scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: আজ কুম্ভ রাশির ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলাই মঙ্গল

Aquarius daily horoscope 4 July 2022: আপনি উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারেন। নেতৃত্বের বোধ আছে। ধৈর্য ঈমানের দিকে নিয়ে যাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে তৎপরতা থাকবে। ব্যবসায় ভালো করবে। ভূমি নির্মাণের বিষয়ে গতি থাকবে। ভাগাভাগি প্রচেষ্টা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ সতর্কতা বৃদ্ধি করবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- আপনি উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারেন। নেতৃত্বের বোধ আছে। ধৈর্য ঈমানের দিকে নিয়ে যাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে তৎপরতা থাকবে। ব্যবসায় ভালো করবে। ভূমি নির্মাণের বিষয়ে গতি থাকবে। ভাগাভাগি প্রচেষ্টা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ সতর্কতা বৃদ্ধি করবে। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। বিরোধীরা সক্রিয় থাকতে পারে। অসাবধানতা এড়িয়ে চলুন। ব্যবসায় মনোযোগ দিন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। খাবার সাত্ত্বিক রাখুন।

অর্থ লাভ, পেশা-
পেশাগত ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। আর্থিক বিষয়ে পরিষ্কার থাকুন। বাণিজ্যিক সম্পর্ক গড়ে উঠবে। নিষ্ঠার সঙ্গে কাজ করবে। কাজের উন্নতি হবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা। পেশাজীবীদের জন্য সুযোগ তৈরি হবে। অংশীদারিত্বের প্রচেষ্টা গতি পাবে।

প্রেম, বন্ধুত্ব-
বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ঘনিষ্ঠ হবে। দম্পতির মধ্যে মাধুর্য বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সখ্যতা বাড়বে। সহকর্মীরা সহযোগিতা করবেন। প্রিয়জন খুশি হবে। সংলাপে আলোচনা চলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। যুক্তিসঙ্গত এবং বিনয়ী হন।

স্বাস্থ্য, মনোবল-
গতি অব্যাহত থাকবে। নেতৃত্বের ক্ষমতা বিকশিত হবে। সকলের সহযোগিতা সংগ্রহ করব। সাত্ত্বিক হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৭

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন। প্রণাম জানাই। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। শৃঙ্খলা বাড়ান।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement