scorecardresearch
 

Rashifal 29 November 2022: পারিবারিক জীবনে ঝড় আসতে পারে, মঙ্গলবার সতর্ক থাকুন এই ৪ রাশি

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন মঙ্গলবারের রাশিফল জানুন মঙ্গলবারের রাশিফল
হাইলাইটস
  • মঙ্গলবার মিথুন রাশির জাতকরা সারাদিন অফিসের কাজে ব্যস্ত থাকবেন
  • যার কারণে আচরণ কিছুটা খিটখিটে হয়ে উঠতে পারে
  • ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আজ সারাদিন ধনু রাশির ব্যবসায়ীদের মনে উদ্বেগ থাকবে

Ajker Rashifal: মঙ্গলবার মিথুন রাশির জাতকরা সারাদিন অফিসের কাজে ব্যস্ত থাকবেন, যার কারণে আচরণ কিছুটা খিটখিটে হয়ে উঠতে পারে। অন্যদিকে, ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আজ সারাদিন ধনু রাশির ব্যবসায়ীদের মনে উদ্বেগ থাকবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কেমন যাবে আপনার রাশিফল। 

মেষ রাশি (Aries)
 বিদেশে কর্মরত মেষ রাশির জাতকদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই একটি পার্টি দেওয়ার জন্য প্রস্তুত হন। ব্যবসায়ীদের প্রতিকূলতার সঙ্গে লড়াই করার সাহস থাকতে হবে। তবেই তিনি নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। যুবকদের কিছু সমাধান করার চেষ্টা করা উচিত নয়, অন্যথায় তারা নিজেরাই আইনি ফাঁদে পড়তে পারে। পরিবারের দায়িত্ব পালনের সময় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। বাতের রোগীরা ব্যথার সম্মুখীন হতে পারেন, চিকিৎসকের পরামর্শ নিয়েই যে কোনো ওষুধ খান।

বৃষ রাশি (Taurus)
 এই রাশির জাতক জাতিকাদের উচিত পুরনো ভুল থেকে কিছু শেখার চেষ্টা করা এবং তা পুনরাবৃত্তি না করা। বিয়ের মরশুম শুরু হওয়ার কারণে, প্রসাধনী ব্যবসায় গ্রাহকদের আনাগোনা বাড়বে, যার কারণে আপনি আজ প্রচুর লাভ পাবেন। পরিপূর্ণতার গুণাবলির কারণে তরুণরা ছোট ভাই-বোনের প্রেরণা হয়ে উঠবেন। স্বামী/স্ত্রীর সমর্থন শুধু আপনার সম্পর্ককে আগের চেয়ে মজবুত করবে না, ভালোবাসাও বাড়বে। কোনো অপারেশন করতে হলে আর পেন্ডিংয়ে রাখবেন না, এখনই চিকিৎসকের পরামর্শ নিয়ে করতে হবে।

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতকরা আজ সারাদিন অফিসের কাজে ব্যস্ত থাকবেন, যার কারণে আচরণ কিছুটা খিটখিটে হতে পারে। ব্যবসায়ী শ্রেণী পৈতৃক বিবাদে বড় জয়লাভ করবে, হ্যাঁ আজ আপনি পৈতৃক বিবাদের সমাধানে সাফল্য পাবেন। তরুণদের দক্ষতা বৃদ্ধিতে মনোযোগ বাড়াতে হবে। এই দক্ষতা তাদের কর্মজীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। পারিবারিক উদ্বেগ কিছুটা হলেও আপনাকে বিরক্ত করতে পারে। তবে কিছু জিনিস সময়মতো ছেড়ে দেওয়া উচিত। ত্বকে কোনো কিছু লাগানোর আগে সে সম্পর্কে বিস্তারিত তথ্য নিন কারণ ত্বকে অ্যালার্জি হওয়ার সম্ভাবনা আছে। 

Advertisement

কর্কট রাশি (Cancer)
 এই রাশির জাতক জাতিকাদের ইতিবাচক গ্রহগুলি আপনার পক্ষে, তাই আপনি আজ যে কোনও কাজেই সাফল্য পাবেন। ব্যবসায়ীদের ব্যবসার জন্য বিদেশ ভ্রমণ করতে হতে পারে, যেখানে কাজের পাশাপাশি বিনোদন থাকবে। নতুন বন্ধু তৈরিতে আপনি এগিয়ে আছেন বলেই তরুণদের বন্ধুর তালিকা বাড়ছে বলে মনে হচ্ছে। বাড়িতে পারস্পরিক মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, যাতে বিষয়টি আরও এগোতে না পারে। বাসি ও অস্বাস্থ্যকর খাবার খাওয়া থেকে বিরত থাকুন, ফুড পয়জনিং হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের উচিত নিখুঁত ভাবে  কাজ শেষ করার দিকে মনোনিবেশ করা এবং তাড়াহুড়ো করে কোনো ভুল করা উচিত নয়। ব্যবসার ক্ষেত্রে নতুন চুক্তি করা হচ্ছে। যা ব্যবসায়িক প্রবৃদ্ধির জন্য কার্যকর প্রমাণিত হবে। যুবকরা অন্যদের সাথে সভ্য আচরণ করবে, আপনার আচরণ কেবল আপনার চরিত্র গঠন করে। শিশুরা যদি ভুল পথে চলে তাহলে তাদের প্রতি কড়া নজর রাখতে হবে, তাদের সাথে বন্ধুত্বপূর্ণভাবে কথা বলতে হবে এবং তাদের বোঝানোর চেষ্টা করতে হবে। সুগার রোগীদের খালি পেটে থাকা এবং যেকোনো বিষয়ে মানসিক চাপ এড়িয়ে চলা উচিত, স্বাস্থ্য খারাপ হতে পারে।

কন্যা রাশি (Virgo)
 এই রাশির জাতকদের তাদের অধীনস্থদের নির্দেশ দেওয়া উচিত নয়, এটি টিমে উত্তেজনা বাড়াতে পারে। যা আপনার কেরিয়ার বৃদ্ধির জন্য ভালো নয়। আপনার নম্র প্রকৃতির কারণে, বিপুল সংখ্যক গ্রাহক আপনার সাথে যোগ দেবে, যার কারণে আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। তরুণরা যদি কোনো প্রফেশনাল কোর্স করার কথা ভাবেন, তাহলে এখন আপনি কোর্সটি করতে পারেন। পরিবারের অন্যদের সিদ্ধান্ত সমর্থন করতে হবে। তাদের বিরুদ্ধে গেলে সম্পর্ক নষ্ট হতে পারে। আপনি কফ এবং ঠান্ডাজনিত রোগের শিকার হতে পারেন, তাই ঠান্ডা খাবার ও পানীয় থেকে দূরে থাকুন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের ছুটির দিনেও অফিসে নজর রাখা উচিত কারণ চুরির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের নিজেদের কাজের পাশাপাশি পৈত্রিক ব্যবসা বাড়াতে সবাইকে সহযোগিতা করতে হবে। শুধু বিনোদন নয়, তরুণ বন্ধুদের সাথে জ্ঞানের আদান-প্রদান করলে ভালো হবে কারণ জ্ঞান ভাগ করে নেওয়ার মাধ্যমে বৃদ্ধি পায়। কেনাকাটার জন্য সময় ভালো যাচ্ছে, আপনি যদি গৃহস্থালি বা কোনো যানবাহন কেনার কথা ভাবছেন, তাহলে কিনতে পারেন। নন-ভেজ ইত্যাদি না খেলে ভালো হবে। বিশেষ করে হার্টের রোগীরা এর থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি (Scorpio)
 এই রাশির জাতক জাতিকাদের অফিসের পরিবেশ হালকা রাখার চেষ্টা করা উচিত যাতে সহকর্মী এবং অধস্তনদের কাজ করতে ভালো লাগে। পরিবহন ব্যবসায়ীদের আমদানি-রফতানি করার সময় সব ধরনের কাগজপত্র প্রস্তুত করতে হবে, অন্যথায় তারা আইনি প্রক্রিয়ায় যেতে পারে। যুবকদের কিছু করার আগে তাদের কর্মের পরিণতি আগে থেকেই জেনে নেওয়া উচিত এবং তবেই যে কোনও কাজ করা উচিত। আপনি যদি দীর্ঘদিন ধরে বাড়ির অভ্যন্তর পরিবর্তন করার কথা ভাবছেন, তবে আজ কাজটি সম্পন্ন করার জন্য উপযুক্ত দিন। প্রয়োজন না হলে অসুস্থ ব্যক্তিদের যেকোনো ধরনের ভ্রমণ এড়িয়ে চলতে হবে, ভ্রমণে সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি (Sagittarius)
 ধনু রাশির জাতক জাতিকাদের উপর যদি কোন কাজের দায়িত্ব অর্পিত হয়ে থাকে তবে প্রথমে কাজের তালিকা তৈরি করে তারপর কাজ করলে ভালো হবে। ব্যবসাকে এগিয়ে নিতে ব্যবসায়ীদের মননে দিনভর আলোচনা চলবে। যুবকরা যদি শারীরিক পরিশ্রমের পাশাপাশি মানসিক কাজ করে তাহলে তারা শারীরিকভাবে সুস্থ থাকবে। আপনি পরিবারে একত্রিত হওয়ার পরিকল্পনা করতে পারেন, আপনার প্রিয়জনের সাথে সময় কাটাতে ভাল লাগবে। অতিরিক্ত খাওয়ার কারণে পেট সংক্রান্ত রোগ বাড়তে পারে, পাশাপাশি ওজনও বাড়তে পারে, তাই আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

Advertisement

মকর রাশি (Capricorn)
 এই রাশির জাতক জাতিকাদের উপর উচ্চপদস্থ কর্মকর্তাদের চাপ তাদের মানসিকভাবে বিরক্ত করতে পারে। হঠাৎ কোনো পণ্যের চাহিদার কারণে খুচরা ব্যবসায়ীরা আজ ভালো লাভ করবেন। তরুণ সময়ের মূল্য বুঝুন এবং এর সদ্ব্যবহার করুন। এখনকার অবহেলা ভবিষ্যতে ভারী হতে পারে। পরিবারে মামাবাড়ি  থেকে কোনো সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যেটিতে আপনারা সবাই যোগদানের আমন্ত্রণ পেতে পারেন। ঠান্ডা আবহাওয়ায় নিজের বিশেষ যত্ন নিন। ভাইরাল জ্বর বা ডেঙ্গুর কবলে পড়তে হতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশির উচ্চ পদে কর্মরত ব্যক্তিদের অফিসের নিয়ম মেনে চলা উচিত, আপনি যদি অনুশাসনহীন হয়ে যান, তাহলে আপনার অধস্তনরাও একই কাজ করবে। অগ্নি দুর্ঘটনার সম্ভাবনা থাকায় কারখানা ও অফিসে অগ্নি নির্বাপক যন্ত্র প্রস্তুত রাখুন। তরুণদের উদার আচরণ মানুষের মধ্যে আলাদা জায়গা ও পরিচিতি তৈরি করবে। যার কারণে সবার প্রিয় হয়ে উঠবেন তিনি। বিবাহিত জীবনের ছন্দ খারাপ হয়েছে বলে মনে হচ্ছে, জীবনসঙ্গীর সাথে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। সোজা হয়ে বসে কাজ করুন এবং হালকা খাবার খান। গলায় ব্যথা ও জ্বালাপোড়ার সম্ভাবনা আছে।

মীন রাশি (Pisces)
 এই রাশির শিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাবমূর্তি মজবুত করতে সফল হবেন, যার প্রভাব পড়বে বাড়ির সন্তানদের ওপরও। ব্যবসায়ীদের সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে হবে এবং এর মধ্যে বিজ্ঞাপন ব্যবসাও রাখতে হবে, এতে আপনার গ্রাহকের সংখ্যা বাড়বে এবং আপনি লাভও অর্জন করবেন। যুবকদের চতুরতার সাথে কাজটি সম্পন্ন করতে হবে যাতে তাদের কাজ সম্পন্ন হয় এবং কেউ এটি সম্পর্কে জানতে না পারে। যারা বাড়ি থেকে দূরে কাজ করেন তাদের ফোনের মাধ্যমে তাদের প্রিয়জনের সাথে যোগাযোগ রাখা উচিত। যদি ঘরে এই রাশির একটি ছোট সন্তান থাকে তবে তাকে শীতের ঋতু থেকে নিরাপদ রাখুন কারণ তার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

 
 

 

 

Advertisement