scorecardresearch
 

Saugata Roy Slams Opposition: 'TMC-র সবাইকে চোর বললে পিঠে তাল পড়বে', ফের হুঁশিয়ারি সৌগতর

Saugata Roy Slams Opposition Leaders: বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে ফের বিস্ফোরক মন্তব্য তৃণমূল সাংসদ সৌগত রায়ের। এর আগেও বিরোধীদের কড়া হুঁশিয়ারি দিয়ে বিতর্কের মুখে পড়েছেন সৌগতবাবু। এবার তৃণমূলের নামে দুর্নীতি করলে 'পিঠে তাল' পড়ার মতো মন্তব্য করেন তিনি। এই মন্তব্য নিয়ে আবারও শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে।

Advertisement
তৃণমূল সাংসদ সৌগত রায় তৃণমূল সাংসদ সৌগত রায়
হাইলাইটস
  • বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে ফের বিস্ফোরক মন্তব্য তৃণমূল সাংসদ সৌগত রায়ের
  • এর আগেও বিরোধীদের কড়া হুঁশিয়ারি দিয়ে বিতর্কের মুখে পড়েছেন সৌগতবাবু
  • বার তৃণমূলের নামে দুর্নীতি করলে 'পিঠে তাল' পড়ার মতো মন্তব্য করেন তিনি

Saugata Roy Slams Opposition Leaders: বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে ফের বিস্ফোরক মন্তব্য তৃণমূল সাংসদ (TMC MP) সৌগত রায়ের (Saugata Roy)। এর আগেও বিরোধীদের কড়া হুঁশিয়ারি দিয়ে বিতর্কের মুখে পড়েছেন সৌগতবাবু। এবার তৃণমূলের নামে দুর্নীতি করলে 'পিঠে তাল' পড়ার মতো মন্তব্য করেন তিনি। এই মন্তব্য নিয়ে আবারও শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। দুর্নীতি প্রকাশ্যে আসায় বারবার মেজাজ খুইয়ে তিনি এধরনের মন্তব্য করেই চলেছেন বলে দাবি করছেন বিরোধী নেতারা। ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপে সৌগতবাবুকে বিরোধীদের উদ্দেশে বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায়।

কী ছিল সেই ভিডিও ক্লিপে?

শুক্রবার দক্ষিণ দমদম পুরসভার ২ নম্বর ওয়ার্ডে জলপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন সৌগত রায়। সেই অনুষ্ঠানে বিরোধীদের কড়া হুঁশিয়ারি দিয়ে সৌগত বলেন,'পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বলুন আপত্তি নেই। ভুল করে একথা বলবেন না যে তৃণমূলের সকলেই চোর। তাহলে কিন্তু পিঠে তাল পড়বে। আর তাল পড়লে দুঃখ করবেন না। মমতা দুর্নীতির রানি এসব বললে আমাদের ছেলেরা রেগে যায়। রেগে গেলে মাথার ঠিক থাকে না... কী করবে বলতে পারছি না। সিপিএম, বিজেপি, কংগ্রেস সকলকে বলে যাচ্ছি এই দু’টি কথা ভুলেও বলবেন না।'

বিরোধীদের পাল্টা মন্তব্য

তাঁর এই ভিডিওটি ভাইরাল হতেই এই মন্তব্যের জন্য সৌগত রায়কে আক্রমণ করেন বিরোধী নেতারা। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য পাল্টা কটাক্ষ করে বলেন, সৌগত রায়ের এই বক্তব্য আসলে বিরোধীদের জন্য নয়। তৃণমূল কংগ্রেস এখন বক্তব্য রাখছে তৃণমূল কংগ্রেসের দিকেই। তিনি আরও বলেন,  বিজেপি কী বলছে, অন্য কে কী বলছে, তার থেকেও বড় কথা মানুষ কী বলছে। মানুষ যদি বলেন, তৃণমূলের সবাই চোর। তা হলে সবাই চোর। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বলার যে কথা উনি বলছেন, ব্যক্তি কুৎসার রাজনীতি বিজেপি করে না।

Advertisement

এই মন্তব্য নিয়ে সুজন চক্রবর্তীর দাবি, সৌগতবাবুর মাথার চিকিৎসার দরকার আছে। শেষের সময় হয়ে আসলে এমনটাই হয়। উনি যেটা বলেছেন একদিকে ঠিক। সত্যিই সকলে তো চোর নয়। এমন অনেক তৃণমূল কর্মী-সমর্থক রয়েছেন যাঁরা টাকা নেননি। তাঁরা এখন লজ্জিত হচ্ছেন। তবে কিছু রাঘব বোয়াল যে টাকা চুরি করেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

তৃণমূল সাংসদ ডঃ শান্তনু সেনের সাফাই

তৃণমূল সাংসদ ডঃ শান্তনু সেনের সাফাই, সিবিআই, ইডি আছে বলে বিজেপি নেতারা বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন। জগাই-মাধাই যতই একসঙ্গে কুৎসা করুন, মমতা বন্দ্যোপাধ্যায়কে সাধারণ মানুষের মন থেকে সরাতে পারবেন না।

Advertisement