scorecardresearch
 

Budh-Surya Yuti: মঙ্গলবার বুধ-সূর্যের মিলনে লাকি ৫ রাশি, শুরু হচ্ছে সুসময়

৭ ফেব্রুয়ারি ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবেন বুধ। মকর রাশিতে দুই গ্রহের মিলনে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাজ যোগ গঠনের কারণে ৫ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মজীবনে অগ্রগতি, বিনিয়োগ থেকে লাভ-সম্মান বৃদ্ধি পাবে।

Advertisement
বুধ ও সূর্যের যুতি। বুধ ও সূর্যের যুতি।
হাইলাইটস
  • ৭ ফেব্রুয়ারি ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবেন বুধ।
  • মকর রাশিতে দুই গ্রহের মিলনে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে,যখনই কোনও গ্রহ রাশি বদল করে তখন ১২টি রাশিকেই প্রভাবিত করে। গ্রহদের রাজা সূর্য ১৪ জানুয়ারি মকর রাশিতে প্রবেশ করেছেন। ৭ ফেব্রুয়ারি ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবেন বুধ। মকর রাশিতে দুই গ্রহের মিলনে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাজ যোগ গঠনের কারণে ৫ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মজীবনে অগ্রগতি, বিনিয়োগ থেকে লাভ-সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক- বুধাদিত্য রাজ যোগ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় পদ পাবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নতুন কোনও উৎস থেকে লাভ হতে পারে আপনার। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা। 

সিংহ- বুধাদিত্য রাজ যোগ সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়! সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। সম্মান বৃদ্ধি হবে। চাকরিজীবীদের উন্নতির সুযোগ আসবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। প্রেম ও দাম্পত্য জীবন দারুণ কাটবে। 

মকর- সূর্য ও বুধের মিলন শুভ প্রভাব ফেলবে মকর রাশির জাতক-জাতিকাদের উপর। পারিবারিক পরিবেশ মনোরম থাকবে। পরিজনদের সঙ্গে থাকবে মজবুত সম্পর্ক। এই সময়ের মধ্যে চাকরির অফার পেতে পারেন। ব্যবসায় লাভের ইঙ্গিত রয়েছে।

মেষ- বুধাদিত্য রাজ যোগ এই রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা এই সময়ে সাফল্য পেতে পারেন। কাজে সাফল্য আসবে। ব্যবসায় পাবেন নতুন অফার।

মীন-মীন রাশির জাতক-জাতিকা সূর্য ও বুধের মিলনে বিশেষ সুবিধা পাবেন। বুধাদিত্য রাজ যোগ আয়ের দিক থেকে এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। একাদশ ঘরে ঘটছে বুধের গমন। যা আয় এবং লাভের জায়গা। এই পরিস্থিতিতে আপনার আয় ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে বিনিয়োগ থেকে আয়ের অনুকূল সময়। 

Advertisement

আরও পড়ুন- ২১ এপ্রিল পর্যন্ত সুসময় ৫ রাশির, কেরিয়ারে তুঙ্গ সাফল্য

Advertisement