scorecardresearch
 

Strand Road Fire : 'সময়ের সঙ্গে প্রযুক্তির আধুনিকীকরণ প্রয়োজন', ঘটনাস্থল পরিদর্শনের পর বললেন রাজ্যপাল

Aajtak Bangla | কলকাতা | 09 Mar 2021, 4:22 PM IST

স্ট্র্যান্ড রোডের অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে ৯ জনের। ঘটনায় রেলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার রেলমন্ত্রী পীযৃষ গোয়েলের। এদিকে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই বিল্ডিং-এই লেগেছিল আগুন (সকালের ছবি) এই বিল্ডিং-এই লেগেছিল আগুন (সকালের ছবি)

হাইলাইটস্

  • মৃতদের পরিবারকে সমবেদনা প্রধানমন্ত্রীর
  • তদন্ত হেয়ার স্ট্রিট থানার
  • আজ ঘটনাস্থলে ফরেন্সিক দল
  • স্ট্র্যান্ড রোডের অগ্নিকাণ্ডের সমস্ত খবর ১ ক্লিকে
4:22 PM (3 বছর আগে)

ঘটনাস্থলে রাজ্যপাল

Posted by :- pritam

'দুর্ভাগ্যজনক ঘটনা, সময়ের সঙ্গে সঙ্গে প্রযুক্তি আধুনিক করতে হবে। কিন্তু আধুনিক প্রযুক্তি ও পর্যাপ্ত সরঞ্জাম পর্যাপ্ত ছিল না', ঘটনাস্থল পরিদর্শন করে বললেন রাজ্যপাল। মৃতদের পরিবারের প্রতি জানালেন সমবেদন।

 

 

3:39 PM (3 বছর আগে)

ঘটনাস্থল পরিদর্শন ফরেন্সিকের

Posted by :- pritam

স্ট্র্যান্ড রোডে ঘটনাস্থল পরিদর্শন করলেন ফরেন্সিক দলের সদস্যরা। নমুনা সংগ্রহ করে পাঠানো হচ্ছে পরীক্ষাগারে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে, জানালেন ফরেন্সিক দলের সদস্যরা। 

2:39 PM (3 বছর আগে)

Posted by :- Keshwanand

স্ট্র্য়ান্ড রোডের ঘটনাস্থল 

 

স্ট্র্য়ান্ড রোডে
স্ট্র্য়ান্ড রোডের ঘটনাস্থল
2:12 PM (3 বছর আগে)

মৃত ASI-কে গান স্যালুট

Posted by :- pritam

অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে হেয়ার স্ট্রিট থানার এএসআই অমিত ভাওয়ালের। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গান স্যালুট দিল কলকাতা পুলিশ। বাগুইআটি এলাকার বাসিন্দা ছিলেন ওই এএসআই। দুর্ঘটনায় মোট ৯ জনের মৃত্যু হয়েছে।

 

Advertisement
1:43 PM (3 বছর আগে)

'কলকাতায় এত অগ্নিকাণ্ড ঘটছে কেন?'

Posted by :- pritam

'কলকাতায় এত অগ্নিকাণ্ড ঘটছে কেন? গাফিলতি আছেই। সবাই যেন রাজনীতি ভুলে বিপন্নদের পাশে দাঁড়াতে পারি', স্ট্র্যান্ড রোডের ঘটনায় বললেন সুজন চক্রবর্তী

1:26 PM (3 বছর আগে)

ঘটনাস্থল পরিদর্শন মুকুল-স্বপনের

Posted by :- pritam

স্ট্র্য়ান্ড রোডের ঘটনাস্থল পরিদর্শন বিজেপি নেতা মুকুল রায় ও স্বপন দাশগুপ্তর। মুকুল রায় বলেন, 'বড় দুর্ঘটনা, ঘটনার বিস্তারিত তদন্ত প্রয়োজন এবং ঘটনার যারা দায়ী তাদের জবাবদিহি করতেই হবে।' পাশাপাশি স্বপন দাশগুপ্ত বলেন, 'অনেকে মারা গিয়েছেন। অবশ্যই গাফিলতি রয়েছে।' 

 

1:14 PM (3 বছর আগে)

তদন্তভার নিয়েছে গোয়েন্দা শাখা

Posted by :- pritam

স্ট্র্যান্ড রোড অগ্নিকাণ্ডের তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারার পাশাপাশি ১১জে এবং ১১এল ধারায় মামলা রুজু রয়েছে। মামলা হয়েছে ওয়েস্ট বেঙ্গল ফায়ার সার্ভিস অ্যাক্টেও। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিক দল। 

 

 

12:52 PM (3 বছর আগে)

স্বতঃপ্রণোদিত মামলা হেয়ারস্ট্রিট থানার

Posted by :- pritam

স্ট্র্র্যান্ড রোডের অগ্নিকাণ্ডে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করল হেয়ারস্ট্রিট থানা। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক দল। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, ১৩ তলার সার্কিট মেশিনে আগুন লাগে। বিল্ডিং-এর বিদ্যুৎ বিচ্ছিন্ন করতে দেরি হয়েছে। 

10:26 AM (3 বছর আগে)

বিপর্যস্ত অনলাইন বুকিং

Posted by :- pritam

স্ট্র্যান্ড রোডের এই বিল্ডিং-এই আগুন লাগে সোমবার রাতে। এই ঘটনায় বিপর্যস্ত রেলের অনলাইন বুকিং। চালু করা হয়েছে ইমারজেন্সি সার্ভার। ধীরে ধীরে পরিষেবা ঠিক করার চেষ্টা করা হচ্ছে। 

বিল্ডিং ঘিরে রেখেছে পুলিশ (ছবি-প্রেমা রাজারাম)
বিল্ডিং ঘিরে রেখেছে পুলিশ (ছবি-প্রেমা রাজারাম)
Advertisement
8:42 AM (3 বছর আগে)

আজ ঘটনাস্থলে ফরেন্সিক

Posted by :- pritam

আজ ঘটনাস্থলে যাচ্ছে ফরেন্সিক দল। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখবেন ফরেন্সিক দলের সদস্যরা। পাশাপাশি তদন্ত কমিটি গঠন করেছে রেলে। তদন্ত করছে হেয়ার স্ট্র্রিট থানাও। 

আজ সকালের ছবি
আজ সকালের ছবি
8:40 AM (3 বছর আগে)

মমতা-পীযূষ তরজা

Posted by :- pritam

স্ট্র্যান্ড রোডের ঘটনায় রেলের বিরুদ্ধে অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'যেখানে আগুন লেগেছে সেটা রেলের সম্পত্তি। তবুও তাদের কাউকে ঘটনাস্থলে দেখা যায়নি।' এই ঘটনায় ক্ষতিপূরণও ঘোষণা করেন মমতা। এরপরেই পালটা ট্যুইটে পীযূষ গোয়েল বলেন, 'রাজ্য সরকারকে রেলের তরফে সমস্ত সাহায্য করা হয়েছে।' 

8:33 AM (3 বছর আগে)

ক্ষতিপূরণ ঘোষণা মোদীর

Posted by :- pritam

অগ্নিকাণ্ডে মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ ঘোষণ প্রধানমন্ত্রীর। পিএমও থেকে ট্যুইট করে জানানো হয়েছে এই কথা। 

 

8:28 AM (3 বছর আগে)

মৃতদের পরবারকে সমবেদনা প্রধানমন্ত্রীর

Posted by :- pritam

স্ট্র্যান্ড রোডের অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারকে ট্যুইটে সমবেদনা প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদীর। একইসঙ্গে আহতদের দ্রুত সুস্থতাও কামনা করেন প্রধানমমন্ত্রী। 

Advertisement