scorecardresearch
 

হাসির চুটকি

প্রতীকী ছবি

দুর্গা আর রাবণ নিয়ে অকাট্য যুক্তি ফটিকের, শুনে থ মাস্টারমশাই

05 Oct 2022

JOKES: হাসি এবং মস্করার মাধ্যমে ইতিবাচক পরিবেশ বজায় রাখা হয়। একজন মানুষ যখন স্ট্রেস থেকে দূরে থাকে, তখন মানসিক রোগও কাছে আসে না। হাসি এবং আনন্দে থাকাকে তাই সুস্বাস্থ্যের রহস্য বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে চিকিৎসকরাও ব্যায়াম হিসেবে হাসতে পরামর্শ দেন। জোকস এবং কৌতুক আপনাকে হাসাতে সহায়ক।

প্রতীকী ছবি

প্রেম কমে যাচ্ছে স্বামী-স্ত্রীর! অব্যর্থ টোটকা দিলেন গুরুদেব

02 Oct 2022

Latest Bengali Jokes 2022: হাসি স্বাস্থ্যের জন্য থেরাপির চেয়ে কম নয়। আমরা যদি প্রতিদিন মন খুলে হাসতে থাকি তাহলে টেনশন কমে যায়। চিকিৎসকদের মতে, ডিপ্রেশনের রোগীদের জন্য হাসি ওষুধের মতো।

প্রতীকী ছবি

JOKES: মঙ্গলে বেঁচে থাকা সম্ভব? স্ত্রীর প্রশ্নে দারুণ মজার উত্তর স্বামীর

29 Sep 2022

Bengali Jokes: বলা হয় যে একজন ব্যক্তির সুস্থ থাকার জন্য চাপমুক্ত হওয়া দরকার। হাসি চাপ কমাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এমন পরিস্থিতিতে হাসার অভ্যাস গড়ে তুললে মানসিক চাপমুক্ত থাকার পাশাপাশি অনেক ধরনের মানসিক রোগ থেকে মুক্তি পাওয়া যায়। হাসতে হাসতে কিছু মজার জোকস পড়ুন।

প্রতীকী ছবি

BMW এই ফুল ফর্ম জানতেন? শুনলে হাসতে হাসতে পেট ব্যথা হবেই

28 Sep 2022

Viral Memes: আপনাকে হাসাতে আমরা মজার জোকস নিয়ে এসেছি। এই কৌতুকগুলি পড়ার পরে, আপনি অবশ্যই আপনার হাসি নিয়ন্ত্রণ করতে পারবেন না এবং আপনার মন সতেজ হবে।

প্রতীকী ছবি

স্ত্রীকে চ্যালেঞ্জ করে নিজেই কুপোকাত স্বামী, পড়ুন মজার জোকস...

27 Sep 2022

Bengali Jokes: হাসলে মন খুশি থাকে এবং শরীর সুস্থ থাকে। জোকস এবং কৌতুক একজন ব্যক্তিকে হাসাতে সাহায্য করে। তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি মজার জোকস, যা পড়ার পর আপনি আপনার হাসি থামাতে পারবেন না। তো চলুন শুরু করা যাক হাসির প্রক্রিয়া।

প্রতীকী ছবি

মেজাজি স্বামীকে উচিত শিক্ষা স্ত্রীর, জবাব জানলে হাসি থামবে না

26 Sep 2022

Latest Chutkule and Jokes In Bengai:: হাসিখুশি থাকা আমাদের স্বাস্থ্যের জন্য উপকারী। সুখী হওয়া হতাশা বা মানসিক চাপের মতো রোগের থেকে দূরে রাখে। এ ছাড়া আশেপাশের পরিবেশও ইতিবাচক থাকে, যার কারণে অন্য মানুষও খুশি থাকে। তাই আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি মজার মজার কিছু জোকস।

প্রতীকী ছবি

ব্লাউজ কিনতে গেলেন মহিলা, দারুণ পরামর্শ দিলেন দোকানদার

22 Sep 2022

Mojar Jokes: চিকিৎসা বিশেষজ্ঞদের মতে, হাসি আমাদের শরীরকে রিলাক্সেশন মোডে রাখে। হাসি একটি প্রাকৃতিক ব্যায়াম। আমরা যখন হাসি তখন আমাদের পেশির ব্যায়াম হয়। সেজন্য হাসতে থাকাটা জরুরি।

প্রতীকী ছবি

অ্যালবামে মা-বাবার পুরনো ছবি দেখে কী এমন বলল ছেলে? জ্ঞান হারালেন মা

21 Sep 2022

Bengali Latest Jokes: আজকাল মানুষ কাজে এতটাই ব্যস্ত হয়ে পড়েছে যে হাসতে ভুলে যাচ্ছে, কিন্তু হাসি-খুশি থাকা স্বাস্থ্যের জন্য খুবই গুরুত্বপূর্ণ। হাসলে মানসিক চাপ অনেকাংশে এড়ানো যায় বলে মনে করেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি কিছু মজার জোকস, যা পড়ার পর আপনি আপনার হাসি থামাতে পারবেন না।