scorecardresearch
 

West Bengal Election 2021 : 'যারা বেইমানি করবে ভোটের পরে খেলা হবে,' হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক

হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক হামিদুল রহমান। এক সভায় তিনি বলেন, যারা বেইমানি করবে ভোটের পরে তাদের সঙ্গে দেখা হবে। তাদের সঙ্গে খেলা হবে। বিজেপি নেতা অমিত মালব্য এই ভিডিওটি পোস্ট করে ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, প্রকাশ্যে ভোট পরবর্তী হিংসা হবে বলে হুমকি দিচ্ছেন তৃণমূল বিধায়ক।

Advertisement
 হামিদুল রহমান হামিদুল রহমান
হাইলাইটস
  • হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক
  • প্রকাশ্যে হুমকি দেওয়া অভিযোগ
  • তীব্র নিন্দা বিজেপির

হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক হামিদুল রহমান। এক সভায় তিনি বলেন, যারা বেইমানি করবে ভোটের পরে তাদের সঙ্গে দেখা হবে। তাদের সঙ্গে খেলা হবে। বিজেপি নেতা অমিত মালব্য এই ভিডিওটি পোস্ট করে ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, প্রকাশ্যে ভোট পরবর্তী হিংসা হবে বলে হুমকি দিচ্ছেন তৃণমূল বিধায়ক। পিসির লোকেরা আগুন নিয়ে খেলছে। মানুষের মধ্যে ক্ষোভ এতোটাই বেড়ে গিয়েছে যে,এই হুমকি আর কাজ করবে না। তৃণমূল বিধায়কের এহেন হুমকির পরেই শুরু হয়েছে বিতর্ক।

বির্তকে তৃণমূল নেতা

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবি তুলেছে ভোট কর্মীদের এক সংগঠন। তাদের অভিযোগ, তিনি হুমকি দিয়েছেন। তাই ভোট শেষ না হওয়া পর্যন্ত তাকে গৃহবন্দি করা রাখা হোক। বৃহস্পতিবার এই দাবি তুলেছে ভোটকর্মী ঐক্য মঞ্চ। এদিন তারা এ ব্যাপারে মুখ্য নির্বাচন আধিকারিক আরিজ আফতাবের কাছে চিঠি পাঠিয়েছেন ভোট কর্মীদের ওই সংগঠন। মঞ্চের রাজ্য সভাপতি আলতাফ আহমেদ এবং রাজ্য সম্পাদক স্বপন মণ্ডল এদিন অনুব্রত মণ্ডল এর  বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। এর পাশাপাশি এদিন তাঁরা বেশ কিছু অভিযোগ এবং দাবি জানিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবে কাছে চিঠি পাঠিয়েছেন। তাঁদের অভিযোগ, অত্যন্ত উদ্বেগ ও পরিতাপের সঙ্গে জানাচ্ছি যে বীরভূম জেলার একটি রাজনৈতিক সভায় এক রাজনৈতিক দলের প্রতিনিধি অনুব্রত মণ্ডল সরাসরি হুমকি দিয়েছেন এবং বলেছেন কেন্দ্রীয় বাহিনীকে পিটিয়ে ছাতু বানাব।

আরও পড়ুন, তৃণমূল বিধায়কের প্রকাশ্যে হুমকি, ভাইরাল ভিডিয়ো, দেখুন

বিতর্কিত মন্তব্য বিজেপিরও

বিতর্কিত মন্তব্যে নাম জড়িয়েছে বিজেপিরও। বিজেপি নেতা সায়ন্তন বসু  কয়েকদিন আগে বলেন, বীরভূমে কেন্দ্রীয় বাহিনী এসে গিয়েছে এবার যা খেলা দেখানোর তারা দেখাবে। বীরভূমে একদিনে ভোট কেন? কারন যত ভোটার তত কেন্দ্রীয় বাহিনী হবে। বাহিনীর সদস্যরা তাদের বড় বড় ব্যাট নিয়ে আসবে, আর তৃণমূলের যারা আছে তাদের বল বানাবে।  ভোটের দিন খেলতে গেলে কেন্দ্রীয় বাহিনী যা দেবে তাতে বহু দিন চিৎ হয়ে শুতে পারবেন না। যাদের নামে খুনের মামলা আছে, দুস্কৃতি আছে তাদের নামে বিজেপির জেলা সভাপতিকে দিন টার্গেট করে করে তাদের পিটাই হবে ধোলাই হবে।

Advertisement

Advertisement