scorecardresearch
 

Swapna Shastra-Dreams About Money: স্বপ্নে এসব দেখেছেন নাকি? তাহলে গুপ্তধনও পেতে পারেন

রাতে ঘুমের মধ্যে স্বপ্ন (Dream) আসে। প্রত্যেক মানুষেরই স্বপ্ন দেখা অভ্যাস। তবে স্বপ্ন হেলাফেলার বস্তু নয়। প্রতিটা স্বপ্নের ভিন্ন ভিন্ন  অর্থ থাকে। ঘুমের মধ্যে স্বপ্ন দেখার কারণ থাকে। স্বপ্ন কারণ ছাড়া দেখা যায় না। বরং স্বপ্ন হল ভবিষ্যতে ঘটতে যাওয়া শুভ ও অশুভ ঘটনার লক্ষণ। কিছু স্বপ্ন শুভ আবার কিছু অশুভ সঙ্কেত দেয়। স্বপ্ন আগাম জানিয়ে দেয় ভবিষ্যতে ঠিক কী হতে চলেছে।

Advertisement
স্বপ্নে এসব দেখেছেন নাকি? তাহলে গুপ্তধনও পেতে পারেন স্বপ্নে এসব দেখেছেন নাকি? তাহলে গুপ্তধনও পেতে পারেন
হাইলাইটস
  • কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে অর্থপ্রাপ্তি হয়
  • ভোর ৩টে থেকে ৫টার মধ্যে দেখা স্বপ্ন সত্যি হয়

রাতে ঘুমের মধ্যে স্বপ্ন (Dream) আসে। প্রত্যেক মানুষেরই স্বপ্ন দেখা অভ্যাস। তবে স্বপ্ন হেলাফেলার বস্তু নয়। প্রতিটা স্বপ্নের ভিন্ন ভিন্ন  অর্থ থাকে। ঘুমের মধ্যে স্বপ্ন দেখার কারণ থাকে। স্বপ্ন কারণ ছাড়া দেখা যায় না। বরং স্বপ্ন হল ভবিষ্যতে ঘটতে যাওয়া শুভ ও অশুভ ঘটনার লক্ষণ। কিছু স্বপ্ন শুভ আবার কিছু অশুভ সঙ্কেত দেয়। স্বপ্ন আগাম জানিয়ে দেয় ভবিষ্যতে ঠিক কী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র মতে বেশি কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে অর্থপ্রাপ্তি হয়। সৌভাগ্যের ইঙ্গিত দেয় সেগুলি। ভোর ৩টে থেকে ৫টার মধ্যে দেখা স্বপ্ন সত্যি হয়। ব্রহ্ম মুহূর্তে স্বপ্ন ভবিষ্যৎ সম্পর্কে ইঙ্গিত দেয়। স্বপ্নশাস্ত্রে (Swapna Shastra) বলা হয়েছে যে স্বপ্ন কীভাবে সম্পদ লাভের ইঙ্গিত দেয়।

প্রদীপ (Lamp In Dream): স্বপ্নে জ্বলন্ত প্রদীপ দেখা শুভ লক্ষণ। স্বপ্ন বিজ্ঞানের মতে, এই ধরনের স্বপ্ন দেখে আপনি হঠাৎ করেই কোথাও থেকে অর্থ পেতে পারেন।

আংটি (Ring In Dream): স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি স্বপ্নে নিজেকে আংটি পরতে দেখেন, তবে এটি আর্থিক লাভের সঙ্গেও সম্পর্কিত।

গোলাপ (Roses In Dream): স্বপ্নে গোলাপ দেখার অর্থ হল দেবী লক্ষ্মী আপনার প্রতি সদয় এবং আপনি আর্থিক সুবিধা পেতে পারেন।

ভাঙা দাঁত (Broken Teeth In Dream): স্বপ্নে ভাঙা দাঁত দেখা ইঙ্গিত দেয় যে আপনি নতুন সুযোগ পেতে চলেছেন এবং একই সঙ্গে আপনি শীঘ্রই প্রচুর অর্থ পেতে চলেছেন।

কানের দুল (Ear Rings In Dream): স্বপ্ন বিজ্ঞান অনুসারে, কারও স্বপ্নে কানের দুল বা কানের দুল দেখাও খুব শুভ। এই ধরনের স্বপ্ন ভবিষ্যতে আর্থিক লাভের দিকে নির্দেশ করে।

গোপন অর্থ (Hidden Money In Dream): স্বপ্নে লুকোনো অর্থ বা গুপ্ত ধন দেখা খুবই শুভ। এই জাতীয় স্বপ্নের অর্থ হল আপনি আগামী সময়ে আর্থিক সুবিধা পেতে পারেন।

Advertisement

সোনা (Gold In Dream): স্বপ্নে সোনা দেখা খুবই শুভ। এই জাতীয় স্বপ্ন ভবিষ্যতে আর্থিক লাভের ইঙ্গিত দেয়। স্বপ্নে সোনা দেখলে বুঝবেন লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে।
 

Advertisement