scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ জমি, বাড়ি ক্রয়ের সুযোগ তৈরি হতে পারে

Capricorn Dainik Rashifal 1 July 2022: দাম্পত্য জীবনে সুখ থাকবে। ঘনিষ্ঠ সহকারী হবেন। পরিবারে সৌভাগ্য থাকবে। সময়ের ইতিবাচকতার সদ্ব্যবহার করুন। চুক্তি বাস্তবায়িত হবে। লক্ষ্যে ফোকাস বাড়ান। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। নেতৃত্বের ক্ষমতা জোরদার হবে। অংশীদারিত্ব থাকবে। সম্প্রীতি বাড়বে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- দাম্পত্য জীবনে সুখ থাকবে। ঘনিষ্ঠ সহকারী হবেন। পরিবারে সৌভাগ্য থাকবে। সময়ের ইতিবাচকতার সদ্ব্যবহার করুন। চুক্তি বাস্তবায়িত হবে। লক্ষ্যে ফোকাস বাড়ান। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। নেতৃত্বের ক্ষমতা জোরদার হবে। অংশীদারিত্ব থাকবে। সম্প্রীতি বাড়বে। জমি নির্মাণের বিষয়ে তৎপরতা বাড়বে। তালিকা আউট বড় লক্ষ্য আছে। বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। দলগত মনোভাব থাকবে।

অর্থ লাভ, পেশা-
শিল্প ব্যবসায় কাঙ্খিত স্থান বজায় রাখবে। ভাগাভাগি প্রচেষ্টা বৃদ্ধি পাবে। কাজ ভালো হবে। কাজ করতে সর্বোচ্চ সময় দিন। লাভের দিকে মনোযোগ দিন। দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো দ্রুত হয়ে যাবে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। স্থায়িত্ব বাড়বে।

প্রেম, বন্ধুত্ব-
বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। আচরণ কার্যকর হবে। আভিজাত্য দেখান। সহযোগিতা সমর্থন একটি ধারনা রাখা হবে। ঘনিষ্ঠদের যোগ করে যাবে। সম্পর্কের মধ্যে শক্তি পূরণ করবে। মিটিং সফল হবে। অফার পাবেন। সুখ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল-
সামঞ্জস্য রেখে কাজ করবে। নিজের দিকে মনোনিবেশ করবে। খাবার ভালো হবে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৪ এবং ৭

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম দান করুন। ধৈর্য বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement