scorecardresearch
 

Gemini Ajker Rashifal: সম্পদলাভ হবে আজ মিথুন রাশিতে?

Mithun Dainik Rashifal 15 january 2022: নতুনত্বের ওপর জোর দেওয়া হবে। বাইরে কাজ করার একটি ধারণা থাকবে। সুখ ভাগাভাগি করবে। ভাগ্য জয়লাভ করবে। ভূমিকার সুবিধা নিন। গুরুত্বপূর্ণ প্রকল্পে গতি আসবে। আত্মবিশ্বাস বাড়বে। স্মৃতি শক্তি বাড়বে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. এগিয়ে যেতে নির্দ্বিধায়. সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সৃষ্টি বাড়বে।

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি

মিথুন রাশি- নতুনত্বের ওপর জোর দেওয়া হবে। বাইরে কাজ করার একটি ধারণা থাকবে। সুখ ভাগাভাগি করবে। ভাগ্য জয়লাভ করবে। ভূমিকার সুবিধা নিন। গুরুত্বপূর্ণ প্রকল্পে গতি আসবে। আত্মবিশ্বাস বাড়বে। স্মৃতি শক্তি বাড়বে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. এগিয়ে যেতে নির্দ্বিধায়. সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সৃষ্টি বাড়বে।

অর্থ লাভ-  কাজে স্পষ্টতা থাকবে। লেনদেনে সতর্ক থাকুন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। আয় একই থাকবে। ব্যবসা স্বাভাবিক হবে। স্মার্ট কাজ বজায় রাখবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভক্তি বাড়বে। সবার সুখ -দুঃখে সহযোগী হবেন। ব্যক্তিগত জীবন সুখে কাটবে। প্রেমিকার সঙ্গে স্মরণীয় সময় কাটাবেন। 

স্বাস্থ্য মনোবল-  সস্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে। অলসতা চলে যাবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন। শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। 

শুভ অঙ্ক - ৪, ৬

শুভ রঙ- নীল

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement