scorecardresearch
 

Arthik Rashifal July 2022 Bengali: জুলাই মাসে এই ৫ রাশির প্রতি সদয় হবেন মা লক্ষ্মী, থাকবে না অর্থের অভাব

July 2022 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কতটা থাকবে জুলাই মাসে। জানুন বিস্তারিত।

Advertisement
জুলাই মাসের আর্থিক রাশিফল জুলাই মাসের আর্থিক রাশিফল

July Financial Horoscope in Bangla: শুরু হয়েছে জুলাই মাস। এই মাসে অনেক রাশির অর্থ লাভের যোগ রয়েছে। কিছু রাশির জাতকদের অর্থনৈতিক দিকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক, আর্থিক দিক থেকে আপনার রাশিচক্রের জন্য জুলাই মাসটি কেমন কাটবে।


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এই রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভাল হতে চলেছে। কর্মক্ষেত্রে আধিপত্য থাকবে। ব্যবসায় লাভ হবে। তবে এর সঙ্গে আপনার খরচ বাড়তে পারে। আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। পুরনো কোনও বিনিয়োগ আপনাকে এই মাসে লাভ দেবে। পৈতৃক সম্পত্তি থেকেও লাভের সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। এ মাসে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


*  বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই মাসে আপনার জীবনে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্টক মার্কেটে বিনিয়োগ করার জন্য এটি একটি উপযুক্ত সময়। কারণ এই সময়ে আপনার ভাগ্যবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভূমি বা বিদেশ সংক্রান্ত কোনও বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। যারা পর্যটন সম্পর্কিত যে কোনও ব্যবসা করেন, তারা এই সময়ের মধ্যে ভাল মুনাফা অর্জন করতে পারেন, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। নতুন বিনিয়োগ ইতিবাচক ফল দিতে পারে।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

জুলাই মাস এই রাশির জাতকদের জন্য সুখকর হবে। ব্যবসায়িক সাফল্য আসবে। আপনি কিছু লাভজনক ব্যবসায় বিনিয়োগ করুন, যা আপনাকে প্রচুর লাভ দেবে। আয়ের অনেক নতুন সুযোগ পাবেন। যা, আপনার আর্থিক জীবনে স্থিতিশীলতা আনবে। এই মাসে আপনার খরচও অপ্রত্যাশিতভাবে বাড়তে পারে। যারা বিদেশী বাজারের সঙ্গে যুক্ত, তারা এই মাসে যথেষ্ট আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি আগে কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে, এই মাসেই তা পরিশোধ করতে পারেন।

Advertisement


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন বিনিয়োগের জন্য এই মাসটি আপনার জন্য ভাল নয়। আপনার সঞ্চয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আর্থিকভাবে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। অযথা ব্যয়ের কারণে আপনি অর্থ জমাতে সমস্যা অনুভব করতে পারেন। আপনাকে ঋণের জন্য প্রয়োজনের চেয়ে বেশি সুদ দিতে হতে পারে। এই মাসে যে কোনও ধরনের বিনিয়োগ এড়িয়ে চলুন। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করতে হবে।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সিংহর জন্য শুভ সময়। আপনার আর্থিক উন্নতি হবে এবং লাভজনক কিছুতে বিনিয়োগ করতে সক্ষম হবেন। আপনি যে কোনও আটকে থাকা বিনিয়োগ থেকে অর্থ উপার্জন করতে পারেন। হঠাৎ লাভের লক্ষণ রয়েছে। সিংহ রাশির মাসটি খুবই অনুকূল। যারা পৈতৃক সম্পত্তি আছে বা দীর্ঘদিন ধরে পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক সুবিধার আশা করছেন, তাদের জন্যও এই মাসটি ভাল হতে চলেছে। কন্যার জাতকদের এই মাসে আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। তবে আপনার আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই মাসে আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। তবে আপনার আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা। এই রাশির জাতকরা তাদের শখ এবং আগ্রহ থেকে অর্থ উপার্জন করতে পারেন। নতুন আয়ের সুযোগ পাবেন। সম্পত্তি বা জমি সংক্রান্ত কোনও প্রকার আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। মাসিক বাজেট মনোযোগ প্রয়োজন। 


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই রাশির জাতকদের জন্য এই মাসটি অনুকূল থাকবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এই মাসে বিনিয়োগ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না, কারণ আপনি এই সময়ে কিছু প্রতারণার শিকার হতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। টাকা একাধিক উৎস থেকে আসতে পারে। পুরনো কিছু বিনিয়োগ থেকে সুবিধা পেতে পারেন। মাসের শেষে, আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। কারণ, আপনার লাভের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই মাসে আপনাকে কিছু ভারী খরচ করতে হতে পারে। বিলাসিতা এবং বস্তুগত আনন্দের জিনিসগুলিতে ব্যয় করতে পারেন। জমিতে বিনিয়োগ বা গাড়ি কেনার জন্য এই মাসটি উপযুক্ত প্রমাণিত হতে পারে। আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। এই রাশির জাতক- জাতিকারা যারা নতুন কাজ করার পরিকল্পনা করছেন, তারা নতুন কাজ করবেন। এতে আপনি সহজেই সাফল্য পেতে পারেন এবং একই সঙ্গে আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই মাসটি আর্থিকভাবে আপনার জন্য ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। টাকা বাঁচাতে সফল হতে পারেন। পূর্বপুরুষের সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। ব্যবসায় শুভ ফল পেতে পারে। পৈতৃক ব্যবসায় নিবাসীরা ভাল লাভ করতে পারেন। শেয়ার ও স্টক হোল্ডারদের ইতিবাচক পাওয়ার সম্ভাবনা রয়েছে। মানুষ স্বল্পমেয়াদী বিনিয়োগ থেকে মুনাফা অর্জন করতে পারেন। তবে, আর্থিক অবস্থা ঠিক রাখতে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার কঠোর পরিশ্রমের জোরে, আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। যারা ব্যবসা করেন, তারা ভাল টাকা বা বিনিয়োগ পেতে পারেন। এই মাসটি সৃজনশীল বা ডিজাইনিংয়ের মতো ক্ষেত্রে কাজ করা ব্যক্তিদের জন্য শুভ হতে পারে। যারা তাদের শখকে পেশায় রূপান্তর করতে চান, তারা এখান থেকে ভাল আয় করতে পারেন। একাধিক উৎস থেকে আয়ের সম্ভাবনা রয়েছে।

Advertisement


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই মাসে আপনাকে আর্থিকভাবে লড়াই করতে হতে পারে। কারণ, আপনি আপনার প্রয়োজন মেটাতে অর্থের অভাবের সঙ্গে লড়াই করতে পারেন। আপনার আর্থিক অবস্থা অনেক ক্ষেত্রে প্রভাবিত হতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই মাসে ক্ষতির সম্মুখীন হতে পারেন, যা তাদের পকেট থেকে পরিশোধ করতে হবে। এই সময়ের মধ্যে আপনার অর্থ আটকে যেতে পারে বলে আপনার কোনও ধরনের বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এই মাসটি আপনার জন্য ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের বিলাসিতায় অর্থ ব্যয় হতে পারে। মীন রাশির জাতক জাতিকারা যারা বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত তারা, এই সময়ে ভাল অর্থ উপার্জন করতে পারেন। পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জমির লেনদেনে যে কোনও ধরনের বিনিয়োগ আপনার আর্থিক ক্ষতিও করতে পারে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে।


 

Advertisement