scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: আজ কুম্ভ রাশির কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে

Aquarius daily horoscope 23 June 2022: বাণিজ্যিক বিষয়ে সাফল্য পাবেন। সম্পর্কের সুবিধা নিন। গুরুত্বপূর্ণ কাজে সক্রিয় থাকবেন। লক্ষ্য পূরণ করবে। যোগাযোগের সাহস বাড়বে। বিশ্ব ভ্রাতৃত্ববোধ বাড়বে। আলোচনায় জড়িত হবে। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ - বাণিজ্যিক বিষয়ে সাফল্য পাবেন। সম্পর্কের সুবিধা নিন। গুরুত্বপূর্ণ কাজে সক্রিয় থাকবেন। লক্ষ্য পূরণ করবে। যোগাযোগের সাহস বাড়বে। বিশ্ব ভ্রাতৃত্ববোধ বাড়বে। আলোচনায় জড়িত হবে। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা। বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুনত্বের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করুন। সবাইকে নিয়ে এগিয়ে যাবো। সামাজিকতা ও সহযোগিতা বৃদ্ধি পাবে। কথাবার্তা কার্যকর হবে। ভ্রাতৃত্ব বৃদ্ধি পাবে।

অর্থ লাভ-
সকলের সহযোগিতা অব্যাহত থাকবে। সপক্ষে মিটিং করা হবে। ব্যবসায় ভালো ফল হবে। শিল্প পণ্য লাভজনক হবে। সবাই আপনার সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে। বিভিন্ন ক্ষেত্রে শুভতা বিরাজ করবে। অর্জন থাকবেই। ভাগ্য জয়লাভ করবে। প্রতিশ্রুতি পূরণ করুন বড় ভাবুন।

প্রেম এবং বন্ধুত্ব - সকলের সমর্থন এবং বিশ্বাস পাবেন। প্রিয়জনের সাথে মেলামেশা বাড়বে। অতিথি অতিথিকে সম্মান করবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। মানসিক ভারসাম্য বজায় রাখুন। তথ্যের আদান-প্রদান বাড়বে। সুখ ভাগাভাগি করবে।

স্বাস্থ্য মনোবল- কথাবার্তা কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। উচ্চ মনোবল নিয়ে কাজ করবেন।

ভাগ্যবান সংখ্যা: ৫ এবং ৮

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর পূজা করুন। লাল ও হলুদ জিনিস দান করুন। ধর্মীয় কাহিনি শুনুন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement