scorecardresearch
 

Mangal Gochar 2022: বৃষ রাশিতে মঙ্গলের গোচর, আগামী ২ মাস খুব সতর্ক থাকুন এই ৪ রাশি

Mars Transit Taurus Horoscope: মঙ্গল ১০ অগাস্ট বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৬ অক্টোবর পর্যন্ত এখানে গোচর করবে। মঙ্গলের এই গোচর জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যার ঝলক দেখাতে শুরু করেছে মঙ্গলগ্রহও। বিহারের রাজনীতিতে উত্থান-পতনও এই গোচরের একটি অংশ। এমতাবস্থায় মঙ্গল গ্রহের এই যাত্রা রাশিচক্রের ১২টি রাশির জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই গোচর চলাকালীন, মঙ্গল গ্রহ ৪ টি রাশির উপর বিরূপ প্রভাব ফেলবে, যা অর্থনৈতিক পাশাপাশি অন্যান্য অনেক বিষয়ে সমস্যা তৈরি করবে।

Advertisement
মঙ্গল ১০ অগাস্ট বৃষ রাশিতে প্রবেশ করবে এ মঙ্গল ১০ অগাস্ট বৃষ রাশিতে প্রবেশ করবে এ
হাইলাইটস
  • ঙ্গল ১০ অগাস্ট বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৬ অক্টোবর পর্যন্ত এখানে গোচর করবে
  • মঙ্গলের এই গোচর জ্যোতিষশাস্ত্রের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়

Mars Transit Taurus Horoscope :মঙ্গল ১০ অগাস্ট  ২০২২ তারিখে বৃষ রাশিতে গোচর করতে যাচ্ছে। এই সময়ে মঙ্গল ১৬ অক্টোবর পর্যন্ত বৃষ রাশিতে থাকবে। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল এই দুটি রাশি মেষ এবং বৃশ্চিকের অধিপতি । সাধারণত মঙ্গল একটি রাশিতে ৪৫ দিন অবস্থান করে। কিন্তু কখনও কখনও তার গতি পরিবর্তিত হয় এবং  দ্রুত এবং ধীর গতিতে চলতে শুরু করে, যাকে বলা হয় অতিচারী এবং মন্দগামী। ১০ অগাস্ট, রাত ৯.১০-এ মঙ্গল তার রাশি রাহুর সাথে মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। এবং তারপরে আগামী বছরের মার্চের মাঝামাঝি  বক্রী মার্গি পথে চলবে, যেখানে সে ৫ মাসেরও বেশি সময় ধরে বৃষ রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক  ১০ অগাস্ট থেকে ১৬ অক্টোবর পর্যন্ত বৃষ রাশিতে মঙ্গলের গোচরের  সময় মঙ্গল কোন রাশির জন্য শুভ থাকতে পারে। বৃষ রাশিতে মঙ্গল গোচরের সময় কাদের সতর্ক থাকতে হবে।

মেষ (Aries): কাঙ্খিত ফল পাবেন না
মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরের কারণে আপনি কাঙ্খিত ফল পেতে পারবেন না। এই সময়ে, আপনার স্বভাবে রাগ বৃদ্ধি পাবে। যার কারণে ঝগড়া হতে পারে। আপনি অর্থ সম্পর্কিত কিছু প্রতিকূল ফলাফলও পেতে পারেন যা আপনার ব্যক্তিগত জীবনকে প্রভাবিত করতে পারে। অন্যদিকে, এই সময়ে বিবাহিতদের অহংকার বৃদ্ধির কারণে, তারা তাদের জীবনসঙ্গীর সাথে সবকিছু নিয়ে তর্ক করতে পারেন। একই সময়ে, তিনি নিজেকে তার সঙ্গীর চেয়ে ভাল দেখানোর চেষ্টা করতে পারেন।

মিথুন (Gemini): অর্থ ব্যয় বৃদ্ধি পাবে
এই গোচরে মিথুন রাশির জাতকরা ভোই-বোনদের থেকে পূর্ণ  সমর্থন পাবেন। তবে, আপনাকে এটির জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যও কিছুটা দুর্বল থাকতে পারে। কিছু রক্ত ​​সংক্রান্ত সমস্যা বা রোগ দেখা দিতে পারে। অন্যদিকে, বিবাহিত জীবনে, কিছু বিষয় নিয়ে স্ত্রীর সাথে বিবাদ হতে পারে।

Advertisement

তুলা (Libra): চ্যালেঞ্জিং সময়
তুলা রাশির জাতকদের জন্যও মঙ্গলের যাত্রা কিছুটা চ্যালেঞ্জিং হবে। কারণ এই সময়ে আপনার সাথে এমন কিছু ঘটতে পারে, যার জন্য আপনি প্রস্তুত হবেন না। এর ফলে আপনি মানসিকভাবেও চাপ অনুভব করবেন। এছাড়াও, এই সময়ে আপনার ব্যক্তিগত জীবনেও আপনাকে আপনার কথাবার্তা এবং ভাষার উন্নতি করতে হবে। অন্যথায়, আপনার বলা কিছু আপনার সঙ্গী বা পরিবারের কোনো সদস্যকে আঘাত করতে পারে।

মীন (Pisces): খুব সাবধানতা অবলম্বন করা প্রয়োজন
মীন রাশির জাতক জাতিকাদের মঙ্গল গোচরের সময় একটু সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন। তাড়াহুড়ো করে বেশি খরচ করতে পারেন। যার কারণে আপনার আর্থিক অবস্থা ব্যাপকভাবে প্রভাবিত হতে পারে। এই গোচরের কারণে ভাইয়ের সাথে সম্পর্ক নষ্ট হতে পারে। অতএব, আপনাকে কথা বলার সময় কিছুটা সংযম অনুশীলন করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার এই স্বভাবের কারণে, এই সময়ে আপনার পিতার সাথে আপনার সম্পর্কের অবনতির প্রবল সম্ভাবনা রয়েছে। এমনকি কর্মক্ষেত্রেও আপনি আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন না।

Advertisement