scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ পেশায় পদ, প্রতিপত্তি, প্রভাব বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 12 August 2022: প্রচেষ্টায় সহযোগিতা পাবেন। প্রিয়জনের সমর্থন অব্যাহত থাকবে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। উদ্যোগ নেবে নেতৃত্বের ক্ষমতা বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। সময় ব্যবস্থাপনা বাড়াবে। নতুন কিছু করার চিন্তা থাকবে। সবাইকে সম্মান করা হবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- প্রচেষ্টায় সহযোগিতা পাবেন। প্রিয়জনের সমর্থন অব্যাহত থাকবে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। উদ্যোগ নেবে নেতৃত্বের ক্ষমতা বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। সময় ব্যবস্থাপনা বাড়াবে। নতুন কিছু করার চিন্তা থাকবে। সবাইকে সম্মান করা হবে। বিনয় বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। কথাবার্তা হবে আকর্ষণীয়। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। সম্পর্কের প্রতি ইতিবাচক থাকুন। অন্যের প্রত্যাশা পূরণ করবে। 

অর্থলাভ, পেশা- খ্যাতি বাড়বে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে। কাজের প্রতি সচেতন থাকুন। শিল্প বাণিজ্যে গতি আসবে। পেশায় পদ, প্রতিপত্তি, প্রভাব বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। বাণিজ্যিক বিষয়ে প্রবণতা বাড়বে। জনপ্রিয়তা বাড়বে। ভালো অফার পাওয়া যাবে। কাজের উন্নতি হবে। দ্বিধা দূর হবে। নতুন ভাবে কাজ করবে।

প্রেম, বন্ধুত্ব- ঘনিষ্ঠরা প্রভাবিত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। জনগণের আস্থা অর্জন করবে। আবেগগত বিষয়ে আপনি ভালো থাকবেন। সম্পর্কের উন্নতি হবে। স্নেহ-ভালোবাসার সুযোগ বাড়বে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। ধৈর্য্য ধারন করুন সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- প্রতিশ্রুতি রক্ষা করবে। যোগাযোগ বাড়াবে। সৃজনশীল বিষয়ে জড়িত হন। যৌক্তিক এবং পরিষ্কার হোন। ব্যক্তিত্ব শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৬ এবং ৮

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: দেবী দুর্গা জির যথাযথভাবে পূজা করুন। লাল ফুল নিবেদন করুন। মেকআপ আইটেম অফার করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement