scorecardresearch
 

West Bengal Election 2021: নন্দীগ্রাম থেকেই লড়ছেন শুভেন্দু? 'প্রস্তাব পেয়েছি,' বললেন দিলীপ

রাজ্যের পরিবহণ মন্ত্রক-সহ আরও দফতর সামলানো শুভেন্দু বিজেপির হয়ে কোন নির্বাচনী এলাকা থেকে লড়াই করবেন একুশে তা নিয়ে নজর ছিলই। তবে কি নন্দীগ্রাম থেকেই লড়াই করবেন শুভেন্দু? মঙ্গলবার বৈঠকের পর দিলীপ ঘোষ সাংবাদিকদের জানান যে এখনও আলাপ আলোচনার পর্যায়ে রয়েছে গোটা বিষয়টি।

Advertisement
নন্দীগ্রামে শুভেন্দু! শিলমোহর দীলিপের? নন্দীগ্রামে শুভেন্দু! শিলমোহর দীলিপের?
হাইলাইটস
  • এই মুহুর্তে নজরকাড়া মুখ শুভেন্দু অধিকারী
  • তবে কি নন্দীগ্রাম থেকেই লড়াই করবেন শুভেন্দু?
  • এখনও আলাপ আলোচনার পর্যায়ে রয়েছে গোটা বিষয়টি

ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছে অনেক তাবড় নেতারাই। এদের মধ্যে এই মুহুর্তে নজরকাড়া মুখ শুভেন্দু অধিকারী। রাজ্যের পরিবহণ মন্ত্রক-সহ আরও দফতর সামলানো শুভেন্দু বিজেপির হয়ে কোন নির্বাচনী এলাকা থেকে লড়াই করবেন একুশে তা নিয়ে নজর ছিলই। তবে কি নন্দীগ্রাম থেকেই লড়াই করবেন শুভেন্দু? মঙ্গলবার বৈঠকের পর দিলীপ ঘোষ সাংবাদিকদের জানান যে এখনও আলাপ আলোচনার পর্যায়ে রয়েছে গোটা বিষয়টি।

তিনি এদিন বলেন, "জেলাস্তরের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক ছিল। নির্বাচনী প্রস্তুতি এবং প্রার্থী সম্পর্কে তাঁদের মতামত নেওয়ার জন্য বৈঠক ছিল। আগামীকালও বৈঠক আছে। সেখানে কয়েকজনের নাম স্থির করে আমরা তা দিল্লিতে নিয়ে যাব। তাঁরই প্রস্তুতি বৈঠক ছিল। মোদীজি, অমিত শাহকে বিষয়টি জানানোর জন্য খসড়া প্রস্তুতি ছিল। কেন্দ্রীয় নেতৃত্ব যা বলবে সেই ভাবে কাজ হবে।"

একুশের নির্বাচনে নন্দীগ্রামে বিজেপির হয়ে কে লড়াই করবেন তা নিয়ে ইতিমধ্যেই নানা মত তৈরি হয়েছে বঙ্গ রাজনীতির অন্দরে। এই আসন যে এবারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে তা বলাই বাহুল্য। তবে কি ভূমিপুত্রকে দিয়েই লড়াই জয়ের লক্ষ্য রাখছে পদ্ম শিবির? রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, "ওঁর নাম প্রস্তাব এসেছে। শুভেন্দুর সঙ্গে এখনও এই বিষয়টি নিয়ে কথা হয়নি।"

পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে আসে। যদিও দিলীপ ঘোষের বক্তব্য এই প্রসঙ্গে বৈঠকে কোনও কথাই হয়নি।সোমবারই রাজ্য বিজেপির সভাপতি জানিয়ে দিয়েছিলেন যে কে টিকিট পাবে, তা নির্দিষ্ট করে দেবে দল। তিনি আরও বলেন, যাঁদের জেতার সম্ভাবনা থাকবে তাঁদেরই প্রার্থী করা হবে। সম্প্রতি যশ, পায়েল, শ্রাবন্তী, হিরণ,রুদ্রনীলের মতো এক ঝাঁক টলি তারকা যোগ দিয়েছে বিজেপিতে। দলে নতুন সদস্যদেরই প্রার্থী করা হবে কি না তা নিয়েও প্রশ্ন উঠছে। তবে প্রার্থী তালিকা প্রকাশ হলেই সব জট দূর হবে বলে জানান হয়।

Advertisement

Advertisement