scorecardresearch
 

Budh Gochar 2022 Zodiac Sign Effects : ৩ ডিসেম্বর ধনুতে প্রবেশ বুধের, অত্যন্ত সতর্ক থাকুন ৩ রাশির মানুষ

বুধের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গেই কিছু মানুষের কর্মজীবন, অর্থ, সম্মান ইত্যাদি ক্ষেত্রে বেশকিছু পরিবর্তন দেখা যাবে। তবে এর ফলে বেশকিছু রাশির জীবনে আসতে পারে অত্যন্ত কঠিন সময়। তাহলে চলুন জেনে নেওয়া যাক বুধের এই গোচরের (Mercury Transit 2022) ফলে সতর্ক থাকতে হবে কোন কোন রাশিক জাতক জাতিকাদের। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর করছে বুধ
  • ৩ তারিখ প্রবেশ ধনুতে
  • সতর্ক থাকতে হবে ৩ রাশিকে

বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়। আগামী ২ ডিসেম্বর ২০২২-এ, বুধ গ্রহ বৃশ্চিক (Vrischika Rashi) ছেড়ে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করতে চলেছে (Budh Gochar 2022)। বুধের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গেই কিছু মানুষের কর্মজীবন, অর্থ, সম্মান ইত্যাদি ক্ষেত্রে বেশকিছু পরিবর্তন দেখা যাবে। তবে এর ফলে বেশকিছু রাশির জীবনে আসতে পারে অত্যন্ত কঠিন সময়। তাহলে চলুন জেনে নেওয়া যাক বুধের এই গোচরের (Mercury Transit 2022) ফলে সতর্ক থাকতে হবে কোন কোন রাশিক জাতক জাতিকাদের। 

মেষ (Aries) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ডিসেম্বরের ৩ তারিখ গোছর করবে বুধ। আর এর ফলে মেষ রাশির মানুষদের জীবনে পড়তে পারে প্রতিকূল প্রভাব। এই সময় মেষের জাতিক জাতিকাদের শরীর অসুস্থ হতে পারে। সেক্ষেত্রে ওষুধের রিয়্যাকশান বা চর্মরোগ ইত্যাদিতে থেকে সতর্ক থাকতে হবে তাঁদের। পাশাপাশি এই ট্রানজিটের ফলে বাড়তে পারে গোপন শত্রুতা। শুধু তাই নয়, এই সময়ে কাউকে বেশি টাকা ধার দেওয়াও এড়িয়ে চলুন। তা না হলে আর্থিক সংকটে পড়তে হতে পারে।

মিথুন (Gemini) - বুধের এই গমনের ফলে মিথুন রাশির মানুষদের জীবন বেশ উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে হতে পারে। শুধু তাই নয়, এই সময় জাতক জাতিকারা অনেক দৌড়াদৌড়ি ও ব্যয়ের সম্মুখীন হতে পারেন। ফলে তৈরি হতে পারে আর্থিক সংকট। তবে সামাজিক মর্যাদা বাড়বে। মামলা সংক্রান্ত বিষয়গুলি আদালতের বাইরে নিষ্পত্তি করাই বুদ্ধিমানের কাজ হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকা দরকার। সেক্ষেত্রে কোনওরকম স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হলে চিকিৎসকের পরামর্শও নিতে পারেন। 

ধনু (Sagittarius) - এই রাশিতেও বুধের গোচরের প্রভাব খুব একটা ভাল হবে না। স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব দেখা যেতে পারে। অত্যধিক দৌড়াদৌড়ি এবং অপব্যয়ের কারণে জাতিক জাতিকাদের আর্থিক সংকটে পড়তে হতে পারে। সেক্ষেত্রে খরচ নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবনেও সমস্যা আসতে পারে। যদি এই সময়ের মধ্যে কোনও দরপত্রের জন্য আবেদন করতে চান, তাহলে অবশ্য শুভ ফল পেতে পারেন।

Advertisement

আরও পড়ুন - দুর্ধর্ষ! কিডন্যাপারদের হাত কামড়ে ২কিমি দৌড়ে বাড়ি পৌঁছল বালক

 

Advertisement