scorecardresearch
 

Monthly Horoscope- June 2023: শুভ না অশুভ আপনার আগামী সময়? জানুন জুনের মাসিক রাশিফল

Monthly Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই মাস? জানুন জুন মাসের রাশিফল।

Advertisement
জুনের মাসিক রাশিফল জুনের মাসিক রাশিফল

২০২৩ সালের জুন মাস শুরু হতে চলেছ। এই মাসেও একাধিক গ্রহ, রাশিচক্র পরিবর্তন করবে। যা সমস্ত রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। তাই এই মাস কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশিকে সাবধানে থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক, জুন মাস ১২ রাশির কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মেষ রাশির জাতকদের জন্য জুন মাসটি মিশ্র হতে চলেছে। এই মাসে উন্নতির পথে কিছু বাধা আসতে পারে। সব এলাকায় উন্নয়নের অবস্থা ভাল হবে। এর পাশাপাশি, শনির বক্রী হওয়া অবস্থানের কারণে এই মাসে আপনি ভাল সুবিধা পেতে পারেন। এই মাসে নতুন কিছু শিখতে পারবেন। মেষ রাশির জাতকদের বেশির ভাগ সময় কাটবে ভ্রমণে। এই সময়ে, আপনার সর্বাধিক মনোযোগ সুবিধা বৃদ্ধিতে থাকবে। স্বাস্থ্যের প্রতি একটু সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্র থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

জুন মাস বৃষ রাশির জাতকদের জন্য ভাল কাটবে। কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই মাসে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। প্রতিটি কাজ সেরা হবে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ক্ষেত্র বিশেষে কঠোর পরিশ্রম ও নিরন্তর প্রচেষ্টার মাধ্যমে সাফল্য অর্জিত হবে। ব্যবসায়িক কাজে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতকদের জন্য জুন মাস ইতিবাচক হবে। পর্যাপ্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। কাজের সময় কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। শিক্ষা ও অর্থের ক্ষেত্রে অগ্রগতি দেখা যেতে পারে। অর্থ ব্যয় হবে, তবে লাভ হবে।

Advertisement

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশি এই মাসে গড় ফল পেতে পারেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। চাকরিতেও আপনাকে চাপের সম্মুখীন হতে হবে। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। ভ্রমণের সময় অবহেলার কারণে আপনার অর্থের ক্ষতি হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

জুন মাস সিংহর জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। অর্থ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নতুন ব্যবসা বা নতুন বিনিয়োগ ইত্যাদির শুরুতে ইতিবাচক ফল পাওয়া যাবে। এই সময়ে পদোন্নতির সম্ভাবনা। ধর্মীয় উদ্দেশ্যে অনেক যাত্রা করতে হতে পারে। যা, আপনার জন্য ফলপ্রসূ হবে।

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশি কর্মজীবনে সাফল্য পেতে পারেন। অর্থ ও প্রেম সংক্রান্ত বিষয়ে ভাল ফল হবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। নতুন সুযোগ অর্জিত হতে পারে। পরিবারে নতুন সুখ প্রবেশ করতে পারে। এ সময় ব্যয় আকাশছোঁয়া হবে। এই মাসে আর্থিক ক্ষতি এড়াতে সাবধানে অর্থ বিনিয়োগ করুন।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

তুলার জাতকদের জন্য মাসটি ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য এটি একটি ভাল সময়। চাকরি পরিবর্তনেও সাফল্য পেতে পারেন। এই মাসে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। শিক্ষা ক্ষেত্রে এটি একটি ভাল সময়। বিবাহিতদের জন্য মাসের শুরুটা ভাল হবে। অর্থনৈতিক ক্ষেত্রে ভাল সময়। আগে করা বিনিয়োগ থেকে লাভ হবে। এই মাসটি স্বাস্থ্যের জন্য কিছুটা প্রতিকূল। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া জরুরি।

* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকদের জন্য জুন মাস মিশ্র হতে চলেছে। সততা ও পূর্ণ নিষ্ঠার সঙ্গে কাজ করবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময়, একাগ্রতা বজায় রাখুন। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে। ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং তারা পরিবারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বাড়িতে কিছু শুভ কাজের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে এই মাসটি স্বাভাবিক। অর্থনৈতিক দিক থেকে মিশ্র ফল পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে এই মাসে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে।

* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি ভাল। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আরও পরিশ্রম করতে হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ করলে সাফল্য আসতে পারে। শিক্ষার্থীদের জন্য কঠিন সময়। কঠোর পরিশ্রম করে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই মাসে আপনার পারিবারিক জীবনে কিছু উত্থান-পতন আসতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। প্রেমের সম্পর্কের জন্য এটি একটি ভাল সময়। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি কিছুটা মাঝারি। নিজের যোগ্যতা ও সামর্থ্য বাড়ানোর চেষ্টা করুন।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

জুন মাস মকর রাশির জন্য স্বাভাবিক হতে চলেছে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমেই সফলতা সম্ভব। ব্যবসায় বৃদ্ধি হতে পারে। শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়। পরিবারে সুখ শান্তি থাকবে। সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার মা স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। প্রেমের ক্ষেত্রে এই সময়টা কঠিন। বিবাহিতদেরও কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে লোকসান হবে না। স্বাস্থ্য ভাল থাকবে, তবে কোনও ধরনের অবহেলা করবেন না।

Advertisement

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভর জাতকদের জন্য জুন মাসে বিশেষ কিছু হবে না। কর্মক্ষেত্রে অনেক অসুবিধা হতে পারে। ব্যবসার জন্যও সময় ভাল না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের জন্য সময়টা ভাল নয়। পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতে পারে। ধৈর্য ধরে বিষয়টি সমাধান করার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে সময়টি অনুকূল। সম্পর্কের গভীরতা থাকবে। এই মাসে আপনার খরচ অনেক বেড়ে যাবে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

জুন মাস মীন রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এই মাসে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে, যা উপকারী হবে। ব্যবসার দিক থেকেও এটি একটি ভাল সময়। পারিবারিক জীবন ভাল কাটবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টা খুবই দুর্বল। সম্পর্কের বিষয়ে সৎ হন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি ভাল সময়। অর্থ সংক্রান্ত কিছু পরিকল্পনায় বাধা আসতে পারে, তবে অর্থনৈতিক পরিস্থিতিতে উল্লেখযোগ্য প্রভাব পড়বে না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement