scorecardresearch
 

Daily Horoscope: বৃষের নতুন চাকরি-মিথুনের দুর্ঘটনার যোগ, দেখুন মঙ্গলবারের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
দেখুন মঙ্গলবারের রাশিফল দেখুন মঙ্গলবারের রাশিফল
হাইলাইটস
  • চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন?
  • জানুন মঙ্গলবারের রাশিফল।

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

 

মেষ ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। নতুন বিনিয়োগের সুযোগ আসতে পারে, তবে ভালো করে যাচাই করে নিন। পদোন্নতি আর্থিক লাভের যোগ রয়েছে।


বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ বিনিয়োগে আর্থিক ক্ষতি হতে পারে। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। নতুন চাকরির চেষ্টা ফলপ্রসূ হতে পারে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। ফাটকায় লাভ আনবে। সাবধানে গাড়ি চালানো দরকার, না হলে দুর্ঘটনা ঘটতে পারে।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কিছু প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্খিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। সঙ্কটের মুহুর্তে আত্মীয়রাও সাহায্য করবে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সন্তান পক্ষ থেকে আর্থিক লাভের যোগ রয়েছে। আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

Advertisement

অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। জীবন সঙ্গীর প্রতি অবহেলা সম্পর্ক নষ্ট করতে পারে।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অত্যধিক দুশ্চিন্তা উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ীদের আজকের অর্থটি খুব চিন্তা করেই বিনিয়োগ করতে হবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। কোনও পরিজন সমস্যার সৃষ্টি করতে পারে।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ডায়েট নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।

 

Advertisement