scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ জনপ্রিয়তা ও সুনাম বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 15 August 2022: ধর্মীয় আচার প্রচার করবে। বিশ্বাস ঐতিহ্য উপর জোর রাখা হবে। অতিথিরা আসতেই থাকবে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। জাঁকজমক বৃদ্ধি পাবে। খাদ্য ও জীবনযাত্রার মান উন্নত হবে। কথাবার্তা কার্যকর হবে। জনপ্রিয়তা ও সুনাম বৃদ্ধি পাবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর - ব্যক্তিগত দায়িত্ব পালন করবে। সমাজতন্ত্রে এগিয়ে থাকবে। ভ্রাতৃত্ব বাড়বে। বন্ধুদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। রক্ত আত্মীয়দের সহযোগিতা থাকবে। অনুকূল পরিস্থিতির সদ্ব্যবহার করুন। বাণিজ্যিক সুযোগগুলি দখল করুন। সময়মতো কাজ শেষ করুন। বোঝার সাথে এবং সাহসের সাথে কাজ করুন। জোর দেওয়া হবে সমবায়ের ওপর।

অর্থলাভ, পেশা- সকলের সহযোগিতা পাব। সৃজনশীল চিন্তা থাকবে। আত্মসম্মান বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। পেশাগত ব্যবসায় তৎপরতা বৃদ্ধি পাবে। সংগ্রহ সংরক্ষণ করা হবে। অর্থনৈতিক প্রচেষ্টা অগ্রসর হবে। প্রতিভা শক্তিশালী হবে। ব্যবস্থাপনায় ভালো হতে হবে। সম্পত্তির বিষয় অনুকূলে থাকবে। কাঙ্খিত কাজ দ্রুত এগিয়ে যান।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জন খুশি হবে। মনের বিষয়গুলো সুখকর হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভালো প্রস্তাব পেতে পারেন। আতিথেয়তায় এগিয়ে থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। মিটিং সফল হবে। ভালোবাসা থেকে যাবে স্নেহ। প্রিয়জনদের সমর্থন দেবে। সবার আস্থা জয় করবে।

স্বাস্থ্য, মনোবল- ইতিবাচকতা বজায় রাখবে। দ্রুত এগিয়ে যাবে। প্রতিটি ক্ষেত্রে কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। খাবারের প্রতি মনোযোগ দিন। উৎসাহ নিয়ে কাজ করবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যাঃ ২,৬

শুভ রং: লাল

আজকের প্রতিকার: ভগবান ভাস্করকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। খাদ্য ও স্বর্ণ দান করুন। সহযোগিতার বোধ আছে। 
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement