scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ পেশায় প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে

Aquarius daily horoscope 9 September 2022: সামঞ্জস্যের শতাংশ বেশি থাকবে। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। প্রত্যাশা পূরণ হবে। সঞ্চয় বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। বাড়বে সময় ব্যবস্থাপনা। নতুন কিছু করার চিন্তা থাকবে। প্রচেষ্টা সমর্থন করা হবে। আপনার প্রিয়জন আপনার সঙ্গে থাকবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- সামঞ্জস্যের শতাংশ বেশি থাকবে। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। প্রত্যাশা পূরণ হবে। সঞ্চয় বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। বাড়বে সময় ব্যবস্থাপনা। নতুন কিছু করার চিন্তা থাকবে। প্রচেষ্টা সমর্থন করা হবে। আপনার প্রিয়জন আপনার সঙ্গে থাকবে। বাড়িতে শুভ কাজের রূপরেখা থাকবে। মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করা হবে। বিনয় বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। কথাবার্তা হবে আকর্ষণীয়। শিল্প বাড়বে। ঐতিহ্য মজবুত হবে। সম্প্রীতি বাড়বে।

অর্থলাভ, পেশা- প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। বাণিজ্যিক বিষয়ে প্রবণতা বাড়বে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। যশ যশ বাড়বে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে। কাজের প্রতি সচেতন থাকুন। শিল্প বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। ভালো অফার পাওয়া যাবে।

প্রেম, বন্ধুত্ব- স্নেহ এবং ভালবাসার সুযোগ বৃদ্ধি পাবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। ধৈর্য ধরবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। আবেগগত বিষয়ে আপনি ভালো থাকবেন। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। জনগণের আস্থা অর্জন করবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- সৃজনশীল বিষয়ের সঙ্গে যুক্ত হবে। সংলাপে পরিষ্কার হোন। ব্যক্তিত্ব শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। যোগাযোগ বাড়াবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: উজ্জ্বল কমলা

আজকের প্রতিকার: নিয়ম করে মাতৃদেবীর পূজা করুন। লাল ফুল নিবেদন করুন। মেকআপ আইটেম অফার। যোগাযোগ বাড়ান। অতিথিকে সম্মান দেখান।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement