scorecardresearch
 

West Bengal Election: জ্বালানির দামবৃদ্ধি, প্রতিবাদে ই-স্কুটি চালিয়ে বাড়ি ফিরছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়

Aajtak Bangla | কলকাতা | 25 Feb 2021, 6:13 PM IST

Live Updates of Begal Election 2021: আজ দিনভর রাজ্যে একাধিক কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। ব্যারাকপুরে একটি সমাবেশ রয়েছে তাঁর। পাশাপাশি তিনি মধ্যাহ্নভোজনও সারবেন একটি পরিবারের সঙ্গে। সেইসঙ্গে গত কয়েকদিন কয়লা পাচার কাণ্ডে সিবিআই তৎপরতা সামনে এসেছে। সেই দিকেও নজর থাকবে।

ভোটের আগে রাজ্যে রাজনৈতিক চাপানউতোর। ভোটের আগে রাজ্যে রাজনৈতিক চাপানউতোর।

হাইলাইটস্

  • ফের রাজ্যে জেপি নাড্ডা
  • রয়েছে একগুচ্ছ কর্মসূচি
  • মধ্যাহ্নভোজন সারবেন একটি পরিবারের সঙ্গে
  • নজর থাকবে সব মহলের
6:13 PM (3 বছর আগে)

মমতার 'স্কুটি' প্রতিবাদকে কটাক্ষ রূপার

Posted by :- pritam

'উনি রাজ্য তো চালাতে পারছেন না, আর কী করবেন স্কুটার, বাইক এসবই চালান। আর সুস্থ থাকুন।' পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইলেকট্রিক স্কুটিতে চড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রতিবাদ, তাকে এভাবেই কটাক্ষ করলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। 

5:43 PM (3 বছর আগে)

জটু লাহিড়ীর সমর্থনে পোস্টার ঘিরে বিতর্ক

Posted by :- pritam

হাওড়ায় জটু লাহিড়ীর সমর্থনে এবং অরূপ রায় ও প্রশান্ত কিশোরের বিরুদ্ধে 'আমরা কাকুর অনুগামী'দের পোস্টার। 'বিজেপির কাজ', পালটা দাবি তৃণমূলের।

5:10 PM (3 বছর আগে)

সিবিআইকে পাল্টা চ্যালেঞ্জ

Posted by :- Abhijit

তাঁর স্ত্রী, শ্যালিকার বাড়িতে সিবিআই তল্লাশি নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ, দলের যুবনেতা অভিষেক বন্দ্য়োপাধ্যায়। বৃহস্পতিবার ঠাকুরনগরের সভা থেকে বিজেপিকে তুলোধোনা করলে তিনি। তাঁর বার্তা, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দিয়ে ভয় পাওয়ানো যাবে না।

2:34 PM (3 বছর আগে)

শান্তিপূর্ণ ভোটের পক্ষে সওয়াল রাজ্যপালের

Posted by :- Arindam

রাজ্যে শান্তিপূর্ণভাবে বিধানসভা নির্বাচন হোক।রাজ্যের প্রতিটি মানুষ যাতে নিজের ভোট নিজেই দিতে পারে তার ব্যবস্থা করতে হবে নির্বাচন কমিশনকে। আমার নির্বাচন কমিশনের ওপর পূর্ণ আস্থা রয়েছে তারা সেই ব্যবস্থা করবেন এবং রাজ্য শান্তিপূর্ণভাবে ভোট হবে। বৃহস্পতিবার দার্জিলিং থেকে ফেরার পথে শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে নেমে এমন মন্তব্য করলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর।

Advertisement
2:13 PM (3 বছর আগে)

বিজেপি, তৃণমূল বুঝি না, অন্যায় করলে জেলে যাবে, রূপা গঙ্গোপাধ্যায়

Posted by :- debasmita

এবার রাকেশ  সিং কান্ডে মন্তব্য় করলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এদিন তিনি বলেন, বিজেপি, তৃণমূল যে দলেরই হোক না কেন, অন্যায় করলে জেলে যেতে হবে।

1:17 PM (3 বছর আগে)

সিপিএম কর্মীদের মারধরের অভিযোগ

Posted by :- suvam

সিপিএমের মিছিলে যোগ দিতে যাওয়ার পথে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । ঘটনা গোঘটের  বাবুরামপুর এলাকায়। ঘটনার জেরে উত্তপ্ত গোটা এলাকা,আহত দুই সিপিএম কর্মী। জানা গেছে গোঘাটের শান্তিপুর থেকে মিছিলে যোগ দিতে আসছিলেন বেশকিছু সিপিএম কর্মী-সমর্থক ।সেই সময় বাবুরামপুর এর কাছে স্থানীয় তৃণমূল নেতা ফরিদ খান তার দলবল নিয়ে তাদের ঘেরাও করে ব্যাপক মারধর করে বলে অভিযোগ।  ঘটনার জেরে আহত দুই সিপিএম কর্মী কামারপুকুর গ্রামীণ হাসপাতালে ভর্তি। এলাকায় পুলিশ টহল দিচ্ছে।

12:51 PM (3 বছর আগে)

রাজ্যে আসছেন যোগী

Posted by :- Arindam

বিধানসভা নির্বাচনের প্রচারে আগামী ২ মার্চ বাংলা সফরে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

12:23 PM (3 বছর আগে)

বর্ধমানে প্রার্থীর নাম ঘোষণা করে পোস্টার

Posted by :- Arindam

বর্ধমান উত্তরের বিজেপি প্রার্থীর নাম উল্লেখ করে ভোট দেওয়ার আবেদন। বিজেপি ও টিএমসি উভয় দলেরই প্রার্থীর সমর্থনে পোস্টার ব্যানারকে ঘিরে রাজনৈতিক তরজা। দু দলই দাবি করল, এটা দলের নিয়ম বহির্ভূত। তাই পোস্টার ও ব্যানার বিপক্ষ দলের কাজ। 

11:34 AM (3 বছর আগে)

বিজেপি যোগ দিয়ে ইনস্টা পোস্ট পায়েলের

Posted by :- Arindam

বিজেপি-তে যোগ দিয়ে ইনস্টাগ্রাম পোস্ট করলেন পায়েল সরকার।

 

Advertisement
11:17 AM (3 বছর আগে)

বিজেপি-তে পায়েল

Posted by :- Arindam

আজ বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে তুলে নিলেন দলীয় পতাকা।

পায়েল সরকার বিজেপিতে
10:22 AM (3 বছর আগে)

কংগ্রেসের দেওয়া লিখন

Posted by :- suvam

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ২৮ ফেব্রুয়ারী ব্রিগেড সমাবেশের ডাক দিয়েছে বাম-কংগ্রেস। আর সেই ব্রিগেড সমাবেশের প্রচারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা প্যারোডি 'টুম্পা সোনা'কে দেওয়াল লিখনেও ব্যবহার করলো কংগ্রেস। বাঁকুড়ার বিষ্ণুপুর পৌর কংগ্রেসের তরফে শহরের হাজরা পাড়ায় 'উন্নতর ও এক্যবদ্ধ বাংলা গড়ার অঙ্গীকার নিয়ে ব্রিগেডে যাওয়ার আহ্বান জানানোর পাশাপাশি 'টুম্পা সোনা তোকে নিয়ে ব্রিগেড যাবো' লেখা হয়েছে।  আর 'টুম্পা সোনা...' শব্দবন্ধকে নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। কটাক্ষ করতে ছাড়ছে শাসক তৃণমূল। যদিও কংগ্রেস  এই বিতর্ককে কোন ভাবেই গুরুত্ব দিতে নারাজ।

9:40 AM (3 বছর আগে)

জগদ্দলে তৃণমূল ও বিজেপি সংঘর্ষ

Posted by :- suvam

জগদ্দলে তৃণমূল ও বিজেপি সংঘর্ষ। ব্যারাকপুরে আজ জেপি নাড্ডার আসার কথা রয়েছে। তার আগেই এই সংঘর্ষে স্বাভাবিক ভাবেই ছড়িয়েছে রাজনৈতিক উত্তাপ। ৩ জন বিজেপি কর্মী গুরুতর আহত হয়েছেন। 

7:54 AM (3 বছর আগে)

ওয়েইসি সভা বাতিল

Posted by :- suvam

মেটিয়াবুরুজের সভা বাতিল হল মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসির। আয়োজকদের তরফে জানানো হয়েছে, পুলিশ অনুমতি দেয়নি। তাই এই সভা বন্ধ করতে হয়েছে। প্রসঙ্গত বাংলায় ওয়েইসির এটিই প্রথম সভা হওয়ার কথা ছিল।

7:26 AM (3 বছর আগে)

নাড্ডাকে স্বাগত জানালন মুকুল রায়

Posted by :- suvam

গতকাল রাতে জেপিনাড্ডাকে বিমানবন্দরে গিয়ে স্বাগত জানান মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়রা।

 

Advertisement
7:25 AM (3 বছর আগে)

ফের রাজ্যে নাড্ডা

Posted by :- suvam

ফের রাজ্য সফরে এলেন জেপি নাড্ডা। ব্যারাকপুরে পরিবর্তন যাত্রার কর্মসূচিতে অংশ নেবেন তিনি। দিনভর বিভিন্ন কর্মসূচি রয়েছে তাঁর। পাশাপাশি মধ্যাহ্নভোজন সারবেন এক শ্রমিক পরিবারে। এই সফরেই নাড্ডা বিদ্বজ্জনদের সঙ্গে একটি বৈঠক করতে পারেন বলে সম্ভাবনা রয়েছে। এদিন রাতেই দিল্লি ফিরে যাবেন তিনি।

Advertisement