scorecardresearch
 

Daily Numerology Prediction: অঙ্ক জ্যোতিষ অনুসারে কেমন যাবে আপনার সারাদিন? জানুন লাকি সংখ্যা ও রং

আজ আপনি কোন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন বা কোন ধরনের সুযোগ পেতে পারেন। দৈনিক সংখ্যাতত্ত্বের ভবিষ্যদ্বাণী পড়ে, আপনি উভয়ই পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন। তাহলে আসুন সংখ্যাতত্ত্বের মাধ্যমে জেনে নেওয়া যাক কোনটি আপনার মূলাঙ্ক, শুভ সংখ্যা এবং শুভ রং।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসুন সংখ্যাতত্ত্বের মাধ্যমে জেনে নেওয়া যাক
  • কোনটি আপনার মূলাঙ্ক, শুভ সংখ্যা এবং শুভ রং

সংখ্যাতত্ত্বের গণনায়, একজন ব্যক্তির মূলাঙ্ক হল সেই ব্যক্তির তারিখের যোগফল। উদাহরণস্বরূপ, যদি একজন ব্যক্তির জন্ম ২৩ এপ্রিল, তাহলে তার জন্ম তারিখের অঙ্কের যোগফল ২+৩=৫। অর্থাৎ ৫ কে ঐ ব্যক্তির রেডিক্স বলা হবে। কারো জন্মতারিখ যদি দুই অঙ্কের হয় অর্থাৎ ১১, তাহলে তার রেডিক্স হবে ১+১=২। যেখানে জন্মতারিখ, জন্ম মাস এবং জন্মের বছরের মোট যোগফলকে ভাগ্যঙ্ক বলা হয়। প্রতিদিনের মতো সংখ্যাতত্ত্ব আপনাকে বলে দেবে যে আপনার রেডিক্সের ভিত্তিতে আপনার নক্ষত্র আপনার পক্ষে অনুকূল কিনা। আজ আপনি কোন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন বা কোন ধরনের সুযোগ পেতে পারেন। দৈনিক সংখ্যাতত্ত্বের ভবিষ্যদ্বাণী পড়ে, আপনি উভয়ই পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন। তাহলে আসুন সংখ্যাতত্ত্বের মাধ্যমে জেনে নেওয়া যাক কোনটি আপনার মূলাঙ্ক, শুভ সংখ্যা এবং শুভ রং।

সংখ্যা ১
সংখ্যা ১-এর জাতকরা তাদের সমকক্ষদের তুলনায় বেশি খানিকটা এগিয়ে। সাধারণত প্রভাবশালী মানুষের সাথে যোগাযোগ।  উদ্যমী থাকতে পারেন না। এই কারণে তারা অধস্তনদের তুলনায় কম ব্যবহারিক। তাদের সমাজে গুরুত্ব পাওয়ার আকাঙ্ক্ষা থাকে। এ জন্য তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ সময় অনেক সঙ্গী রয়েছে। ৮ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৮ এবং ভাগ্যঙ্ক ৪। আজ ই১ মূলাঙ্কের জন্য আত্মদর্শনের সময়। আপনার প্রচেষ্টা সংগঠিত হবে।  মসৃণ গতিতে ব্যবসায় অগ্রগতি রাখুন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। রুটিন বজায় রাখুন। সিস্টেম শক্তিশালী রাখুন। সবার প্রতি শ্রদ্ধাশীল থাকুন।
অর্থ - ঋণের লেনদেন এড়িয়ে চলুন। মর্যাদার সাথে কাজ করুন। কর্মরত সহকর্মীদের সঙ্গে দেখা হবে।  সাধারণ লাভের লক্ষণ রয়েছে। ঋণের প্রভাব থাকবে। কর্মজীবন ব্যবসায় ভারসাম্য বজায় রাখবেন। কাজগুলো সুসংগঠিত করার দিকে মনোনিবেশ করবেন। গতি অব্যাহত থাকবে।
ব্যক্তিগত জীবন- আপনার প্রিয়জনের অনুভূতি বোঝার চেষ্টা করুন। ব্যক্তিগত জীবনে ধৈর্য এবং ধর্ম বজায় রাখুন। সবার প্রতি ইতিবাচক মনোভাব রাখুন। প্রেমের সম্পর্কে অস্বস্তি হতে পারে। পরিবারের সদস্যরা সাহায্য করবে। একগুঁয়ে এবং সংবেদনশীল হবেন না।
স্বাস্থ্য এবং জীবনযাপন - স্বাস্থ্য সহজ থাকবে। নিয়মিত চেক আপ বজায় রাখতে হবে। আশাবাদী থাকুন। 
প্রিয় নম্বর - ১,২,৪,৭
প্রিয় রং- গম
সতর্কতা- বিভিন্ন বিষয়ে তাড়াহুড়ো করবেন না। নিয়ম মেনে চলুন। আভিজাত্য দেখান।

Advertisement

সংখ্যা ২
৮ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৮ এবং ভাগ্যঙ্ক ৪। ২ নম্বর জাতকের জন্য আজ একটি ইতিবাচক প্রভাবের দিন। কাজে গতি আনতে সক্ষম হবেন। আপনি পেশাগত বিষয়ে ভাল ফল পাবেন। ঘরে আনন্দ ও সুখ থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে। ২ সংখ্যার লোকেরা ভাল প্রেমিক হন। মানুষকে বিশ্বাস করেন। সঙ্গীর অনুভূতি বুঝুন। বন্ধুদের কাছের চাহিদা না বলাই ভাল। অতিরিক্ত আবেগপ্রবণ হওয়াও প্রতারণার দিকে নিয়ে যায়। রেডিক্স ২-কে আজ ভক্তি বাড়াতে হবে। ধর্মীয় কাজে যুক্ত হতে হবে। ব্যবসায়িক কাজ দ্রুত করার চেষ্টা করতে হবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন।
অর্থ - লক্ষ্য অর্জনে মনোনিবেশ করুন। কাজে সময় দিন। আর্থিক লাভের দিকে মনোযোগ দিন। পেশাদারিত্ব ও যোগ্যতা থাকবে।  ব্যক্তিগত ব্যবসার উপর জোর দিন।  সহকর্মীদের প্রতি আস্থা বাড়বে।
ব্যক্তিগত জীবন- প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। প্রিয়জনের জন্য যথাসাধ্য করবেন। চুক্তিতে তাড়াহুড়ো করবেন না। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ থাকবে। অভিভাবক বোধ থাকবে। ছোটদের কথা শুনুন। প্রেমে পড়া এড়িয়ে চলুন।
স্বাস্থ্য এবং জীবনযাপন - স্বাস্থ্য ভাল থাকবে।  স্বাস্থ্যের উন্নতি অব্যাহত থাকবে। স্বতন্ত্র বিষয়কে অগ্রাধিকার দিতে হবে। 
প্রিয় নম্বর - ১,২,৪,৮
প্রিয় রং- গোলাপি
সতর্কতা - অন্যের ভুল উপেক্ষা করুন। মানুষকে খুব বেশি বিশ্বাস করবেন না। উত্তেজিত হবেন না।

সংখ্যা ৩
৮ অগাস্ট  ২০২২ দিনটিকে রেজিক্স ৩ এক জাতকরা আপনার প্রিয়জনের জন্য সক্রিয় থাকুন। আস্থা রাখুন। সক্রিয়ভাবে কাজ করবেন। লাভের শতাংশ স্বাভাবিক থাকবে। পেশাদাররা ভালো করবেন। কর্মক্ষমতা উন্নত হবে। আর্থিক বিষয়ে মনোযোগ দিন। ছলনাময় মানুষের কথাবার্তা এড়িয়ে চলুন। আজকের রেডিক্স সংখ্যা 8 এবং ভাগ্যঙ্ক ৪। আজ ৩ সংখ্যার জাতকরা একটি মাঝারি গতিতে এগিয়ে যান। নতুন শুরু এড়িয়ে চলুন। রুটিন কাজে মনোযোগ দিন। সম্পদ বৃদ্ধি পাবে। বাড়ির দিকে নজর রাখবেন। সহযোগিতা অব্যাহত থাকবে। পরিবারের সদস্যরা নির্ভরযোগ্য হবেন। নীতি নিয়ম অমান্য করা এড়িয়ে চলুন। দুর্ঘটনাজনিত কার্যকলাপের উপর নিয়ন্ত্রণ বাড়ান।
অর্থ - পেশাগত ব্যবসায় স্বাভাবিক ফলাফল হবে। অর্থনৈতিক সুযোগ কাজে লাগাতে জোর দেওয়া হবে। দায়িত্ব বাড়বে। শিল্প ব্যবসায় সতর্ক থাকবেন। সহকর্মীরা সাহায্য করবে। প্রতিযোগিতা চালিয়ে যান। পদ মর্যাদা বজায় থাকবে। গুণ্ডাদের থেকে সাবধান। সমবয়সীদের সহযোগিতা থাকবে।
ব্যক্তিগত জীবন- প্রেমের সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা বজায় থাকবে। মনের কথা বলতে দ্বিধা হতে পারে। সুযোগের জন্য অপেক্ষা করুন। আত্মীয়স্বজন লাভবান হবেন। প্রিয়জনের ইচ্ছার যত্ন নেবেন। ভালোবাসায় বিশ্বাস বাড়বে। গোপনীয়তার উপর জোর দেবেন। 
স্বাস্থ্য এবং জীবনযাত্রা - জীবনযাত্রার মান স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। খাবারের প্রতি মনোযোগ দিন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। মর্যাদা গোপনীয়তা বৃদ্ধি করবে। সমতা বিরাজ করবে।
 প্রিয় নম্বর - ১,২,৩,৮
প্রিয় রং- জাফরান
সতর্কতা- অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। আবেগপ্রবণ হবেন না। কাজ করতে থাকুন। গোপনীয়তার উপর জোর দিন।


সংখ্যা ৪
৮ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৮ এবং ভাগ্যঙ্ক ৪। সংখ্যা ৪-এর মানুষকে আজ এগিয়ে আসার চেষ্টা চালিয়ে যেতে হবে। অধিকার রক্ষায় সজাগ থাকতে হবে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সেরা অফার পেতে পারেন। লক্ষ্যে মনোযোগী থাকুন। রাহু দ্বারা শাসিত সংখ্যা ৪-এর আজ সময় ব্যবস্থাপনায় মনোনিবেশ করা উচিত। তালিকা তৈরি করে কাজ করতে হবে। ছোট-বড় সবার অনুভূতিকে সম্মান করতে হবে। বাড়িতে আসা অতিথিকে স্বাগত জানান। সিস্টেম শক্তিশালী রাখুন। পেশাদারিত্ব আছে। আর্থিক বিষয়ে সক্রিয় থাকবেন। স্মার্টনেস বাড়বে। দায়িত্ব পালন করবেন। নেতৃত্বের উন্নতি হবে।
অর্থ -  প্রচেষ্টায় আরও ভাল হবে। বিভিন্ন কাজে যুক্ত থাকবেন। সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। কাজে মনোযোগ রাখবেন। ধারাবাহিকতা শৃঙ্খলার দিকে নিয়ে যাবে। পেশাদারিত্বের সুফল পাবেন। ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান। অমীমাংসিত বিষয়ে ধৈর্য ধরুন।
ব্যক্তিগত জীবন- সম্পর্কের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। আবেগগত বিষয়ে বিনয়ী হোন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। সম্পর্কের দিকে মনোযোগ দিন। বন্ধুরা সাহায্য করবে। প্রেমের দিকটি মধুর থাকবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - স্বাস্থ্য উন্নতির দিকে থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। সতর্ক থাকবেন। ঘনিষ্ঠদের সাথে স্বাচ্ছন্দ্য বাড়ান। কাজ স্বাভাবিক হবে।
প্রিয় নম্বর - ১,২,৪,৮
প্রিয় রং- হলুদ
সতর্কতা- আচরণে ভারসাম্য বাড়ান। ব্যবসার নিয়ন্ত্রণ নিন। শারীরিক ক্রিয়াকলাপ এবং ব্যায়ামের উপর জোর দিন। জেদ করবেন না।

Advertisement

সংখ্যা ৫
৮ আগস্ট ২০২২-এ, মূলাঙ্ক নম্বর ৮ এবং ভাগ্যঙ্ক হল ৪। আজকের দিনটি ৫ নম্বরের জাতিক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। সামঞ্জস্য বাড়বে। সব ক্ষেত্রে ইতিবাচক পারফর্ম হবে। আপনার কথায় আনন্দ পাবেন। পেশাগত সাফল্য থাকবে। কর্মজীবন ও ব্যবসায ফলপ্রসূ হবে। ৫ নম্বরের মানুষেরা ভাল গণিতবিদ এবং যুক্তিবাদী। তাৎক্ষনিক বিষয়গুলিতে আরও ফোকাস করুন। বড়দের পরামর্শ নিন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরুন।
অর্থ - ব্যবসায় নিয়ন্ত্রণ বাড়বে। লাভের অঙ্ক ভাল হবে। আশানুরূপ কাজ হবে। পেশাদার কর্মক্ষমতা অব্যাহত থাকবে। উদ্যম, মনোবল বজায় থাকবে। ঝুঁকি নেওয়ার ক্ষেত্রে সমবয়সীদের সহযোগিতা পাবেন।
ব্যক্তিগত জীবন - সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে কথা হতে পারে। পরিবারে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। আভিজাত্য বজায় থাকবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - জীবনযাত্রার উন্নতি হবে। জাঁকজমক অব্যাহত থাকবে। সবাই আকৃষ্ট হবেন। ব্যক্তিগত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সিস্টেম শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং মনোবল বাড়বে।
প্রিয় নম্বর - ১ ,২, ৫, ৮
প্রিয় রং - পাতার রং
সতর্কতা - কাজের প্রতি মনোযোগ বাড়ান। নিয়মিত রুটিন রাখুন। নিয়ম লঙ্ঘন এড়িয়ে চলুন। লোভী হবেন না।

সংখ্যা ৬
৮ অগাস্ট ২০২২-এ মূলাঙ্ক ৮ এবং ভাগ্যঙ্ক ৪। এই সংখ্যার মনুষদের জন্য আজকের দিনটি একটি গড় দিন। কাজ স্বাভাবিকের চেয়ে ভালোভাবে হবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। সম্পর্কে স্বচ্ছতা আনবে। ব্যবসায় মনোযোগ বাড়ান। অর্থনৈতিক বিষয় কভার করা যাবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচকতা বজায় থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করুন। ৬ নম্বরের ব্যক্তিরা বন্ধুদের সঙ্গে থাকতে পছন্দ করবেন। পার্টি বা অনুষ্ঠানে উৎসাহ নিয়ে অংশগ্রহণ করুন। লাইফস্টাইলে অন্যদের থেকে এগিয়ে থাকবেন। 
অর্থ - লক্ষ্যে ফোকাস রাখুন। চাকুরিজীবীরা ভাল করবেন। পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজে গতি আসবে। ক্যারিয়ার ও ব্যবসা ভালো হবে। পেশাদারদের সঙ্গে যোগাযোগ করুন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সময় কাটান।
ব্যক্তিগত জীবন - আপনি আপনার মনের কথা বলতে পারবেন। মহিমা বজায় থাকবে। প্রিয়জন এবং বন্ধুরা সাহায্য করবেন। ব্যক্তিগত বিষয়ে, আপনি প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে শুভ। সম্প্রীতি বজায় থাকবে। সুযোগ কাজে লাগান।
স্বাস্থ্য এবং জীবনযাপন - আকর্ষণীয় খাবার পেতে পারেন। আবেগগত বিষয়েও ভাল হবে। শরীর ভাল থাকবে। মনোবলও বজায় থাকবে।
প্রিয় নম্বর - ২, ৪, ৬, ৮
প্রিয় রং - উজ্জ্বল গোলাপি
সতর্কতা - উৎসাহ বজায় রাখুন। যানবাহন ব্যবহারের সময় স্বাচ্ছন্দ্য বোধ বজায় করুন। খুব তাড়াতাড়ি ভরসা করবেন না। নম্রতা বাড়ান।

