scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আর্থিক বিষয় কেমন যাবে কর্কট রাশির? জানুন

Karkat Dainik Rashifal 8 august 2022: লক্ষ্যে মনোযোগী থাকুন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সন্ধ্যার মধ্যে প্রয়োজনীয় কাজ সেরে ফেলার চেষ্টা করবেন। তাল মিলিয়ে চলবে। দূরদেশের প্রচেষ্টা পুরস্কৃত হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। আনন্দ ও উদ্দীপনার পরিবেশ থাকবে। শিক্ষা কার্যক্রম বৃদ্ধি পাবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- লক্ষ্যে মনোযোগী থাকুন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সন্ধ্যার মধ্যে প্রয়োজনীয় কাজ সেরে ফেলার চেষ্টা করবেন। তাল মিলিয়ে চলবে। দূরদেশের প্রচেষ্টা পুরস্কৃত হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। আনন্দ ও উদ্দীপনার পরিবেশ থাকবে। শিক্ষা কার্যক্রম বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে অনুকূলে করা হবে। ধর্মীয় ঐতিহ্যের প্রতি আস্থা বাড়বে। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে। তরুণরা ভালো করবে।

অর্থ লাভ, পেশা- বুঝে ও নীতি নিয়ম মেনে কাজ করতে থাকুন। ধৈর্য বিশ্বাসের সঙ্গে ফল দেবে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। গুজবে প্রভাবিত হওয়া থেকে বিরত থাকুন। সাহস নিয়ে এগিয়ে যাও। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। পেশাদারিত্বের সুফল পাবেন। প্রলুব্ধ হবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

প্রেম, বন্ধুত্ব- আপনার কথা ভাল রাখুন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। মর্যাদা গোপনীয়তা জোর দিন। সম্পর্কের মধুরতা বাড়বে। থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। আলোচনা সহজ হবে। আভিজাত্য বজায় রাখবে। কুসংস্কার পরিহার করুন। নম্রতার সঙ্গে কাজ করুন।
 
স্বাস্থ্য, মনোবল-
জেদ এবং আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। অসাবধানতা দেখাবেন না। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। খাবারের প্রতি মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ২,৪

শুভ রং: গোলাপি

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement