scorecardresearch
 

Home Astro Tips To Become Rich: হাতে টাকা আসছে না? টানা ৪৫ দিন এই উপায় করলে ফিরবে ভাগ্য

সপ্তাহের প্রতিটি দিন কোনও না কোনও দেবতার উদ্দেশে উৎসর্গ করা হয়। পুরো সপ্তাহের ৭ দিন গ্রহের সঙ্গে। সেগুলি মেনেই জীবনযাপন করা উচিত। প্রতিদিনের জন্য বিভিন্ন প্রতিকার আছে। তো চলুন জেনে নিই অর্থপ্রাপ্তির উপায়গুলি

Advertisement
Astro Tips For Money Astro Tips For Money
হাইলাইটস
  • হাতে টাকা থাকছে না?
  • টানা ৪৫ দিন করুন এই প্রতিকার।

সকলেই সুখ ও সমৃদ্ধির জীবন কাটাতে চান। পরিবারের উন্নতির জন্য মানুষ পরিশ্রম করে। অনেক সময় কঠোর পরিশ্রম করলেও লাভ হয় না। কোনও ফল মেলে না। অর্থ না থাকলে এখন চলা দায়! প্রতি পদে লাগে টাকা। কিন্তু শত চেষ্টা করলেও অনেকে আয় করতে পারেন না। টাকাপয়সা থেকে বঞ্চিতই থেকে যান। বিনিয়োগ করলেও লাভের মুখ দেখেন না। আসলে মা লক্ষ্মী কৃপা মেলে না। মা লক্ষ্মীর কৃপা পেতে কয়েকটি প্রতিকার তাই করতে হবে। সপ্তাহের সাত দিন এই প্রতিকার করলে অর্থলাভ ও সমৃদ্ধি সম্ভব।  

সপ্তাহের প্রতিটি দিন কোনও না কোনও দেবতার উদ্দেশে উৎসর্গ করা হয়। পুরো সপ্তাহের ৭ দিন গ্রহের সঙ্গে। সেগুলি মেনেই জীবনযাপন করা উচিত। প্রতিদিনের জন্য বিভিন্ন প্রতিকার আছে। তো চলুন জেনে নিই অর্থপ্রাপ্তির উপায়গুলি

সোমবারের প্রতিকার- সোমবার ভোলেবাবার দিন। এই দিনে মন দিয়ে শিবের পুজো করলে ইচ্ছাপূরণ হয়। এই দিনে মন্দিরে শিবলিঙ্গে পূর্ণ চিত্তে অভিষেক করুন। সেই সঙ্গে শিবকে ধুতুরো ফুল, কাঁটাফল ও ভাং নিবেদন করুন। 

মঙ্গলবারের প্রতিকার-মঙ্গলবারের দিনটি সংকট মোচন হনুমানজির। এই দিনে হনুমান চালিসা পাঠ করুন। লাল কাপড় পরুন। মোতিচুরের লাড্ডু অর্পণ করুন হনুমানকে। পুজোর পর গোটা ঘরে ধুনো দিন। 

বুধবারের প্রতিকার- বুধবার গণপতির দিন। সুখ এবং সমৃদ্ধির মেলে গণেশের দয়ায়। এই দিনে সবুজ জিনিস দান করুন। যেমন- সবুজ কাপড় বা মুগ। গণেশ দূর্বাকে খুব পছন্দ করেন। তাই এই দিন গণেশকে ২১টি দূর্বা অর্পণ করুন। আপনার সব ইচ্ছাপূরণ হবে।

আরও পড়ুন- শুকনো তুলসী পাতা দিয়ে ফেরান ভাগ্য, লক্ষ্মীলাভ-বাস্তুদোষ কাটানোর ৫ টিপস

বৃহস্পতিবারের প্রতিকার-এই দিনটি শ্রী হরির। বৃহস্পতির দিনটিকে দোষ-ত্রুটি দূর করার দিন বলা হয়।এই দিনে হলুদ বস্ত্র পরিধান করুন। হলুদ জিনিস দান করুন। এই দিনে পুজোর পর গোটা ঘরে ধুনো দিন। হলুদের গুঁড়ো জলে মিশিয়ে স্নান করুন। 

Advertisement

শুক্রবারের প্রতিকার- শুক্রবার হল লক্ষ্মীর দিন। এই দিনটির জন্য রয়েছে নানাবিধ প্রতিকার। এই দিনে মন্দিরে যান। মায়ের পায়ে পদ্ম ফুল নিবেদন করুন। বাড়িতেও করতে পারেন। এতে চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। হাতে আসবে টাকা। এই দিনে ষোল শৃঙ্গার দান করুন। লক্ষ্মীর কৃপা থাকে এই দিনে।

শনিবারের প্রতিকার- শনিবার শনিদেবের দিন। এই দিনে অশ্বত্থ গাছের নীচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান। দান করুন।এতে শনির সাড়ে সাতির দোষ কমে যায়। এই দিনে দান করুন।

রবিবারের প্রতিকার- রবিবার সূর্যদেবের দিন। রবিবার ছাড়াও প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে স্নান করে সূর্যদেবকে জল দিন। লাল রঙের পোশাক পরিধান করুন। সূর্যদেব আপনার ইচ্ছাপূরণ করবেন। সূর্যমন্ত্রও জপ করতে পারেন। 

মনে রাখবেন, এই সমস্ত প্রতিকার ৪৫ দিন ধরে টানা করলে সুফল পাবেন। 

Advertisement