scorecardresearch
 

জঙ্গিদের অর্থ জোগানের অভিযোগ, কলকাতায় NIA-র হাতে গ্রেফতার ব্যবসায়ী

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা NIA সূত্রে খবর, মহেশ আগরওয়াল জঙ্গি সংগঠনকে সাহায্য করত। তাঁর বিরুদ্ধে জঙ্গিদের আর্থিকভাবে সাহায্য করার অভিযোগও রয়েছে। গতকাল যখন তিনি কলকাতায় নিজের বাড়ি থেক রওনা দিচ্ছিলেন তখনই তাঁকে গ্রেফতার করে NIA।

Advertisement
ধৃত মহেশ আগরওয়াল ধৃত মহেশ আগরওয়াল
হাইলাইটস
  • জঙ্গি সংগঠনকে আর্থিক সাহায্য করার অভিযোগে কলকাতায় গ্রেফতার এক ব্যবসায়ী
  • ধৃতের নাম মহেশ আগরওয়াল
  • মঙ্গলবার তাঁকে গ্রেফতার করে NIA

জঙ্গি সংগঠনকে আর্থিক সাহায্য করার অভিযোগে কলকাতায় গ্রেফতার এক ব্যবসায়ী। ধৃতের নাম মহেশ আগরওয়াল। মঙ্গলবার তাঁকে গ্রেফতার করে NIA।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা  NIA সূত্রে খবর, মহেশ আগরওয়াল জঙ্গি সংগঠনকে সাহায্য করত। তাঁর বিরুদ্ধে জঙ্গিদের আর্থিকভাবে সাহায্য করার অভিযোগও রয়েছে। গতকাল যখন তিনি কলকাতায় নিজের বাড়ি থেক রওনা দিচ্ছিলেন তখনই তাঁকে গ্রেফতার করে NIA।

আরও পড়ুন : বিমান চলাচলে সমস্যা করে 5G? আমেরিকাগামী একাধিক বিমান বাতিল

সূত্রের খবর, জঙ্গিদের সাহায্য করার বিষয়ে  NIA ধৃত মহেশ আগরওয়ালকে জিজ্ঞাসাবাদও করে। আজই ধৃতকে আদালতে তোলা হবে। সূত্রের দাবি, মহেশ আগরওয়ালকে রাঁচি নিয়ে যেতে চান তদন্তকারীরা। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান। 

আরও পড়ুন : Covid-এর চিকিৎসায় কোন ওষুধ খাবেন ও খাবেন না, WHO-র গাইডলাইন

তবে ওই ব্যবসায়ী কাদের টাকার জোগান দিতেন, কত টাকা দিয়েছেন এই সংক্রান্ত কোনও তথ্য সামনে আনেনি NIA। প্রসঙ্গত, এর আগে হুগলি থেকে এক মাওবাদী নেতাকে গ্রেফতার করে NIA। মনোজ চৌধুরি নামে ওই ব্যক্তির বিরুদ্ধে মাওবাদীদের ফান্ডিংয়ের অভিযোগ ছিল। 

 

Advertisement