scorecardresearch
 

Daily Horoscope: মিথুন রাশির কর্মে অনীহা, তুলার অবৈধ প্রণয়

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন শুক্রবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • মকর রাশির মনোরথ সিদ্ধি।
  • সিংহ রাশির কলহ বিবাদ।
  • কুম্ভ রাশির প্রাপ্তি যোগ।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পরীক্ষায় সাফল্য। আকস্মিক বিপদ। আর্থিক সমস্যা দূর হবে। প্রতিবেশী কলহ। নিজের স্বাস্থ্যের ব্যাপারে আরও সচেতন হন। যারা সম্পদ কেনা বেচা করেন, তাঁদের সময়টা ভাল যাবে।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অনুশোচনা। স্থান পরিবর্তন। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। উদ্বেগ বৃদ্ধি। রক্তাল্পতা। প্রশিক্ষণে সাফল্য। উপস্থিত বুদ্ধিতে লাভ। সড়ক পথে সাবধানে যাতায়াত করুন। দাম্পত্য জীবন ভাল কাটবে। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কর্মে অনিহা। চিত্ত প্রফুল্ল। অপ্রয়োজনীয় ব্যয় হতে পারে। বিদেশ থেকে ভাল খবর আসতে পারে। প্রেমের জীবন ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বিদ্যার্থীদের জন্য শুভ। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সমাধান। লেনদেনের সম্পর্কে সতর্ক থাকুন। উত্তরাধিকারী সূত্রে প্রাপ্তি। ব্যবসায়ে উত্থান-পতন রয়েছে। আনন্দ সংবাদ প্রাপ্তি। অহেতুক ক্রোধে ক্ষতি। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

কলহ বিবাদ। বিনিয়োগে উপকৃত হবেন। ক্রীড়াবিদদের জন্য শুভ। উৎকন্ঠা বৃদ্ধি। উৎফুল্লতা। আর্থিক উন্নতি। চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে শুভ সংবাদ আসবে। চিন্তান্বিত।  


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সাহায্য লাভ। অস্ত্রোপচারে সাফল্য। মানসিক ও শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন। পরিতাপ। জনহিতকর কার্য। বিপদ হওয়ার সম্ভাবনা। রমণীপ্রীতি। দাম্পত্য সুখ। সাহসিকতা প্রদর্শন। অনুরাগ বৃদ্ধি। 


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অবৈধ প্রণয়। ব্যবসার ক্ষেত্রে বাঁধা আসতে পারে। শিক্ষার্থীদের জন্য ভাল সময়। হঠাৎ প্রাপ্তি। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। নৈরাশ্য। প্রিয়জনদের শরীরের দিকে নজর রাখুন। বৃথা ব্যয় করবেন না। 

Advertisement


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অপযশ। বদলীর সম্ভবনা। হতাশা থেকে মুক্তি। সময়টা ভাল কাটবে। সৌভাগ্যবৃদ্ধি। সমস্যার সমাধান। মনোমালিন্য। ক্ষমতা হস্তান্তর। রোগমুক্তি। সঞ্চয়ের সুযোগ আসবে। ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। ভাতৃবিয়োগ। 

 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ক্রমোন্নতি। অহেতুক চিন্তা বাড়াবেন না। শেয়ার বাজারে ক্ষতি। সমস্যার সৃষ্টি হতে পারে। রোগ মুক্তি। মিত্রলাভ। নব প্রচেষ্টা। অস্থিরতা ভাব। প্রশিক্ষণের সুযোগ। চাকুরীর সুযোগ। মতান্তর। চঞ্চলতা বৃদ্ধি। 

 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মনোরথ সিদ্ধি। পদোন্নতি। বন্ধু বিচ্ছেদ। লটারিতে অর্থপ্রাপ্তি। পত্নীর সঙ্গে বিরোধ হতে পারে। অর্থহানি। ক্ষোভ বাড়বে। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে। হৃদরোগে কষ্ট। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 
 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 
 
প্রাপ্তি যোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে। সম্পর্ক সৎ হন। স্বাস্থ্যের দিকে নজর দিন। পত্নীবিরহ। বন্ধুদের থেকে সহযোগিতা পেতে পারেন। প্রেমে অশান্তি। বিড়ম্বনা বৃদ্ধি। মুক্তি। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

চৌর্য ভয়। উগ্রতায় ক্ষতি। মানসিক কষ্ট। বাণিজ্যে প্রসার। উচ্চশিক্ষার চিন্তা মাথায় আসবে।  প্রতিবেশী কলহ। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। বিকল্প কাজের চেষ্টা।

 

Advertisement