scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: আজ সফলতা পাবে কি মকর রাশি, জেনে নিন

Capricorn Dainik Rashifal 6 december 2021: এগিয়ে চিন্তা করার এবং এগিয়ে যাওয়ার সময়. নতুন কাজে ধৈর্য ধরুন। বৈদেশিক কাজে গতি আসবে। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হন। বিনিয়োগ ও ব্যবস্থাপনায় সক্রিয় থাকবেন। আইনি বিষয়ে অবহেলা এড়িয়ে চলুন। যোগাযোগে সতর্ক থাকুন। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। সময়মতো লক্ষ্য পূরণ করুন। শো জন্য পড়া না. নতুন লোকদের থেকে আরামদায়ক দূরত্ব বজায় রাখুন।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর  রাশি- এগিয়ে চিন্তা করার এবং এগিয়ে যাওয়ার সময়. নতুন কাজে ধৈর্য ধরুন। বৈদেশিক কাজে গতি আসবে। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হন। বিনিয়োগ ও ব্যবস্থাপনায় সক্রিয় থাকবেন। আইনি বিষয়ে অবহেলা এড়িয়ে চলুন। যোগাযোগে সতর্ক থাকুন। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। সময়মতো লক্ষ্য পূরণ করুন। শো জন্য পড়া না. নতুন লোকদের থেকে আরামদায়ক দূরত্ব বজায় রাখুন।

অর্থ লাভ-  পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণ করুন। কঠোর পরিশ্রম এবং শক্তি দিয়ে নিজের স্থান বজায় রাখুন।আর্থিক বিষয়ে অযত্ন করবেন না। কাজের সামঞ্জস্য স্বাভাবিক হবে। বাধা বৃদ্ধি পেতে পারে।

বন্ধুত্ব-  আপনি প্রয়োজনীয় তথ্য পাবেন।অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। আত্মবিশ্বাস বাড়বে। সবার কথা শুনে  করুন। আপনি আপনার প্রিয়জনের সাথে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে।

স্বাস্থ্য মনোবল-  শৃঙ্খলা উপকারী হবে। গুরুতর রোগ দেখা দিতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আবেগ নিয়ন্ত্রণ করুন। ঝুঁকি নেবেন না।

শুভ অঙ্ক- ৫,৬

শুভ রং - গাঢ় সবুজ 

আজকের প্রতিকার: উপদেষ্টাদের কথা শুনুন। ভগবান শ্রীহরি বিষ্ণুর নাম পাঠ করুন। শিব পরিবারের পূজা করুন।

Advertisement