scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ অর্থলাভ রয়েছে কি সিংহ রাশির, জানুন

Singha Dainik Rashifal 4 September 2022: পরিবারে আনন্দ থাকবে। অতিথির আগমনে আনন্দ বাড়বে। ব্যক্তিগত বিষয়ে ভালো পারফরম্যান্স হবে। পেশাগত এবং ব্যবস্থাপক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আর্থিক ও পারিবারিক বিষয় অনুকূলে থাকবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত থাকবে।  আত্মীয়দের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- পরিবারে আনন্দ থাকবে। অতিথির আগমনে আনন্দ বাড়বে। ব্যক্তিগত বিষয়ে ভালো পারফরম্যান্স হবে। পেশাগত এবং ব্যবস্থাপক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আর্থিক ও পারিবারিক বিষয় অনুকূলে থাকবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত থাকবে।  আত্মীয়দের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। প্রয়োজনীয় কাজে মনোযোগ বাড়ান। সম্প্রীতির অনুভূতি বাড়বে। বন্ধুত্ব সহায়ক হবে। স্বার্থপরতা এড়িয়ে চলুন। মর্যাদার সাথে কাজ করুন। বড়দের সম্মান বজায় রাখুন। নম্রতা এবং বিচক্ষণতা থাকবে

অর্থ লাভ, পেশা- আর্থিক বিষয়ে উন্নতি হবে। কেরিয়ার ব্যবসায় শুভতা বাড়বে। বড়দের সাহচর্য পাবেন। দ্রুত গতিতে কাজ হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি পালন করবে। পেশাগত ক্ষেত্রে উন্নতি হবে। সক্রিয়ভাবে কাজ করবেন। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। আপনি কার্যকর অফার পাবেন। কাজের কার্যক্রম উন্নত হবে।

প্রেম, বন্ধুত্ব- নেহ ও বিশ্বাস রাখবে। কার্যকরভাবে কথা বলবেন। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। সুখী হও প্রিয়। সম্পর্কের উন্নতি হবে। মিটিং সফল হবে। আপনি প্রিয়জনের সমর্থন পাবেন।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব মহৎ থাকবে। কথাবার্তা কার্যকর হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। মনোবল থাকবে উঁচুতে। শৃঙ্খলা থাকবে। সেরা কাজগুলি এগিয়ে নিয়ে যাবে।

শুভ সংখ্যা: ১, ৪, ৭

শুভ রং: বারগান্ডি

আজকের প্রতিকার:
মহাদেবের অবতার হনুমানজির দর্শন করুন। অশ্বত্থ গাছের নিচে প্রদীপ জ্বালান। শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। ভক্তি বাড়ান।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement