scorecardresearch
 

Numerology: বাবা-মায়ের কপাল খুলে দেয় এই তারিখগুলিতে জন্মানো সন্তানরা

Lucky people by Numerology: এই মূলাঙ্কের জাতক-জাতিকারা জীবনে প্রচুর সাফল্য পান। তাঁরা তাদের পরিবারের জন্য খুব ভাগ্যবান হন। বিশেষ করে বাবা-মায়ের উন্নতির অনুঘটক হন।

Advertisement
মা-বাবার জন্য লাকি সন্তান। মা-বাবার জন্য লাকি সন্তান।
হাইলাইটস
  • ৭-কে লাকি সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়।
  • সংখ্যাশাস্ত্রেও, ৭-কে খুব শুভ বলে মনে করা হয়।

সন্তান জন্মের পরেই নিয়ে আসে সৌভাগ্য। বদলে যায় পরিবারের আর্থিক অবস্থা। এমন অনেক সন্তান রয়েছে যাদের জন্মের পর অভিভাবকদের কেরিয়ার তুঙ্গে চলে গিয়েছে। সংখ্যাতত্ত্ব অনুযায়ী, প্রত্যেকের জন্ম তারিখই হল মূলাঙ্ক। যেমন ১৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হবে ১+৫=৬। মূলাঙ্ক ৭-র ছেলেমেয়েরা পিতা-মাতার জন্য অত্যন্ত লাকি হন।

৭-কে লাকি সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। এমনকি সংখ্যাশাস্ত্রেও, ৭-কে খুব শুভ বলে মনে করা হয়। মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মগ্রহণ করলে মূলাঙ্ক হয় ৭। এই মূলাঙ্কের শিশুরা খুব ভাগ্যবান হন। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা পরিশ্রমী এবং বুদ্ধিমান হন। তাঁরা তাদের তীক্ষ্ণ বুদ্ধির জোরে যে কোনও কাজে সাফল্য পান। 

কারও জন্ম তারিখ ১০ হলে তাঁর মূলাঙ্ক হবে ১+০=১০। এই তারিখে জন্মানো ব্যক্তিদের স্বভাব জানুন- মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা সূর্যের কৃপায় হন লাকি, ভাল নেতা কারও মাসের ১২ তারিখে জন্ম হলে মূলাঙ্ক ১ ও ২-র যোগফল ৩। (মূলাঙ্ক ৩ হলে সেই ব্যক্তি হন বুদ্ধিমান ও সাহসী, বিস্তারিত জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বুদ্ধিমান-সাহসী ) আবার ১৫ তারিখে জন্ম হলে ব্যক্তির মূলাঙ্ক ৬ ( ৬ মূলাঙ্কের স্বভাব জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা )। মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্ম হলে এই মূলাঙ্ক ৫। (মূলাঙ্ক ৫ জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান ও পরিশ্রমী হন, তাঁদের স্বভাব জানতে ক্লিক করুন -কম বয়সেই ধনী হন মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা, ব্যবসাতেও সফল )। মাসের ২, ২০ তারিখ জন্ম হলে মূলাঙ্ক ২ হয়। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রেমের বিয়ের সম্ভাবনাই বেশি।( ২ মূলাঙ্কের বিষয়ে জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন ভাল )।  মূলাঙ্ক ৮ হলে পড়ুন- এই তারিখে জন্মানো ব্যক্তিরা পান শনির কৃপা, পরিশ্রম করলেই আসে সাফল্য। 

Advertisement

বাবা এবং পরিবারের জন্য লাকি মূলাঙ্ক ৭ 

মূলাঙ্ক ৭-এর জাতক-জাতিকারা জীবনে প্রচুর সাফল্য পান। তাঁরা তাদের পরিবারের জন্য খুব ভাগ্যবান হন। বিশেষ করে বাবা-মায়ের উন্নতির অনুঘটক হন ৭ মূলাঙ্কের জাতক-জাতিকারা। তাঁরা বাড়ির লোকের কাছ থেকেও অনেক আদর-ভালবাসা পান। তাঁদের স্বভাব সরল হয়। হৃদয় সাফ হয় এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের। সব মানুষ তাঁদের প্রতি আকৃষ্ট হন। এই জাতক-জাতিকারা নিজেদের আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হন। প্রচুর সম্মান পান। 

ধনী ও প্রচুর আয়
 
মূলাঙ্ক ৭-র জাতক-জাতিকারা জীবনে প্রচুর সাফল্য পান। অনেক টাকা কামাতে পারেন। তাঁদের সারাজীবন অর্থের কোনও অভাব হয় না। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা শো-অফ পছন্দ করেন না। তবে নিজেদের এবং পরিবারকে আরামে রাখেন। অভাব টের পেতে দেন না। অসহায় মানুষকেও সাহায্য করেন। 

আরও পড়ুন- বৃহস্পতি থাকবে তুঙ্গে, বাড়িতে এই দিকে লাগান কলা গাছ, জানুন নিয়ম

Advertisement