scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আজ কি সম্পদলাভ হবে কর্কট রাশির? জানুন

Karkat Dainik Rashifal 9 august 2022: কর্মীদের ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। ইতিবাচক মানসিকতা নিয়ে কাজ করুন। পেশাদারিত্ব বজায় রাখবে। সক্রিয় এবং শৃঙ্খলাবদ্ধ হবে। পরিশ্রম দেখে মুগ্ধ হবেন সবাই। পরিশ্রমী হবে। যুক্তি ও বাস্তবতার উপর জোর দিন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নিয়ম মেনে চলবে। প্রলুব্ধ হবেন না।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- কর্মীদের ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। ইতিবাচক মানসিকতা নিয়ে কাজ করুন। পেশাদারিত্ব বজায় রাখবে। সক্রিয় এবং শৃঙ্খলাবদ্ধ হবে। পরিশ্রম দেখে মুগ্ধ হবেন সবাই। পরিশ্রমী হবে। যুক্তি ও বাস্তবতার উপর জোর দিন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নিয়ম মেনে চলবে। প্রলুব্ধ হবেন না। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। স্বাস্থ্য সচেতন হোন। আভিজাত্য নিয়ে কাজ করবে। খরচের দিকে নজর দেবেন। রোগ থেকে সাবধানে থাকবেন।

অর্থ লাভ, পেশা- বুঝে ও নীতি নিয়ম মেনে কাজ করতে থাকুন। ধৈর্য বিশ্বাসের সঙ্গে ফল দেবে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। গুজবে প্রভাবিত হওয়া থেকে বিরত থাকুন। সাহস নিয়ে এগিয়ে যাও। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। পেশাদারিত্বের সুফল পাবেন। প্রলুব্ধ হবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

প্রেম, বন্ধুত্ব- আপনার কথা ভাল রাখুন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। মর্যাদা গোপনীয়তা জোর দিন। সম্পর্কের মধুরতা বাড়বে। থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। আলোচনা সহজ হবে। আভিজাত্য বজায় রাখবে। কুসংস্কার পরিহার করুন। নম্রতার সঙ্গে কাজ করুন।
 
স্বাস্থ্য, মনোবল-
জেদ এবং আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। অসাবধানতা দেখাবেন না। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। খাবারের প্রতি মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ২,৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement