scorecardresearch
 

Guru Vakri: বক্রী হয়েছে দেবগুরু বৃহস্পতি, নভেম্বর অবধি ৩ রাশির ব্যবসা-কেরিয়ারে উন্নতি

Guru Vakri 2022 Effects: জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশিচক্র পরিবর্তন করে। যার প্রভাব সব মানুষের জীবনে পড়ে। 

Advertisement
বক্রী হয়েছে দেবগুরু বৃহস্পতি বক্রী হয়েছে দেবগুরু বৃহস্পতি

Guru Vakri 2022: জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতির (Devguru Brihaspati) একটি বিশেষ স্থান রয়েছে। এই গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি শক্তিশালী, তারা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশিচক্র পরিবর্তন করে। যার প্রভাব সব মানুষের জীবনে পড়ে। 

গত ২৯ জুলাই বৃহস্পতি, মীনে বক্রী (Guru Vakri) হয়েছে এবং এই স্থানে আগামী ২৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থাতেই থাকবে। সমস্ত রাশির উপর বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব দেখা যাবে। তবে ৩ রাশি, ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারে। 

 * বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

হঠাৎ আর্থিক লাভ হতে পারে। এই সময়ে আপনার আয় ভাল বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত হতে পারে। আপনি এই সময়ে যানবাহন এবং সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। যারা গবেষণা ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাদের জন্য এই সময়টা উপকারী প্রমাণিত হতে পারে। কোনও পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

 জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। চাকরি, ব্যবসা ও কর্মক্ষেত্রে শুভ সময়। নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভাল লাভ করতে পারেন। এছাড়াও, নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি করতে পারেন। 

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বিদেশ ভ্রমণের যোগ আছে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসার ক্ষেত্রে ভ্রমণ করতে পারেন। যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। অন্যদিকে, যাদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত তারা ভাল মুনাফা করতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement