scorecardresearch
 

News Wrap : এক ক্লিকে আজকের সেরা খবর

News Wrap 3rd July: প্রতিদিনই খবরের ঘনঘটা। দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল। আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি। আজকের সেরা খবরগুলি জেনে নিন এক ক্লিকে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রতিদিনই খবরের ঘনঘটা
  • দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল
  • আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি

News Wrap 3rd July: প্রতিদিনই খবরের ঘনঘটা। দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল। আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি। আজকের সেরা খবরগুলি জেনে নিন এক ক্লিকে।

পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়িতে অপরিচিত ব্যক্তি, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

অবাক করা কাণ্ড ঘটে গেল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির পাঁচিল টপকে ভিতরে ঢুকে পড়ল এক ব্যক্তি। শুধু তাই নয়, চুপচাপ পাঁচিলের ভিতরেই সারারাত ঘাপটি মেরে লুকিয়েছিল সে। সকালে বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। আর এই ঘটনা রাজ্যের মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়েই প্রশ্ন তুলে দিল।

 

সোমেই দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টি, কেমন থাকবে সপ্তাহের আবহাওয়া?

শহর কলকাতায় (Kolkata) সকাল থেকেই চলছে মেঘ-রোদ্দুরের খেলা। মাঝেমধ্যেই চলছে আলিপুর আবহাওয়া দফতর (Alipore Weather Office) জনাচ্ছে, আগামী ২৪ ঘণ্টায় দক্ষিণবঙ্গে চলবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত। আকাশ মূলত মেঘলাই থাকবে। বিক্ষিপ্তভাবে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গের (South Bengal) পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় ভারী বৃষ্টির (Heavy Rain) পূর্বাভাস রয়েছে।

 

ভয় ধরাচ্ছে করোনা, বাংলায় ৩ দিনে আক্রান্ত ৫ হাজারেরও বেশি

রাজ্যে বেড়েই চলেছে করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা। রবিবার (Sunday) রাজ্য সরকারের প্রকাশিত বুলেটিন অনুযায়ী বাংলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১,৮২২ জন। গতকালের বুলেটিনে দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ১,৪৯৯ এবং গত পড়শু এই সংখ্যাটি ছিল ১,৭৩৯ জন। ফলে শুধু মাত্র এই তিন দিনেই রাজ্যে আক্রান্ত হলেন ৫,০৬০ জন।

 

দার্জিলিং-এ ডোভাল, নিরাপত্তা উপদেষ্টার সফর ঘিরে জল্পনা তুঙ্গে

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে ভারতের জেমস বন্ড বলা হয়ে থাকে। তার কর্মজীবনকে কেন্দ্র করে অনেক গল্প রয়েছে। সেই ডোভালই এখন রয়েছেন শৈল শহর দার্জিলিং-এ। আর তার এই সফয় নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা।

Advertisement

 

সুখবর, ৬ জুলাই থেকেই শিলিগুড়ি-কাঠমান্ডু বাস চালু, বুকিং কীভাবে?

আন্তর্জাতিক রুটে প্রথম বাস পরিষেবা চালু করল এনবিএসটিসি। এবার শিলিগুড়ি থেকে বাসেই যান নেপালের রাজধানী কাঠমান্ডু। NBSTC-র নয়া সার্ভিস, ভাড়া কেমন, জেনে নিন।

 

ভাটপাড়ার পর জগদ্দল, মদের আসরে ১৯ বছরের যুবককে গুলি করে খুন

উত্তর ২৪ পরগনার জগদ্দলে খুন। গুলিবিদ্ধ ১৯ বছরের এক তরুণ। শনিবারই ভাটপাড়ায় গুলি করে খুন করা হয় এক ইমারতি ব্যবসায়ীকে। একের পর এক খুনের ঘটনায় প্রশ্ন উঠছে আততায়ীদের হাতে কীকরে অস্ত্র আসছে? সংবাদমাধ্যমের সূত্রে খবর, শনিবার রাতে জগদ্দলে মদের আসরে যোগ দিয়ে পরিচিতের হাতে খুন হন ১৯ বছরের তরুণ। মৃতের নাম রোহিত দাস বলে জানা যায়। 

 

পটনায় অপারেশন বুলডোজার, SP-কে মারধর বিক্ষুব্ধদের

রবিবার পটনার নেপালি নগর এলাকায় পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে সংঘর্ষ। যার জেরে জখম হয়েছেন এসপি (সেন্ট্রাল) অমরিশ রাহুল-সহ আরও দুই পুলিশকর্মী। পটনা প্রশাসনের আধিকারিকরা বিহার রাজ্য হাউজিং বোর্ডের জমিতে ৯০টি বাড়ি ভেঙে ফেলতে এসেছিলেন। তার জেরেই এই সংঘর্ষ শুরু হয়।

 

ট্রেনে খাবারের দাম বেশি নিচ্ছে? ঠকতে না চাইলে দেখে নিন IRCTC তালিকা

Indian Railway Meal Price List: সম্প্রতি, ট্রেনে ৭০ টাকার চা বিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর রেলের কর্মকর্তারা ব্যাখ্যা দেন। কিন্তু ট্রেনে ভ্রমণের সময় খাবার ও পানীয়ের প্রকৃত হার কত? চলুন জেনে নেওয়া যাক...

 

একনাথের আরও একটা জয়, স্পিকার নির্বাচনে জয় বিজেপি প্রার্থীর

বিধানসভার স্পিকার নির্বাচনে জয়ী হয়েছেন বিজেপি জোট প্রার্থী রাহুল নরবেকর। বিধানসভার স্পিকার নির্বাচনে জিততে ১৪৫ ভোটের প্রয়োজন ছিল। রাহুল নরবেকর এখন পর্যন্ত ১৬৪ ভোট পেয়েছেন বলে জানা যাচ্ছে। 

 

সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত লালুপ্রসাদ যাদব

সিঁড়ি থেকে পড়ে গেলেন RJD সুপ্রিমো লালু প্রসাদ যাদব। তার জেরে কাঁধে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ফের স্বাস্থ্যের অবনতি, ভেন্টিলেশনে পরিচালক তরুণ মজুমদার

ফের স্বাস্থ্যের অবনতি। ভেন্টিলশনে দিতে হল পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar)কে। তাঁর সেকেন্ডারি ইনফেকশন হয়েছে, বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর ডায়ালিসিস চলছে বলেও জানানো হয়েছে।

 

ভেঙেছে কব্জি মেরুদণ্ডে চিড়! গুরুতর আহত পরিচালক নন্দিতা রায়

হওয়ার কথা ছিল কী, আর হল কী! ভেবেছিলেন আমদাবাদে 'বেলাশুরু' ছবির স্পেশাল স্ক্রিননিংয়ে যাবেন। সবরমতী আশ্রমও ঘুরে দেখবেন। কিন্তু বাধ সাধল দুর্ঘটনা। স্নানঘরে পা পিছলে কব্জি ভেঙে এখন শয্যাশায়ী পরিচালক নন্দিতা রায়। এখানেই শেষ নয়, মেরুদণ্ডেও চিড় ধরা পড়েছে তাঁর। ব্যথা নিয়ে আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন নন্দিতা।

Advertisement