scorecardresearch
 

Chaitra Navratri 2023- Grah Gochar: চৈত্র নবরাত্রিতে গ্রহের মহামিলন, ৫ রাশির ভাগ্য চমকাবে

Chaitra Navratri 2023- Grah Gochar: জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই গ্রহগুলির সংমিশ্রণ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মীন রাশিতে গ্রহ বসানোর কারণে বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ, হংস যোগও তৈরি হবে।

Advertisement
চৈত্র নবরাত্রিতে গ্রহের মহামিলন চৈত্র নবরাত্রিতে গ্রহের মহামিলন

Chaitra Navratri 2023 Grah Gochar: ২২ মার্চ থেকে চৈত্র নবরাত্রি  (Chaitra Navratri) শুরু হবে। চৈত্র নবরাত্রির সঙ্গে শুরু হচ্ছে পাঁচটি গ্রহের মহাসংযোগের মধ্য দিয়ে। এর সঙ্গে ২২ মার্চ থেকে হিন্দু নববর্ষ (Hindu Noboborsho) শুরু হবে। এই ধরনের একটি বিশেষ সংমিশ্রণে, সূর্য, চন্দ্র, গুরু, বুধ এবং নেপচুন গ্রহের অধিপতিরা একসঙ্গে মীন রাশিতে বসবেন এবং তাদের দৃষ্টি থাকবে কন্যা রাশির দিকে।

জ্যোতিষশাস্ত্রের (Astrology) দৃষ্টিকোণ থেকে এই গ্রহগুলির সংমিশ্রণ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মীন রাশিতে গ্রহ বসানোর কারণে বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ, হংস যোগও তৈরি হবে। জানুন কোন রাশির জাতকরা পাঁচটি গ্রহের মিলনে বিশেষ সুবিধা পাবেন।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

মীন রাশিতে গঠিত গ্রহের মিলনে মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি কিছু নতুন সুযোগ পেতে পারেন এবং মা দুর্গার বিশেষ কৃপায় আপনি ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। আপনার বাড়ি ও পরিবারে মনোরম পরিবেশ থাকবে। পারস্পরিক সম্পর্ক মধুর হবে। প্রিয়জনের কাছে কিছু সুখবর পেতে পারেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকরা গ্রহের মহাপঞ্চযোগের শুভ প্রভাব দেখতে পাবেন। এর প্রভাবে চাকরিতে পদোন্নতির খবর পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। মা দুর্গার পুজো করলে অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে। ভাগ্যের সমর্থন পাবেন।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

গ্রহের মহাপঞ্চয়ের প্রভাবে কন্যা রাশির জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। কন্যার জাতকদের জন্য এই চৈত্র নবরাত্রিতে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজটি করার চেষ্টা করছেন, তা এখন সম্পূর্ণ হতে পারে। এই সময়ে মহিলারা সোনা কিনতে পারেন।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20) 

মীন রাশির জাতক জাতিকারা এই গ্রহের দারুণ -কাকতালীয় কারণে লাভবান হতে চলেছেন। এই কারণে, আপনি চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। টাকা সাশ্রয় হবে। বেতনও বাড়তে পারে। আয়ের উৎস বাড়বে। এই রাজযোগ ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ব্যবসায় লাভবান হবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে। সব সিদ্ধান্ত সাবধানে নিন। এই গ্রহের মিলন শুভ ফল বয়ে আনবে। পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। যারা বিয়ে করতে পারছেন না, তাদের শীঘ্রই বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগের জন্য ভাল সময়। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement