scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ মূল্যবান উপহার পেতে পারেন

Aquarius daily horoscope 21 September 2022: বিরোধীদের তৎপরতা অব্যাহত থাকবে। সতর্কতার সঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। লেনদেনে স্বচ্ছতা বাড়ান। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। যুক্তিসঙ্গত এবং বাস্তবসম্মত হন। এর সর্বাধিক করা যাক। সেবামূলক কাজে গতি থাকবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- বিরোধীদের তৎপরতা অব্যাহত থাকবে। সতর্কতার সঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। লেনদেনে স্বচ্ছতা বাড়ান। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। যুক্তিসঙ্গত এবং বাস্তবসম্মত হন। এর সর্বাধিক করা যাক। সেবামূলক কাজে গতি থাকবে। কাজের লোভ পরিহার হবে। নীতি বিধি সম্পর্কে সচেতন হন। পরিশ্রমী এবং বিনয়ী হন। সাবধান হও। পেশাদারিত্ব এবং শৃঙ্খলা বাড়ান। প্রস্তাব সমর্থন করা হবে। আমরা বাজেট অনুযায়ী এগোবো। রুটিন ভালো রাখুন। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। সকল ক্ষেত্রে সতর্ক থাকুন।

অর্থ, লাভ, পেশা- পেশাগত বিষয়ে গতি বাড়বে। চাকরিজীবীরা ভালো থাকবেন। ব্যবসা মিশ্র হবে। পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যা শুনছেন তা বিশ্বাস করবেন না। বাণিজ্যিক বিষয়ে ভারসাম্য বজায় থাকবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখবে। ধারাবাহিকতা থাকবে। পরিশ্রমী হবে। আর্থিক লেনদেনে ধৈর্য ধরুন। সুযোগগুলো কাজে লাগাবে। নিষ্ঠার সঙ্গে কাজ করবে। তর্ক এড়িয়ে চলুন। নম্রতা বজায় রাখুন।

প্রেম, বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের জন্য প্রচেষ্টা আরও ভাল হতে থাকবে। সম্পর্কের মধ্যে শক্তি পূর্ণ করবে। ঘনিষ্ঠ এবং বন্ধুরা খুশি হবে। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। প্রিয়জনের কথা শুনবে। সম্পর্কের মধ্যে ইতিবাচকতা বজায় রাখুন। মনের কথা বলার ক্ষেত্রে ধৈর্য ধরুন। সুযোগের অপেক্ষায় থাকবে। প্রিয়জনকে মূল্যবান উপহার পেতে পারেন।

স্বাস্থ্য, মনোবল- সহনশীলতা থাকবে। দেখাবে না। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং।

শুভ সংখ্যা: ৩, ৫, ৬

শুভ রং: গাঢ় সবুজ

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের অর্ঘ্য নিবেদন করুন। স্মৃতিশক্তি বাড়ান। গণেশের পূজা করুন। সবুজ আইটেম দান, ব্যবহার বৃদ্ধি করুন। প্রলুব্ধ হবেন না।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement