scorecardresearch
 

শব দাহ করা নিয়ে বচসা, শান্তিপুরে কুপিয়ে খুন যুবক

শবদেহ দাহ করতে গিয়ে বচসা। যার জেরে প্রাণ গেল এক ২৪ বছর বয়সী যুবকের। ঘটনাটি ঘটেছে, শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া দু'নম্বর পঞ্চায়েতের অন্তর্গত গবারচর এলাকায়। ২৪ বছর বয়সী উমা বিশ্বাসের মৃতদেহ সৎকারের উদ্দেশ্যে রাত ১২ টা নাগাদ পাড়ার কয়েকজন পৌঁছান শ্মশানে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শবদেহ দাহ করতে গিয়ে বচসা
  • যার জেরে প্রাণ গেল এক ২৪ বছর বয়সী যুবকের
  • ঘটনাটি ঘটেছে, শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া দু'নম্বর পঞ্চায়েতের অন্তর্গত গবারচর এলাকায়

শবদেহ দাহ করতে গিয়ে বচসা। যার জেরে প্রাণ গেল এক ২৪ বছর বয়সী যুবকের। ঘটনাটি ঘটেছে, শান্তিপুর (Santipur) ব্লকের বেলঘড়িয়া দু'নম্বর পঞ্চায়েতের অন্তর্গত গবারচর এলাকায়। ২৪ বছর বয়সী উমা বিশ্বাসের মৃতদেহ সৎকারের উদ্দেশ্যে রাত ১২ টা নাগাদ পাড়ার কয়েকজন পৌঁছান শ্মশানে। অন্যদিকে, শান্তিপুরের পাঁচপোতা এলাকার অপর আরেকটি মৃতদেহ সৎকারের উদ্দেশে পৌঁছয় শ্মশান ঘাটে।

প্রথম জনের সৎকারের কাজ সম্পন্ন হলেও অস্থিভষ্ম গঙ্গায় দেওয়ার পর স্থানীয় শশধর বিশ্বাসের ছেলে ২৪ বছর বয়সী বাপ্পা বিশ্বাসের সঙ্গে বচসা বাধে। ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করা হয়, বলে জানান মামা রঘুনাথ মিশ্র। আঘাত পাওয়ার পর সঙ্গে সঙ্গে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ভর্তির পর অপারেশন টেবিলেই মৃত্যু হয় বাপ্পা বিশ্বাসের। 

এই ঘটনার জেরে  শোকের ছায়া নেমে এসেছে গবার চর এলাকায়। শ্মশান ঘাটের সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী তদন্ত করে দোষীদের শাস্তির দাবি চেয়ে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন মামা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় শান্তিপুর থানার পুলিশ। তদন্ত শুরু হয়েছে বলেই সূত্রের খবর।

Advertisement