scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ মূল্যবান উপহার পেতে পারেন

Tula Dainik Rashifal 10 September 2022: পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটবে। সম্পদে লাভের সুযোগ বাড়বে। থাকব সেরা মানুষের আগমন সম্ভব। যোগ্য ব্যক্তিরা পাবেন আকর্ষণীয় অফার। লক্ষ্য অর্জন করা হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। আত্মীয়দের সহযোগিতা বজায় থাকবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা রাশি- পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটবে। সম্পদে লাভের সুযোগ বাড়বে। থাকব সেরা মানুষের আগমন সম্ভব। যোগ্য ব্যক্তিরা পাবেন আকর্ষণীয় অফার। লক্ষ্য অর্জন করা হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। আত্মীয়দের সহযোগিতা বজায় থাকবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। জাঁকজমক বজায় রাখবে। ব্যাংকিং ও সঞ্চয় সংক্রান্ত বিষয়ে আগ্রহ নেবে। সমতা সম্প্রীতির বোধ রাখবে। লক্ষ্যগুলিকে অগ্রাধিকার দিন। বাক-আচরণে উন্নতি হবে।

অর্থলাভ, পেশা- পৈতৃক ও ঐতিহ্যগত কাজের উপর জোর দেওয়া হবে। সম্পদ বৃদ্ধি পাবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো হবে। ব্যবসা ভালো হবে। লাভের শতাংশ বেশি হবে। ইতিবাচক ফলাফল দ্বারা উত্তেজিত হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি দেখাবে। পেশাগত সম্পর্ক উপকারী হবে। ফোকাস রাখবে। মূল্যবান উপহার পেতে পারেন।

প্রেম এবং বন্ধুত্ব- বাড়িতে একটি উত্সব পরিবেশ থাকবে। বৈঠকে কার্যকরী হবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। প্রিয়জন খুশি হবে। প্রেমের সম্পর্ক অনুকূলে থাকবে। প্রভাব বাড়বে। সম্প্রীতি থাকবে। আভিজাত্য দেখান।

স্বাস্থ্য মনোবল- সৃজনশীলতা বৃদ্ধি পাবে। শিল্পকলায় ভালো হবে। উদ্ভাবনে আগ্রহী হবে। কথাবার্তায় জাঁকজমক বাড়বে। আতিথেয়তায় এগিয়ে থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ৬ এবং ৮

শুভ রং: গাঢ় বাদামী

আজকের প্রতিকার: ভগবান গণেশ ও হনুমান জির পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। পরীক্ষা-নিরীক্ষা বাড়ান। নবগ্রহের পূজা করুন।
 

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement