scorecardresearch
 

Libra Ajker Rashifal: আজ অর্থলাভ হবে কি তুলা রাশিতে? জানুন

Tula Dainik Rashifal 14 January 2022: ভাগ্যের শক্তিতে, আপনি বিভিন্ন প্রচেষ্টায় সফল হবেন। ব্যবসা ভালো হবে। পেশাদারদের সহযোগিতা পাবেন। কর্মজীবনে উন্নতি হবে। বিশ্বাস ও বিশ্বাসে পরিপূর্ণ হও। ধর্মীয় ও মহৎ কাজ এগিয়ে নিয়ে যাবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। বিনোদনমূলক ভ্রমণ সম্ভব।  সুযোগের সদ্ব্যবহার করবে। তাল মিলিয়ে চলবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- ভাগ্যের শক্তিতে, আপনি বিভিন্ন প্রচেষ্টায় সফল হবেন। ব্যবসা ভালো হবে। পেশাদারদের সহযোগিতা পাবেন। কর্মজীবনে উন্নতি হবে। বিশ্বাস ও বিশ্বাসে পরিপূর্ণ হও। ধর্মীয় ও মহৎ কাজ এগিয়ে নিয়ে যাবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। বিনোদনমূলক ভ্রমণ সম্ভব।  সুযোগের সদ্ব্যবহার করবে। তাল মিলিয়ে চলবে।

অর্থ লাভ - পেশাদার হোন। লক্ষ্যের উপর ফোকাস থাকুন। আর্থিক বিষয়ে অনিয়ম থাকবে। ধৈর্য ধরে কাজ করবে। রুটিন ধরে রাখবেন। পরিকল্পনা অনুযায়ী আয় বাড়বে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন।

বন্ধুত্ব ও ভালবাসা -   অবস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ থাকবে। দায়িত্বের সঙ্গে সম্পর্ক বাড়বে।

স্বাস্থ্য ও মনোবল-  সময় করে পরিদর্শন করুন। প্রিয়জনের সমর্থনে বিশ্বাস থাকবে। বন্ধুত্বের সম্পর্ক স্বাভাবিক থাকবে। অঙ্গীকার এড়িয়ে চলুন। প্রেমের ব্যাপারে ধৈর্য ধরুন। 

শুভ অঙ্ক- ৫, ৬

শুভ রং - নীল

আজকের সমাধান: মহালক্ষ্মীজি এবং ভগবান গণেশের দর্শন করুন। অভাবীদের দান করুন। প্রতিজ্ঞায় সত্য থাকুন। 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement