scorecardresearch
 

Anubrata Mandal: রাতে বুকে ব্যথা, ফের হাসপাতালে ভর্তি অনুব্রত মণ্ডল

Anubrata Mandal: এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি পান অনুব্রত মণ্ডল। তারপরেই ফের বীরভূমের তৃণমূল সভাপতিকে তলব করে সিবিআই। ভোট পরবর্তী হিংসার মামলায় অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দিয়েছিল  সিবিআই। সিবিআইকে ই-মেল মারফত অনুব্রত মণ্ডল জানান, তিনি অসুস্থ। এখন হাঁটাচলা করতে পারছেন না।

Advertisement
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
হাইলাইটস
  • বুকে ব্যথা
  • ফের হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল
  • জানুন বিস্তারিত তথ্য

Anubrata Mandal: বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।  বুধবার গভীর রাতে আচমকা বুকে ব্যাথা অনুভব করেন তিনি।  বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে অনুব্রতকে। জানা গিয়েছে, সেখানে অনুব্রতর শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন চিকিৎসকেরা।  হৃদযন্ত্রে কোনও সমস্যা রয়েছে কিনা, তাও পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। 

আগেও অসুস্থ হন অনুব্রত

এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি পান অনুব্রত মণ্ডল। তারপরেই ফের বীরভূমের তৃণমূল সভাপতিকে তলব করে সিবিআই। ভোট পরবর্তী হিংসার মামলায় অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দিয়েছিল  সিবিআই। সিবিআইকে ই-মেল মারফত অনুব্রত মণ্ডল জানান, তিনি অসুস্থ। এখন হাঁটাচলা করতে পারছেন না। তাই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার মতো শারীরিক অবস্থা নেই।

এ নিয়ে ষষ্ঠবার সিবিআই হাজিরা এড়িয়ে যান তিনি। তাঁর বুকে ব্যথা রয়েছে। সেই কারণে তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েও দিয়েছিলেন অনুব্রতর আইনজীবী। প্রসঙ্গত, এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই বীরভূমের তৃণমূল সভাপতিকে জোড়া নোটিস পাঠায় সিবিআই। ভোট পরবর্তী সন্ত্রাস মামলা এবং গরুপাচার মামলায় অনুব্রতকে হাজিরার নির্দেশ দেয় সিবিআই। সেই সময় পেরিয়ে গেলেও অনুব্রত নিজাম প্যালেসে আসেননি। তাঁকে চিনার পার্কের ফ্ল্যাট থেকে বেরোতে দেখা যায়নি। 

এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনুব্রতকে

প্রসঙ্গত গত ৬ এপ্রিল এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। তার আগের দিন বোলপুর থেকে কলকাতায় চিনার পার্কের ফ্ল্যাটে আসেন অনুব্রত। গরু পাচারকাণ্ডে ৬ এপ্রিল তাঁর সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল। সেদিন সকালে অসুস্থ বোধ করায় অবশ্য নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরার বদলে সোজা এসএসকেএমে পৌঁছন তিনি। যেখানে তাঁর একাধিক শারীরিক পরীক্ষা-নিরীক্ষা হয়। সুগার, প্রেশার, সিওপিডি, শ্বাসকষ্ট সহ একাধিক সমস্যা ছিল তাঁর। ইতিমধ্যে এই পরিস্থিতি অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট নিয়ে দিল্লির এইমস হাসপাতালের চিকিৎসকদের দ্বারস্থ হয়েছেন সিবিআই কর্তারা। অনুব্রত স্বাস্থ্যের বর্তমান যা পরিস্থিতি, তাতে তাঁকে জিজ্ঞাসাবাদ করা যাবে কিনা, মূলত সেটিই জানতে চাওয়া হয়েছে সিবিআই-এর তরফে। যদিও এই বিষয়ে এইমসের তরফে এখনও কিছু জানানো হয়নি। এরই মধ্যে ফের একবার বুকে ব্যথা নিয়ে হাসাপাতালে ভর্তি হয়েছেন অনুব্রত। 

Advertisement

Advertisement