scorecardresearch
 

Nusrat Jahan: নিখোঁজ পোস্টারের পরই সক্রিয় নুসরত, দিলেন এই বার্তা

সোমবার দেগঙ্গার চাঁপাতলা এলাকায় যে পোস্টার পড়েছিল তাতে লেখা ছিল , নিখোঁজ সংবাদ, বসিরহাটের এমপি নিখোঁজ। সন্ধান চাই। সঙ্গে বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ছবি। এই নিয়ে কম জলঘোলা হয়নি। তারপরেই ফের নুসরতের রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত পাওয়া গেল।

Advertisement
নিখোঁজ পোস্টারের পরেই সক্রিয় নুসরত? নিখোঁজ পোস্টারের পরেই সক্রিয় নুসরত?
হাইলাইটস
  • ফের নুসরতের রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত পাওয়া গেল
  • এদিন প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে ট্যুইট
  • বঙ্গ বিজেপিকে এক হাত নেন তৃণমূলের বসিরহাটের তারকা সাংসদ

বসিরহাটের  তৃণমূল সাংসদ নুসরত জাহানের  নামে সম্প্রতি তাঁর নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত দেগঙ্গায় নিখোঁজ পোস্টার পড়েছিল। সোমবার  দেগঙ্গার চাঁপাতলা এলাকায় যে  পোস্টার পড়েছিল তাতে লেখা ছিল , নিখোঁজ সংবাদ, বসিরহাটের এমপি  নিখোঁজ। সন্ধান চাই। সঙ্গে বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ছবি। এই নিয়ে কম জলঘোলা হয়নি। তারপরেই ফের নুসরতের রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত পাওয়া গেল। এদিন প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে একটি ট্যুইট করে বঙ্গ বিজেপিকে এক হাত নেন তৃণমূলের বসিরহাটের তারকা সাংসদ।

 

গত শুক্রবার বিরোধীদের তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর অভিযোগ, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য ছোট ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকেন বিরোধীরা। এই ভাবে মানুষের মধ্যে ‘বিষ’ ছড়ায় ওই রাজনৈতিক দলগুলি। এ নিয়ে পাল্টা ট্যুইট করেছেন নুসরত। প্রধানমন্ত্রীর মন্তব্যকে বাংলার কিছু ঘটনার প্রেক্ষিতে এনে ফেলেন তৃণমূল সাংসদ নুসরত। তাঁর ট্যুইট কটাক্ষ, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ লেখার শেষে মুখ চেপে হাসির ‘ইমোজি’ যোগ করেন নুসরত। 


প্রসঙ্গত বিগত বিধানসভা নির্বাচনের পর থেকেই রাজনীতির ময়দানে আর দেখা যাচ্ছিল না বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে।  সাম্প্রতিক সময়ে  তাঁর ট্যুইটের বিষয়বস্তু ছিল শুধুই বিনোদোন। তবে এবার ফের একবার ‘রাজনীতিক’ নুসরতের ভাবমূর্তি গড়ে তুলতে সচেষ্ট হলেন অভিনেত্রী। তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়ার কয়েকদিনের মধ্যেই এই প্রথম রাজনৈতিক ট্যুইট করলেন নুসরত। উল্লেখ্য, বাংলায় ভোট পরবর্তী হিংসা ও অন্যান্য রাজনৈতিক হিংসার প্রসঙ্গ তুলে বঙ্গ বিজেপি বরাবর সরব হয়েছে। স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই নিয়ে রাজ্য সরকারকে দুষেছেন। অপরদিকে দেশ জুড়ে সম্প্রীতির বাতাবরণ নষ্টের অভিযোগ তুলে সরহ হয়েছে তৃণমূল সহ অন্যান্য রাজনৈতিক দল। এই আবহে মোদীর নিশানায় ছিল বিরোধীরা। আর মোদীর সেই মন্তব্যকে হাতিয়ার করে বঙ্গ বিজেপিকে এক হাত নেন তারকা সাংসদ। পরোক্ষে বোঝাতে চাইলেন, ‘ছোট ঘটনা’কে রাজনৈতিক হাতিয়ার করতে চায় গেরুয়া শিবিরই।
 

Advertisement

Advertisement