scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশিরা আজ আকর্ষণীয় অফার পাবেন

Tula Dainik Rashifal 6 August 2022: সৃজনশীল কাজে আপনার আগ্রহ থাকবে। বক্তৃতা অনুশীলনে ব্যাপকভাবে বৃদ্ধি পাবে। পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সেরা সময় কাটবে। আনন্দের সুযোগ বাড়বে। সেরা মানুষের আগমন সম্ভব। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

তুলা রাশি তুলা রাশি

তুলা- সৃজনশীল কাজে আপনার আগ্রহ থাকবে। বক্তৃতা অনুশীলনে ব্যাপকভাবে বৃদ্ধি পাবে। পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সেরা সময় কাটবে। আনন্দের সুযোগ বাড়বে। সেরা মানুষের আগমন সম্ভব। আপনি আকর্ষণীয় অফার পাবেন। লক্ষ্য পূরণ করা হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। জাঁকজমক বাড়বে। সম্পত্তির কাজের সাথে ধন-সম্পদ যুক্ত হবে। সমতার বোধ আছে। প্রিয়জনকে অগ্রাধিকারে রাখবে।

অর্থ লাভ, পেশা- কাজ পেন্ডিং এড়িয়ে চলুন। মামলা দ্রুত সমাধান করুন। আইনি বিষয়ে ধৈর্য ধরুন। ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। আমরা বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাব। কাজে ধারাবাহিকতা বজায় থাকবে। ঝুঁকি এড়িয়ে চলুন। লেনদেনে স্বচ্ছতা আনুন। বিতর্ক বিবাদ থেকে দূরে থাকবেন। গুণ্ডাদের থেকে সাবধান। দানের আগ্রহ থাকবে।

প্রেম, বন্ধুত্ব- গুরুত্বপূর্ণ কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করুন। সুযোগের সদ্ব্যবহার করুন। প্রিয়জনের জন্য সামর্থ্যের চেয়ে বেশি খরচ হবে। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। নম্রতা ও সরলতা থাকতে হবে। সম্পর্ক মজবুত হবে। যুক্তি বাড়ান। সামতা সম্প্রীতির বিষয় হবে।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য ভালো থাকবে। উৎসাহ বাড়বে নৈতিকতার উপর জোর দেওয়া। সম্পর্কের প্রতি সংবেদনশীল হন। মৌসুমি সতর্কতা বাড়বে। অসাবধানতা দেখাবেন না। শৃঙ্খলা আছে।

শুভ সংখ্যা: ২,৬

শুভ রং: গাঢ় নীল

আজকের প্রতিকার: নিয়ম করে ভগবান গণেশের পূজা করুন। মোদক উপভোগ করুন। পানের মালা অর্পণ করুন। সবুজ জিনিস এবং রূপা দান করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।