scorecardresearch
 

প্রেমিকাকে গুলি করে জঙ্গলে পেট্রোল ঢেলে জ্বালাল প্রেমিক

নৃশংস খুন! তবে এবার আর টুকরো টুকরো নয়। এক মহিলা ব্যাঙ্ককর্মীকে বাইকে তুলে জঙ্গলে নিয়ে গিয়ে প্রথমে গুলি করে খুন, এবং তারপর পেট্রোল ঢেলে পুড়িয়ে দিল প্রেমিক। এবার ছত্তিশগড়ে। সেখানকার রায়পুর থেকে ওই মহিলাকে ওড়িশায় নিয়ে গিয়ে ওই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত যুবক। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
murder murder
হাইলাইটস
  • নৃশংস খুন! তবে এবার আর টুকরো টুকরো নয়। এক মহিলা ব্যাঙ্ককর্মীকে (female banker murder) বাইকে তুলে জঙ্গলে নিয়ে গিয়ে প্রথমে গুলি করে খুন, এবং তারপর পেট্রোল ঢেলে পুড়িয়ে দিল প্রেমিক।
  • ত্তিশগড়ের ওই যুবতীকে (chhattisgarh) রায়পুর থেকে বাইকে চাপিয়ে ওড়িশায় (odisha) নিয়ে গিয়ে ওই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত যুবক।

নৃশংস খুন! তবে এবার আর টুকরো টুকরো নয়। এক মহিলা ব্যাঙ্ককর্মীকে (female banker murder) বাইকে তুলে জঙ্গলে নিয়ে গিয়ে প্রথমে গুলি করে খুন, এবং তারপর পেট্রোল ঢেলে পুড়িয়ে দিল প্রেমিক। ছত্তিশগড়ের ওই যুবতীকে (chhattisgarh) রায়পুর থেকে বাইকে চাপিয়ে ওড়িশায় (odisha) নিয়ে গিয়ে ওই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত যুবক। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

ছত্তিশগড়ের কোরবা জেলার বাসিন্দা ২১ বছর বয়সী তনু কুরে রায়পুরের একটি বেসরকারি ব্যাঙ্কে কাজ করতেন। তিনি তার বন্ধু শচীন আগরওয়ালের সাথে ২১ নভেম্বর দেখা করতে গিয়েছিলেন। তারপর থেকেই তনুর কোনও খোঁজ মিলছিল না। পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করলে ফোনে পাওয়া যাচ্ছিল না।

তনুর পরিবারের অভিযোগ, ওড়িশায় পৌঁছানোর পর শচীন তাঁকে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে দিচ্ছিল না। এরপর তাঁরা রায়পুর থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। তদন্তে নেমে রায়পুর পুলিশ মৃতদেহ খুঁজে পায়। এরপর বালাঙ্গির থানায় মামলা দায়ের হয়। 

শচীন আগরওয়াল প্রতিনিয়ত নিজের অবস্থান পরিবর্তন করছিলেন। লাগাতার তল্লাশির পর ফোনের অবস্থানের ভিত্তিতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, তার সন্দেহ ছিল যে, তনু অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। যেকারণেই বাইকে চাপিয়ে সে তনুকে জঙ্গলে নিয়ে যায়। এরপর গুলি করে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয়।

উল্লেখ্য, শ্রদ্ধা খুনের ঘটনা নিয়ে গোটা দেশে উত্তাল। শ্রদ্ধার লিভইন সঙ্গী আফতাব আমিন পুনাওয়ালা তাঁকে গলা টিপে খুন করে ৩৫ টুকরো করে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছিল। ইতিমধ্যেই সে খুনের কথা স্বীকারও করে নিয়েছে। এবং ওই খুন নিয়ে তাঁর কোনও অনুশোচনা নেই বলেও জানিয়েছে। তারই মধ্যে ছত্তিশগড়ে এই নৃশংশ খুনের ঘটনা উঠে এল। 

Advertisement

আরও পড়ুন :গার্লফ্রেন্ডকে ৩৮ টুকরো করা আফতাব জেলে দিনভর দাবায় মগ্ন

 

Advertisement