scorecardresearch
 

West Bengal Assembly Election 2021: মিঠুন চক্রবর্তী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী? "জানা নেই", বললেন দিলীপ

মিঠুন চক্রবর্তীকেই (Mithun Chakraborty) কি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করতে চলেছে বিজেপি? জল্পনা যখন দাঁনা বাঁধছে ঠিক সেই সময়েই এই বিষয়ে তাঁর কিছু জানা নেই বলে মন্তব্য করলেন  বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাংবাদিকদের প্রশ্নের উত্তের দিলীপ জানান, "আগে তাঁকে (মিঠুন চক্রবর্তী) যোগ দিতে দিন। আমার এই বিষয়ে কোনও ধারনা নেই। আমি শুধু শুনেছি তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান। এর বেশি আমার কাছে কোনও তথ্য নেই।"

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • "নন্দীগ্রামে ভাল লড়াই হবে"
  • "শুভেন্দু মমতার দুর্বলতা জানেন"
  • মন্তব্য দিলীপ ঘোষের

আর কিছুক্ষণ পরেই ব্রিগেডে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। সভায় থাকবেন বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে কি মিঠুন চক্রবর্তীকেই (Mithun Chakraborty) মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করতে চলেছে বিজেপি? জল্পনা যখন দাঁনা বাঁধছে ঠিক সেই সময়েই এই বিষয়ে তাঁর কিছু জানা নেই বলে মন্তব্য করলেন  বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাংবাদিকদের প্রশ্নের উত্তের দিলীপ জানান, "আগে তাঁকে (মিঠুন চক্রবর্তী) যোগ দিতে দিন। আমার এই বিষয়ে কোনও ধারনা নেই। আমি শুধু শুনেছি তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান। এর বেশি আমার কাছে কোনও তথ্য নেই।" প্রসঙ্গত ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন মিঠুন চক্রবর্তী। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকও হয়েছে তাঁর। 

মোদীর সভা প্রসঙ্গে দিলীপ বলেন, "আমরা এর আগেও ঐতিহাসিক ব্রিগেড করেছি। এই ব্রিগেড প্রধানমন্ত্রীর নেতৃত্বে নির্বাচনের দিশা নির্ধারণ করবে। মানুষ মোদীর নামে উৎসাহিত হন। মোদী কী বলবেন, তার দিকে শুধু আমরা নয়, গোটা পশ্চিমবঙ্গের মানুষ তাকিয়ে রয়েছেন।" ব্রিগেডে সফল সভা হবে বলেই দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি। 

একইসঙ্গে নন্দীগ্রামের লড়াই নিয়েও প্রশ্ন করা হয় দিলীপ ঘোষকে। দিলীপ বলেন, "নিঃসন্দেহে নন্দীগ্রামের লড়াই একেবারেই অন্যরকম। দুজনেই পরিচিত মুখ। একসময় তাঁরা একসঙ্গে লড়াই করেছেন। এখন একে অপরের বিরুদ্ধে লড়ছেন। কিন্তু আমাদের প্রস্তুতি অনেক আগে থেকেই ছিল। ভাল লড়াই হবে।" দিলীপ আরও বলেন, "শুভেন্দু তাঁর (মমতা বন্দ্যোপাধ্যায়) দুর্বলতা জানেন এবং নন্দীগ্রামকেও খুব ভালভাবে চেনেন। যদি মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম আন্দোলনের অ্যাডভান্টেজ নিতে চান, তাহলে মানুষ শুভেন্দুকে ভোট দেবেন। তিনি সামনে থেকে লড়াই করেছিলেন।" প্রসঙ্গত শনিবারই প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। সেখানে নন্দীগ্রাম থেকে প্রার্থী করা হয়েছে শুভেন্দু অধিকারীকে। প্রার্থী হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে 'নন্দীগ্রামে বহিরাগত' বলে আক্রমণ করেছেন শুভেন্দু।  

Advertisement

 

Advertisement