scorecardresearch
 

Shukra Gochar Zodiac: ঐশ্বর্যের গ্রহ শুক্রের গোচরে ৪ রাশির মালামাল, টাকায় ডুবে থাকবে আগামী একমাস

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে ধন, সম্পদ, বৈভব ও ঐশ্বর্য ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। শুক্র একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। আগামী ৩০ মে মিথুন রাশি ত্যাগ করার পর শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে।

Advertisement
শুক্রারের গোচর, রাশি শুক্রারের গোচর, রাশি
হাইলাইটস
  • শুক্র গ্রহকে ধন, সম্পদ, বৈভব ও ঐশ্বর্য ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে
  • আগামী ৩০ মে মিথুন রাশি ত্যাগ করার পর শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে
  • মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র চতুর্থ ঘরে গোচর করবে

Shukra Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে ধন, সম্পদ, বৈভব ও ঐশ্বর্য ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। শুক্র একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। আগামী ৩০ মে মিথুন রাশি ত্যাগ করার পর শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষমতে, জন্মসূত্রে শুক্রের অবস্থান শুভ হলে ইতিবাচক ফল পাওয়া যায় এবং অশুভ অবস্থানে সমস্যায় পড়তে হয়। যেদিন শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে, সেই দিনটিও জ্যেষ্ঠ মাসের শুক্লপক্ষের দশমী তিথি। এই দিনটিতে গঙ্গা দশমীও।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র চতুর্থ ঘরে গোচর করবে। এই সময়ে, পারিবারিক জীবন আনন্দদায়ক হবে। কাজে সাফল্য আসবে। সুসংবাদ পাবেন। কর্মজীবীরা আয় বৃদ্ধির পাশাপাশি পদোন্নতি পেতে পারেন। চাকরি খুঁজছেন এমন লোকদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে।

কর্কট রাশি
শুক্রের এই গোচর কর্কট রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা পাবেন। কথাবার্তায় মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। বিবাহিত জীবন সুখকর হতে চলেছে।

বৃশ্চিক রাশি
শুক্রের এই গোচর বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনতে পারে। শুক্র এই রাশির নবম ঘরে প্রবেশ করবে। এই সময়ে, কিছু স্থানীয়দের বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি লাভজনক হতে চলেছে। ছাত্রদের জন্য ভাল সময়।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র পঞ্চম ঘরে গমন করবে। এই সময়ে, আপনার পারিবারিক জীবন ভাল হবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ভুল বোঝাবুঝি দূর হবে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাওয়া যেতে পারে। অর্থ ও লাভের যোগফল হচ্ছে।

Advertisement

Advertisement