scorecardresearch
 

Gemini Ajker Rashifal: কী রয়েছে আজ মিথুন রাশির ভাগ্যে, জানুন

Mithun Dainik Rashifal 24 October 2021: সম্পর্ক বজায় রাখতে এগিয়ে থাকবে। কাছের মানুষদের জন্য আরও বেশি কিছু করার অনুভূতি থাকবে। আর্থিক বিষয়ে আপনি বিজ্ঞতার সাথে এগিয়ে যাবেন। ধর্মীয় কাজে যুক্ত হবেন। দূর দেশের বিষয় থাকবে। খরচ নিয়ন্ত্রণ করুন। বিরোধী দলকে গুরুত্ব সহকারে নিন। আদর্শবাদের উপর জোর। তার কথা দৃ়ভাবে পালন করবে। ব্যবস্থাপনায় একটি প্রবণতা থাকবে। 

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি

মিথুন রাশি- সম্পর্ক বজায় রাখতে এগিয়ে থাকবে। কাছের মানুষদের জন্য আরও বেশি কিছু করার অনুভূতি থাকবে। আর্থিক বিষয়ে আপনি বিজ্ঞতার সাথে এগিয়ে যাবেন। ধর্মীয় কাজে যুক্ত হবেন। দূর দেশের বিষয় থাকবে। খরচ নিয়ন্ত্রণ করুন। বিরোধী দলকে গুরুত্ব সহকারে নিন। আদর্শবাদের উপর জোর। তার কথা দৃ়ভাবে পালন করবে। ব্যবস্থাপনায় একটি প্রবণতা থাকবে। 

অর্থ লাভ-  কাজের ব্যবসায় দক্ষতা এবং ব্যবস্থাপনা গুরুত্বপূর্ণ হবে। সম্পর্ক লাভবান হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। আর্থিক বিষয়ে সক্রিয় থাকবে। 

বন্ধুত্ব-ভালোবাসা-  কাছের মানুষের সাথে সুন্দর সময় শেয়ার করবে। শুভ প্রস্তাব পেতে পারেন। ভালো অফার পাবেন।

স্বাস্থ্য মনোবল-  শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। অলসতা চলে যাবে।  স্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন।

শুভ অঙ্ক - ৩, ৬ 

শুভ রঙ- কমলা

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement