়া হয়
গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে। তবে শেষরক্ষা করা যায়নি। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে, আহত দুজনকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

Advertisement

এক পক্ষ অন্য পক্ষের দিকে অভিযোগ তুলেছে। অভিযোগ, মেহেদি পাড়ার লোকজন হামলা চালিয়েছে মাঠপাড়ার বাসিন্দাদের ওপর। আর পাল্টা অভিযোগ, মাঠপাড়ার লোকজন মেহেদিপাড়ার ওপর হামলা চালায়।

এই ঘটনার তদন্ত করছে পুলিশ। কে বা কারা এ কাণ্ড ঘটিয়েছে, তা দেখা হচ্ছে। অস্ত্র কোথা থেকে এল, তা খোঁজ করা হচ্ছে। ওইদিন ঘটনাস্থলে কারা কারা ছিলেন, সে ব্যাপারে তথ্য সংগ্রহের কাজে নেমেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে। ওই ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

 

Advertisement