scorecardresearch
 

July Masik Rashifal 2022: সর্বক্ষেত্রে লাভ- সুখবর প্রাপ্তির যোগ! জুলাই মাসে কোন রাশির ভাগ্য খুলবে?

Monthly Horoscope July 2022: এই মাসেও একাধিক গ্রহ, রাশিচক্র পরিবর্তন করবে। যা সমস্ত রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। তাই এই মাস কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশিকে সাবধানে থাকতে হবে।

Advertisement
জুলাই মাসের রাশিফল জুলাই মাসের রাশিফল

July 2022 Masik Rashifal- Monthly Horoscope in Bengali: ২০২২ সালের জুলাই মাস শুরু হয়েছে। এই মাসেও একাধিক গ্রহ, রাশিচক্র পরিবর্তন করবে। যা সমস্ত রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। তাই এই মাস কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশিকে সাবধানে থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক, জুলাই মাস ১২ রাশির কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আচার- অনুষ্ঠান বাড়তে চলেছে জুলাই মাসে। আতিথেয়তায় এগিয়ে থাকবেন। মানুষের প্রত্যাশা পূরণ হবে। পেশাগত ব্যবসায় দায়িত্ব বাড়তে পারে। পদ-প্রতিপত্তি বাড়বে। সুসংবাদ মিলবে। সাহস বাড়বে। সমবায়ের ওপর জোর দিন। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। সম্পদের উপর জোর দিতে হবে। আপনি কোনও বিশেষ ব্যক্তির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন। 


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

 সুন্দরভাবে জীবনযাপনের উপর জোর দিন। আবেগ নিয়ন্ত্রণে থাকবে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। ঋণ, সম্মান ও সম্পদের ওপর জোর দিন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। ভাল অফার পাবেন। অংশীদারিত্ব বৃদ্ধি পাবে। অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। প্রথমার্ধে, নম্রতা এবং মহিমা দ্বারা সবাই মুগ্ধ হবে। সম্পদ বৃদ্ধি পাবে। সম্পর্কের উন্নতি। পরবর্তীকালে, আপনি কঠোর পরিশ্রম, বীরত্ব দ্বারা সেরা ফল পাবেন। ব্যবসায়ীরা ভাল ফল করবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন।


 * মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এটি সর্বাত্মক সাফল্যের মাস। সুনাম, সম্মান ও প্রভাব বজায় থাকবে। কাজের ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। দূর দেশের বিষয়গুলো অনুকূলে তৈরি হবে। সম্পর্ক মজবুত হবে। জনপ্রিয়তা বাড়বে। প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবেন। কথাবার্তা কার্যকর হবে। আবেগ নিয়ন্ত্রণে থাকবে। সুযোগ সুবিধার প্রতি আগ্রহ বাড়বে। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। স্বার্থপরতা -সংকীর্ণতা থেকে মুক্ত হবেন। চাকরি-ব্যবসা ভাল হবে। গতানুগতিক কাজের পরিকল্পনায় আগ্রহী হবেন। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন।

Advertisement


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই মাসে ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সম্পর্ক রক্ষার পাশাপাশি দায়িত্বও বহন করতে হবে। কর্ম-ব্যবসায় ভাল ফল পাবেন। দূরের যাত্রা সম্ভব। আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। সহকর্মীরা মিত্র হবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। উচ্চশিক্ষায় ভাল ফল করবেন। প্রদর্শন এড়িয়ে চলুন। ধৈর্য এবং নম্রতার সঙ্গে, ভবিষ্যত শক্তিশালী হবে। নিয়ম মেনে চলুন। লক্ষ্যে মনোযোগ বাড়ান।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অর্থনৈতিক ক্ষেত্রে চমৎকার ও সফলতা বজায় রাখার মাস। পদমর্যাদা ও উন্নতির পথ তৈরি হবে। সাহস এবং যোগাযোগ ফলাফলের দিকে পরিচালিত করবে। সমস্যার সমাধান হবে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। সেরা কাজে গতি আনতে সক্ষম হবেন। ব্যবস্থাপনা প্রশাসনের প্রতি আস্থা বাড়বে। সমবয়সীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা ভাল ফল করবে। ভ্রমণ বাড়তে পারে। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে। সম্পর্ক মজবুত হবে। পরিকল্পিতভাবে কাজ হবে। আলোচনায় সত্যকে গুরুত্ব দিন। 


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এটি সব ক্ষেত্রে উল্লেখযোগ্য ফলাফল অর্জনের মাস। ম্যানেজমেন্ট, অ্যাডমিনিস্ট্রেশন এবং কর্মজীবন- ব্যবসায় শুভ হবে। নীতি নিয়মের ধারাবাহিকতা বজায় রাখুন। দায়িত্ব ও কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়বে। পারিবারিক বিষয়ে উৎসাহিত হবেন। এগিয়ে যান নির্দ্বিধায়। পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। আলোচনা ফলপ্রসূ হবে। শিল্প ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ বজায় থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। একটি উপভোগ্য ভ্রমণ হতে পারে। শিক্ষার্থীরা প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

এটি উচ্চ মনোবল বজায় রাখার মাস। ভাগ্যের জোরে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা থাকবে। লাভের শতাংশ মার্জিনে থাকবে। প্রশাসন ব্যবস্থাপনায় উপকৃত হবে। পদোন্নতির সুযোগ থাকবে। পরিকল্পিত কাজে গতি আসবে। কর্ম- ব্যবসায় শুভতা থাকবে। ধৈর্যের সঙ্গে এগিয়ে যান। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আধুনিকতা বাড়বে। গুণ্ডাদের এড়িয়ে চলুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

একটি সহজ সূচনা নিয়ে আসা জুলাই মাসটি ক্রমশ শুভ বৃদ্ধি পেতে চলেছে। কাজ- ব্যবসায় স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। জমি নির্মাণ সংক্রান্ত বিষয়ে গতি বাড়বে। সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। বুদ্ধিমত্তা সিদ্ধান্ত গ্রহণে সহায়ক হবে। আকস্মিক লাভ সম্ভব। শত্রুরা পিছু হটবে। ব্যবস্থাপনাগত প্রচেষ্টায় আপনি আরও ভাল হবেন। পরিকল্পনা বাস্তবায়িত হবে। অর্থনৈতিক লাভ ও শ্রেষ্ঠত্ব অর্জন করবেন। বিচারাধীন মামলার গতি বাড়বে। বিভ্রান্তি এড়িয়ে চলুন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আর্থিক লেনদেনে সতর্ক থাকার মাস। সম্পর্কের সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সম্প্রীতি এবং ধৈর্যের উপর জোর রাখুন। প্রস্তাবগুলো যুক্তিযুক্ত বিবেচনার পরই সিদ্ধান্ত নিন। শিল্প ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল করবেন। বন্ধুদের উত্তেজনা থাকবে। প্রতারকদের থেকে সাবধান। প্রথমার্ধে সময়ের অনুকূলতা বেশি থাকবে। পরবর্তীতে, দর কষাকষি ও চুক্তিতে সতর্ক থাকুন। শৃঙ্খলা বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। প্রতিযোগীতার উপর ফোকাস রাখুন। চেহারা এবং প্রলোভন এড়িয়ে চলুন। 


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সাহস, যোগাযোগ, শক্তি ও বুদ্ধি দিয়ে প্রতিপক্ষকে দমন করার মাস। শৃঙ্খলা বাড়াবে। সম্পর্কে সুবিধা পাবেন। পেশাদাররা আরও ভাল ফল করবে। প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন এবং সেগুলি সম্পূর্ণ করুন। বন্ধুদের মধ্যে কার্যকরী এবং পরিষ্কার হন, তাহলে নির্ভরযোগ্যতা বাড়বে। কর্মজীবনের প্রথমার্ধে ব্যবসায় সতর্ক থাকুন। স্মার্ট কাজের উপর জোর দিন। ভ্রমণ সম্ভব। ঊর্ধ্বতনদের সম্মান করুন। কর্তৃপক্ষের কথাগুলো গুরুত্ব সহকারে নিন। সাফল্যের শতাংশ বৃদ্ধি হবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ বাড়বে।

Advertisement


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বিল্ডিং, যানবাহন এবং জমি সংক্রান্ত কাজ ত্বরান্বিত করার মাস। বন্ধুরা আপনার সঙ্গে থাকবে। বুদ্ধিমত্তার সঙ্গে আপনি সব ক্ষেত্রেই সেরা ফলাফল পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করবেন। তাৎক্ষণিক সুফল পাওয়া যাবে। যোগাযোগে এগিয়ে থাকবে। ঝুঁকির সম্ভাবনা বাড়বে। প্রথমার্ধে সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। পরিবারের সদস্যদের দ্বারা করা হবে চুক্তি থেকে লাভ হবে। পরবর্তীতে, আপনি ধৈর্য এবং শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যাবেন। কথায় মাধুর্য বজায় রাখুন। সিস্টেমকে শক্তিশালী করুন। তর্ক এড়িয়ে চলুন।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ভাল তথ্য থাকবে। বীরত্বের সঙ্গে মহৎ কাজ করার মাস। গৃহ পারিবারিক বিষয়ে সতর্কতা বজায় থাকবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। লাভের দিকে নজর রাখুন। বিশ্বাসযোগ্যতা ও প্রভাব বৃদ্ধি পাবে। বন্ধুরা সাহায্য করবে। পেশাদাররা আরও ভাল করবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। আবেগগত বিষয়ে ধৈর্য দেখান। প্রথমার্ধে, গোপনীয়তার উপর জোর দেওয়া হবে। পরবর্তীতে, আপনি শিল্প দক্ষতা দিয়ে একটি জায়গা তৈরি করতে সক্ষম হবেন। চুক্তির গতি বাড়বে।

 

Advertisement