scorecardresearch
 

অফিস সেরে ফিরছিলেন, রাজভবনের সামনে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত যুবক

পুলিশ সূত্রে খবর, রাজভবনের নর্থ গেট থেকে বেরিয়ে কলকাতা হাইকোর্টের দিকে যেতে রাস্তার ওপর বেশ কিছু অংশে জল জমে ছিল। সেই এলাকার একটি পোল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিল আগে থেকে। ওই ব্যক্তি রাজভবনের সামনে থাকা সেই ল্যাম্পপোস্ট ছুঁতেই বিপত্তি ঘটে।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • কলকাতায় হিন্দুস্থান পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার ছিলেন ঋষভ
  • রাজভবনের সামনে থাকা সেই ল্যাম্পপোস্ট ছুঁতেই বিপত্তি
  • ওই ব্যক্তির দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়

ব্যাপক কালবৈশাখী ও বৃষ্টিতে কলকাতার একটি বিরাট অংশে জমেছে জল। আর এই জলমগ্ন কলকাতায় বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। আজ অর্থাত্‍ মঙ্গলবার ঘটনাটি ঘটেছে রাজভবনের সামনে। মৃত যুবকের নাম  ঋষভ মন্ডল( ২৩)। বাড়ি ফরাক্কায়। ঋষভের বাবা জানান, কলকাতায় হিন্দুস্থান পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার ছিলেন ঋষভ।

আরও পড়ুন: PHOTOS: কোথাও হাঁটুজল-কোথাও এক কোমর! বিপর্যস্ত কলকাতা 

পুলিশ সূত্রে খবর, রাজভবনের নর্থ গেট থেকে বেরিয়ে কলকাতা হাইকোর্টের দিকে যেতে রাস্তার ওপর বেশ কিছু অংশে জল জমে ছিল। সেই এলাকার একটি পোল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিল আগে থেকে। ওই ব্যক্তি রাজভবনের সামনে থাকা সেই ল্যাম্পপোস্ট ছুঁতেই বিপত্তি ঘটে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় পড়ে যান তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। চলে আসেন ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। ওই ব্যক্তির দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। 

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মঙ্গলবার বিকেলের টানা বৃষ্টিতে, রাজভবনের সামনে হাঁটু সমান জল জমে যায়। বৃষ্টি থামার পর, সন্ধে সাড়ে ৬টা নাগাদ জমা জল ঠেলেই হাঁটছিলেন ঋষভ। হঠাৎই একটি লাইটপোস্টের পাশে পড়ে গিয়ে ছটফট করতে থাকেন তিনি। খানিক বাদে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ঋষভ অফিস থেকে বাড়ি ফিরছিলেন।

কলকাতার পুর প্রশাসক ফিরহাদ হাকিম । গোটা ঘটনায় এফআইআর-এর নির্দেশ দিয়েছেন তিনি। পাশাপাশি, মৃতের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন। 

Advertisement