scorecardresearch
 

পুজো শুরু! গায়েব বিজেপির সেলিব্রিটি ব্রিগেড, কোন তারকা এখন কোথায়

দুর্গাপুজোতে খুঁজে পাওয়া মুশকিল বিজেপির সেলেব ব্রিগেডকে। বিধানসভা নির্বাচনের সময় সক্রিয় ভূমিকাতে দেখা গিয়েছে তাঁদের। এখন অনেকেই হয়তো অন্য দলে কিংবা অনেক কোনও সম্পর্কই রাখছেন না। বঙ্গ বিজেপির তারকাদের মধ্যে ২০১৪ সাল থেকে রয়েছেন বাবুল সুপ্রিয়।

Advertisement
বাবুল সুপ্রিয়, তনুশ্রী, পায়েল এবং শ্রাবন্তী বাবুল সুপ্রিয়, তনুশ্রী, পায়েল এবং শ্রাবন্তী
হাইলাইটস
  • পুজো শুরু
  • গায়েব বিজেপির সেলিব্রিটি ব্রিগেড
  • কোন তারকা এখন কোথায়

দুর্গাপুজোতে খুঁজে পাওয়া মুশকিল বিজেপির সেলেব ব্রিগেডকে। বিধানসভা নির্বাচনের সময় সক্রিয় ভূমিকাতে দেখা গিয়েছে তাঁদের। এখন অনেকেই হয়তো অন্য দলে কিংবা অনেক কোনও সম্পর্কই রাখছেন না। বঙ্গ বিজেপির তারকাদের মধ্যে ২০১৪ সাল থেকে রয়েছেন বাবুল সুপ্রিয়। কিন্তু সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিসভা সম্প্রসারণ হয়। বাদ পড়েন বাবুল সুপ্রিয়। তারপরেই রাজনীতি থেকে বিদায় নেওয়ার কথা জানান বাবুল। কিন্তু তার কয়েক সপ্তাহের মধ্যেই তৃণমূলে যোগ দেন তিনি। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন অভিনেতা যশ। পরাজিত হওয়ার পরে দলের কোনও কর্মসূচিতেই দেখা মেলেনি তাঁর।

দেখা মিলছে না অনেকেরই

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী। প্রার্থীও হয়েছিলেন তিনি। কিন্তু ভোটে হেরে যান। তারপর থেকে গেরুয়া শিবিরের সঙ্গে সম্পর্কের পাট কার্যত চুকিয়ে দিয়েছেন। কয়েকদিন আগেই তিনি জানান রাজনীতি থেকে আপাতত সন্ন্যাস নিচ্ছেন। একই ছবি পায়েলের ক্ষেত্রেও। নির্বাচনের আগে তিনিও বিজেপিতে যোগ দিয়েছিলেন। নির্বাচনে হেরে যাওয়ার পরে পায়েল জানিয়েছিলেন বিজেপির হয়ে কাজ করে যাব। কিন্তু গেরুয়া শিবিরের কোনও কর্মসূচিতেই পায়েলকে খুঁজে পাওয়া মুশকিল। অভিনেত্রী শ্রাবন্তীও বিধানসভা নির্বাচনের আগে সামিল হয়েছিলেন পদ্ম শিবিরে। বেহালা পশ্চিম কেন্দ্রটি থেকে প্রার্থীও হন তিনি। ভোটে হেরে যাওয়ার পরে তাঁকে আর সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি। কয়েকদিন আগে তাঁর জন্মদিনে জানিয়ে চিঠি পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন অভিনেত্রী পার্নো মিত্র। ফলপ্রকাশের পরে এখনও পর্যন্ত রাজ্য বিজেপির কোনও কর্মসূচিতে তাঁকে আর দেখা যায়নি।  

বিজেপি ছেড়েছেন বেশ কয়েকজন

বঙ্গ বিজেপির টলি শিবিরে অন্যতম পরিচিত মুখ ছিলেন রূপা ভট্টাচার্য। এবার নির্বাচনে তাঁকে প্রার্থী করেনি দল। নির্বাচনের পরেও তিনি বিজেপিতে ছিলেন। কিন্তু আচমকা কয়েকদিন আগে বাম নেতা শতরূপ ঘোষের সঙ্গে দেখা যায় তাঁকে। বিতর্ক শুরু হতেই বিজেপি ছেড়ে দেন তিনি। এমনকি সিপিএমের মিছিলে হাঁটেন তিনি। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। ভোটে গেরুয়া শিবিরের হয়ে জোরকদমে প্রচারও সেরেছিলেন। কিন্তু বাকিদের মতো নির্বাচনের পরে তাঁকে আর বিজেপিতে দেখা যাচ্ছে না। বিধানসভা নির্বাচনের আগে পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল সেনগুপ্ত। নির্বাচনে হারের পরেও তাঁকে বেশ কিছু কর্মসূচিতে দেখা গিয়েছে। 

Advertisement

Advertisement