সংখ্যা ৭
৮ই আগস্ট ২০২২-এ, মূলাঙ্ক ৮ এবং ভাগ্যঙ্ক ৪। ৭ নম্বর ব্যক্তিদের আগের ব্যবস্থা অনুযায়ী এগিয়ে যেতে হবে। নতুন প্রচেষ্টার ক্ষেত্রে ধৈর্য ধরুন। রুটিন ঠিক করুন। সুযোগগুলোকে কাজে লাগান। প্রলোভনে পা দেবেন না। ব্যক্তিগত পারফরম্যান্স ভাল হবে। সবার সঙ্গে তাল মিলিয়ে চলার দিন। ৭ নম্বর ব্যক্তিরা সহজে নতুন পরিস্থিতিতে মানিয়ে নিতে পারেন না। প্রাক্তন বন্ধু এবং বিশ্বস্ত মানুষদের সঙ্গে যোগাযোগ রাখেন। তবে অতিরিক্ত আশাবাদী হবেন না। জীবনে শিক্ষকদের সঙ্গ বজায় রাখতে হবে। অপ্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে সামঞ্জস্য রেখে এগিয়ে যান।
অর্থ - লাভের হার স্বাভাবিক থাকবে। ব্যবসায় ধৈর্য সহকারে কাজ করতে হবে। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। সিনিয়রদের কথা মেনে চলুন। যৌথ প্রচেষ্টা গতি পাবে। প্রতিযোগিতায় থাকবে। সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন ও ধৈর্য রাখুন।
ব্যক্তিগত জীবন - ব্যক্তিগত জীবনে সুখ বাড়বে। আপনি আপনার প্রিয়জনের সমর্থন আদায় করতে সক্ষম হবেন। ছোট-বড় সবাই সহযোগিতা করবে। মনের বিষয়ে তাড়াহুড়ো করবেন না। নম্রতার সঙ্গে এগিয়ে যান। 
স্বাস্থ্য এবং জীবনযাপন - আপনার ক্ষমতার চেয়ে বেশি ভার নেবেন না। পরিবেশ ভাল থাকবে। স্বাস্থ্য ভালই থাকবে। সকালে উঠুন এবং সকলের সম্পর্ক বজায় রাখুন।
প্রিয় নম্বর- ১, ৪, ৭, ৮
প্রিয় রং - কিউই ফলের মতো
সতর্কতা - ব্যবস্থাপনায় মন দিন। অহংকারে করবেন না। ছোটদের কথা শুনুন। অন্যকে অসম্মান করবেন না।

Advertisement

সংখ্যা ৮
৮ই আগস্ট ২০২২-এ, মূলঙ্ক ৮ এবং ভাগ্যঙ্ক ৪। এই নম্বর জাতকদের জন্য আজকের দিনটি সেরা ফল দিতে চলেছে। প্রতিটি ক্ষেত্রে ভাল হবে। লাভের হার প্রত্যাশার চেয়ে বেশি হবে। প্রতিযোগিতায় আরও ভাল ফল হবে। কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক ক্ষেত্রে উল্লেখযোগ্য কর্মক্ষমতা থাকতে পারে। পেশাদাররা প্রভাবশালী হবেন। দায়িত্ব পালন করুন। ৮ নম্বর ব্যক্তিদের ওপরে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয় হয়। তাঁরা পরিশ্রমী হন। প্রিয়জনের কথা শুনতে হবে।
অর্থ -অর্থনৈতিক বিষয়ে ভাল করতে থাকবে। অসাধারণ প্রচেষ্টা থাকবে। বিভিন্ন কাজে আগ্রহ বাড়বে। আধিকারিকরা খুশি হবেন। ব্যবসাও ভালো যাবে। ধৈর্য ও বিশ্বাসের সঙ্গে কাজ করুন। পেশাদারিত্ব বাড়বে। অভিজ্ঞরা লাভবান হবেন। 
ব্যক্তিগত জীবন - বিনোদনের জন্য প্রিয়জনের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। আপনার প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনুন। পরিবারের সদস্যদের অনুভূতিকে সম্মান করুন। ইচ্ছা পূরণ হবে। চারিদিকে সুখ ও সম্প্রীতি থাকবে। সম্পর্কের উন্নতি হবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - বাড়ির পরিবেশ চিত্তাকর্ষক হবে। ব্যক্তিগত পরিকল্পনা এগিয়ে নিয়ে যেতে পারেন। জীবনযাপনও আকর্ষণীয় হবে। রুটিনে মনোযোগ দিন। গোপনীয়তা বাড়ান। স্বাস্থ্য ভাল থাকবে।
প্রিয় নম্বর - ২, ৪, ৭, ৮
প্রিয় রং - ম্যাজেন্টা
সতর্কতা - আলোচনায় সতর্ক থাকুন। ব্যবস্থাপনা বাড়ান। বড়রা যা বলছেন তা মনোযোগ দিয়ে শুনুন। তাৎক্ষনিক বিষয়গুলিতে ফোকাস করুন।

সংখ্যা ৯
৮ই আগস্ট ২০২২-এ মূলাঙ্ক ৮ এবং ভাগ্যঙ্ক ৪। এই নম্বর জাতকদের জন্য আজকের দিনটি গুরুত্বপূর্ণ। সম্পর্কের ক্ষেত্রে, নম্রতা ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। কাজের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রচেষ্টায় গতি আসবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচকতা বজায় থাকবে। ৯ নম্বর মানুষ পরিশ্রমী । যদি তাঁরা সঠিক পথে চলেন তবে অন্যদের তুলনায় দ্রুত ফল পান। তাঁরা প্রতিরক্ষা সেক্টরের মতো বিষয়ে আগ্রহী থাকেন। আজ তাঁরা লড়াইয়ের মধ্যে দিয়ে সফলতা পাবেন। নিজের জায়গা ধরে রাখার চেষ্টা করতে হবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে।
অর্থ - পেশাদার নীতি এবং ধারাবাহিকতা বজায় রাখবে। ব্যবসায় মনোযোগ বজায় রাখবে। শৃঙ্খলাবদ্ধ হবেন। ফলাফল আশানুরূপ হবে। প্রতিপক্ষ প্রভাবিত হবে। দায়িত্ব বাড়তে পারে।  গুরুত্বপূর্ণ কাজে ধৈর্য ধরুন। লোভে পা দেবেন না।
ব্যক্তিগত জীবন - মন সংক্রান্ত বিষয়ে হঠকারিতা এড়িয়ে চলুন। বড় কিছু ভাবুন। পরিবারের সদস্যরা খুশি হবেন। পারস্পরিক আস্থা বজায় থাকবে। মানসিক বিষয়গুলো ইতিবাচক হবে। প্রিয়জনের সমর্থন আপনাকে উৎসাহিত করবে। সহায়তা পাওয়া যাবে। সম্মান বজায় থাকবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - স্বাস্থ্য আরও ভাল হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। উৎসাহ নিয়ে কাজ করুন। স্মার্ট ওয়ার্কিং বৃদ্ধির ওপর জোর দিন।
প্রিয় নম্বর- ১ ,২, ৮, ৯
প্রিয় রং- লাল
সতর্কতা - কাজের গতি বজায় রাখুন। শৃঙ্খলার উপর জোর দিন। গুজবে

Advertisement

Advertisement