scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ ব্যবসায় প্রত্যাশিত সাফল্য সম্ভব সিংহ রাশির?

Singha Dainik Rashifal 1 November 2022: কার্যকরভাবে সম্পাদন করবে। পদ মর্যাদা বৃদ্ধি পাবে। জীবনসঙ্গী প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। স্থিতিশীলতা জোরদার হবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করব। গুরুত্বপূর্ণ বিষয়ে আস্থা বজায় রাখবে। কাজে গতি আনবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- কার্যকরভাবে সম্পাদন করবে। পদ মর্যাদা বৃদ্ধি পাবে। জীবনসঙ্গী প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। স্থিতিশীলতা জোরদার হবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করব। গুরুত্বপূর্ণ বিষয়ে আস্থা বজায় রাখবে। কাজে গতি আনবে।

অর্থ,লাভ, পেশা- আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অলসতা ত্যাগ করুন। কর্মক্ষেত্রে তৎপরতা বাড়ান। পেশাগত ব্যবসায় সাফল্য আসবে। লাভের সুযোগ বাড়বে। ঝুঁকিপূর্ণ বিষয়ে আগ্রহী হবেন। সম্মান বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- একটি বন্ধুর বিশ্বাস জয় হবে. সুখি হবে সুখকর ফলাফল হবে। ব্যক্তিগত সম্পর্ক উপকারী হবে। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখুন। আরাম হবে। আবেগগত বিষয়ে সিদ্ধান্ত নিন। রক্তের আত্মীয় থাকবে। প্রেম নেহ শক্তি পাবে। প্রিয়জনের সাথে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- বিশ্বাস আত্মবিশ্বাস বাড়াবে। ব্যক্তিত্ব শক্তি পাবে। তোমাকে খুশি রাখবে। দ্বিধা দূর হবে। বাক-আচরণ উন্নত হবে। উদ্যম আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ১,৯

শুভ রং: চেরি রং

আজকের প্রতিকার: হরি কথা শ্রবণ করুন, ভজন জপ করতে থাকুন। খাদ্যতালিকায় তরল গ্রহণ করুন। পানীয় জল ও খাদ্যশস্যে সোনার ছোঁয়া। ভক্তি আছে। আলোচনা চালিয়ে যান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement